HomeGovt Jobsইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি (আইউ) ২০২২ - IU Job Circular 2022

ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি (আইউ) ২০২২ – IU Job Circular 2022

ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: প্রতিবারের মত এইবার ও ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এই সরকারী প্রতিষ্ঠানটি ৯ টি পদে ৩৮ জনকে নিয়োগ দেবে। সবাই চায় চাকরী করতে চায়। তাই, যোগ্যতানুযায়ী নারী-পুরুষ যে কেউ অনলাইনে আবেদন করতে পারবেন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: ইসলামী বিশ্ববিদ্যালয় শূন্য পদসমূহে বিধি মােতাবেক প্রদেয় অন্যান্য ভাতাদিসহ নির্ধারিত বেতন স্কেলে (জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী) নিয়ােগের লক্ষ্যে যােগ্যতাসম্পন্ন বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

Islamic University Job Circular 2022

জব হাইলাইট:

প্রতিষ্ঠানের নাম:ইসলামী বিশ্ববিদ্যালয়
চাকরির ক্যাটাগরি:সরকারি চাকরি
পদের সংখ্যা:৯ টি।
লোক সংখ্যা:৩৮ জন।
শিক্ষাগত যোগ্যতা:স্নাতক, ডিপ্লোমা, এইচএসসি, এসএসসি,৮ম
গ্রেড:৬,৮,১০,১১,১৬,১৯,২০
আবেদনের শুরুর তারিখ:—-
আবেদনের শেষ তারিখ:২৭-৩-২০২২ তারিখ
আবেদনের মাধ্যম:আবেদনপত্র রেজিস্ট্রার, ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়ার অনুকূলে (চাকুরীরতদের বেলায় যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে) আগামী ২৭/০৩/২০২২ ইং তারিখের মধ্যে (অফিস চলাকালীন সময়ে) পৌছাতে হবে
অফিসিয়াল ওয়েবসাইট:www.iu.ac.bd
আরও দেখুন: সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিদিন অনেক সরকারি চাকরির খবর ও সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এমনি একটি
সরকারি প্রতিষ্ঠান হলো ইসলামী বিশ্ববিদ্যালয়। ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ইসলামী বিশ্ববিদ্যালয়এ ৯ পদ খালি আছে। এই ৯ টি পদ পূরণ করার জন্য যোগ্য জনবল প্রয়োজন। কি ধরণের যোগ্যতা দরকার তা নিম্নে স্পষ্ট ভাবে ও বিজ্ঞপ্তি তে উল্লেখ করা আছে। বয়স ও উল্লেখকৃত যোগ্যতা অনুযায়ী আবেদন করতে এই ওবেয়সাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন ঘরে বসেই এবং আপনি ও একজন সরকারী চাকুরী হন।

আবেদন করার জন্য কিছু গুরুত্বপূর্ণ বিষয় ও যোগ্যতা:

  • আবেদন ফি: বিজ্ঞপ্তিতে দেখুন
  • বয়সের ক্ষেএে কোনো এফিডেভিট গ্রহনযোগ্য নয়।
  • টিএ/ডিএ প্রদান করা হবে না।
  • আবেদন পএে দেওয়া মোবাইল নম্বর টি সব সময় সচল রাখতে হবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা আবেদনপত্র রেজিস্ট্রার, ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়ার অনুকূলে (চাকুরীরতদের বেলায় যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে) আগামী ২৭/০৩/২০২২ ইং তারিখের মধ্যে (অফিস চলাকালীন সময়ে) পৌছাতে হবে।

আবেদনের শেষ তারিখ ও সময়: ২৭-০৩-২০২২ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদন ফরম:

ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে নিম্নবর্ণিত শর্তাবলি অত্যাবশ্যকীয়ভাবে অনুসরণীয় :

ক) নিয়ােগের ক্ষেত্রে নির্ধারিত শিক্ষাগত যােগ্যতা ও অন্যান্য শর্তাবলী পূরণ সাপেক্ষে মুক্তিযােদ্ধা/মুক্তিযােদ্ধার সন্তান এবং অন্যান্য কোটার জন্য সরকারি বিধি মােতাবেক কোটা সংরক্ষণ করা হবে। প্রমাণপত্র হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংশ্লিষ্ট মন্ত্রণালয় কর্তৃক ইস্যুকৃত সাময়িক/মূল সনদপত্র আবেদন পত্রের সাথে সংযুক্ত করতে হবে । আবেদনপত্রে খামের উপরে যে কোটায় আবেদন করবেন সেই কোটার নাম লেখা থাকতে হবে। উল্লেখিত পদগুলাের শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতার সনদপত্র, অন্যান্য প্রশংসাপত্রের সত্যায়িত কপি ও সম্প্রতি তােলা পাসপাের্ট আকারের ০৩ কপি সত্যায়িত ছবি এবং জাতীয় পরিচয়পত্র/জন্মসনদসহ

