HomeJobs Newsইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । EWU Job Circular 2022

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । EWU Job Circular 2022

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: প্রতিবারের মত এইবারও ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এই বেসরকারী প্রতিষ্ঠানটি ৭ টি পদে ৮ জনকে নিয়োগ দিবে। তাই, শিক্ষাগত যোগ্যতানুযায়ী নারী-পুরুষ যে কেউ অফলাইনে আবেদন করতে পারবেন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই প্রার্থীরা আবেদন করতে পারবেন। বাংলাদেশের সকল জেলার প্রার্থীগন আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। নিম্নে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সার্কুলারটির সম্পূর্ণ বিস্তারিত দেওয়া হল।

East West University Job Circular 2022

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় (ইংরেজি: East West University), সংক্ষেপে ইডব্লিউইউ, বাংলাদেশের রাজধানী ঢাকায় অবস্থিত একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়। প্রতিষ্ঠানটি ১৯৯৬ সনে “বেসরকারী বিশ্ববিদ্যালয় আইন ১৯৯২” অনুযায়ী প্রতিষ্ঠিত হয়। ঢাকার মহাখালীতে ছয়টি আধুনিক ও শীতাতপ নিয়ন্ত্রিত বহুতল ভবনের সমন্বয়ে গঠিত হয়েছিল বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস।

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

জব হাইলাইট:

নিয়োগকারী প্রতিষ্ঠানের নাম:ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়
চাকরির ক্যাটাগরি:বেসরকারি চাকরি
পদের সংখ্যা:৭ টি।
লোক সংখ্যা:৮ জন
শিক্ষাগত যোগ্যতা:মাস্টার্স
বয়স:৩২,৩০,৩৫,৪৫
বেতন:
অভিজ্ঞতা: দেয়া নাই
আবেদনের শুরুর তারিখ:উল্লেখ করা নাই
আবেদনের শেষ তারিখ:৩-১০-২০২২
আবেদনের মাধ্যম:অফলাইন
আবেদনের ঠিকানা:Please apply through the university website link (Hons.) in Physics/Applied Physics from a reputable jobs.ewubd.edu or to the Chief of HR & Logistics, East university with at least 2nd Division/Class/CGPA-3 out of 5 West University, Plot: A/2, Jahurul Islam Avenue, or 2.5 out of 4 in the examinations. The candidate with Jahurul Islam City, Aftabnagar, Dhaka-1212.
অফিসিয়াল ওয়েবসাইট:ewubd.edu
আরও দেখুন: চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদন করার প্রক্রিয়া: jobs.ewubd.edu ওয়েবসাইট লিঙ্ক (অনার্স) এর মাধ্যমে আবেদন করুন অথবা এইচআর অ্যান্ড লজিস্টিকস, ইস্ট বিশ্ববিদ্যালয়ের প্রধানের কাছে পশ্চিম বিশ্ববিদ্যালয়, প্লট: এ / 2, জহুরুল ইসলাম এভিনিউ, জহুরুল ইসলাম সিটি, আফতাবনগর, ঢাকা-১২১২।

আবেদনের শেষ সময়: ৩-১০-২০২২ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022

বা,

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
সপ্তাহিক সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পড়তে আমাদের "সাপ্তাহিক চাকরির পত্রিকা" ক্যাটাগরিটি ভিজিট করুন।

Post Related Things: ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, East West University Job Circular 2022

অন্যান্য চাকরির খবর জানুন…

বাংলাদেশ ট্যুরিজম বোর্ড নিয়োগ ২০২২ সার্কুলার

বাংলাদেশ ব্যাংক নিয়োগ এর সকল সার্কুলার ২০২২

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২২, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

#প্রতিদিন যেহেতু অনেক চাকরির খবর প্রকাশ হয়ে থাকে আমাদের বিডি জবস ফার্মে এজন্য সবধরনের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ অথবা ফেসবুক গ্রুপ দুটিতে লাইক/জয়েন করে সাথে থাকুন।

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় সম্পর্কে কিছু কথা:

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় (ইংরেজি: East West University), সংক্ষেপে ইডব্লিউইউ, বাংলাদেশের রাজধানী ঢাকায় অবস্থিত একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়। প্রতিষ্ঠানটি ১৯৯৬ সনে “বেসরকারী বিশ্ববিদ্যালয় আইন ১৯৯২” অনুযায়ী প্রতিষ্ঠিত হয়। ঢাকার মহাখালীতে ছয়টি আধুনিক ও শীতাতপ নিয়ন্ত্রিত বহুতল ভবনের সমন্বয়ে গঠিত হয়েছিল বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস। বর্তমানে রামপুরার আফতাবনগরে নিজস্ব ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয়টি শিক্ষা কার্যক