ক্রমিক ১ হতে ৩ নং প্রার্থীর মধ্যে যারা অগ্রণী ব্যাংক, ইবি শাখা হতে ১০০/= টাকার বিনিময়ে আবেদন ফরম সংগ্রহ করবেন তাঁরা অগ্রণী ব্যাংক, ইবি শাখা, কুষ্টিয়ার উপর গৃহীত (অগ্রণী ব্যাংকের যে কোন শাখা হতে) ১,০০০/= (এক হাজার) টাকা এবং যারা অনলাইন হতে আবেদন ফরম সংগ্রহ করবেন তাদের ক্ষেত্রে ১,২০০/= (এক হাজার দুইশত) টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডারসহ ১০ সেট আবেদনপত্র জমা দিতে হবে। ক্রমিক ৪ হতে ৯ নং প্রার্থীর মধ্যে যারা অগ্রণী ব্যাংক ইবি শাখা থেকে ১০০/= টাকার বিনিময়ে আবেদন ফরম সংগ্রহ করবেন তাদের জন্য ৫০০/= (পাঁচশত) টাকা এবং যারা অনলাইন হতে আবেদন ফরম সংগ্রহ করবেন তাদের ক্ষেত্রে ৬০০/= (ছয়শত) টাকা অগ্রণী ব্যাংক ইবি শাখা, কুষ্টিয়ার উপর গৃহীত (অগ্রণী ব্যাংকের যে কোন শাখা হতে)

ব্যাংক ড্রাফট/পে-অর্ডারসহ পূর্ণ ০৮ (আট) সেট আবেদনপত্র রেজিস্ট্রার, ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়ার অনুকূলে (চাকুরীরতদের বেলায় যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে) আগামী ২৭/০৩/২০২২ ইং তারিখের মধ্যে (অফিস চলাকালীন সময়ে) পৌছাতে হবে। খামের উপর পদ ও অফিসের নাম উল্লেখ করতে হবে । অসম্পূর্ণ আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে । ২৭/০৩/২০২২ তারিখে বয়স গণনা করা হবে। বয়সের ক্ষেত্রে কোন এফিডেফিট গ্রহণযােগ্য নয়। এই বিজ্ঞপ্তি বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

*** শেষ তারিখ ও সময়ের অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পরামর্শ দেয়া যাচ্ছে।

সপ্তাহিক সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পড়তে আমাদের "সাপ্তাহিক চাকরির পত্রিকা" ক্যাটাগরিটি ভিজিট করুন।

Post Related Things: ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ, ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, Islamic University Job Circular 2022

অন্যান্য চাকরির খবর জানুন…

বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বাের্ড নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১

চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২২, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2022, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

#প্রতিদিন যেহেতু অনেক চাকরির খবর প্রকাশ হয়ে থাকে আমাদের বিডি জবস ফার্মে এজন্য সবধরনের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ অথবা ফেসবুক গ্রুপ দুটিতে লাইক/জয়েন করে সাথে থাকুন

ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022

ইসলামী বিশ্ববিদ্যালয় সম্পর্কে কিছু কথা:

Islamic University is ranked as one of the top public universities in Bangladesh as well as the largest seat of higher education in the south-western part of the country. Situated 24 kilometers south of Kushtia and 22 kilometers north of Jhenidah district-town, the university is by-passed by Khulna-Kushtia National Highway which provides its lifeline of connectivity with the rest of the country.

mission:

  • To provide for instructions in theology and other fields of Islamic studies and comparative jurisprudence and such other branches of learning at graduate and post-graduate levels and make provisions for research including post-doctoral research and training for advancement and dissemination of knowledge.

Objectives:

  • To create a new generation of people who will be equipped with academic excellence, professional expertise and encored with moral height.
  • To extend the scope and increase opportunities for higher education and research in every branch of human knowledge and ensure the quality all along.

Latest Published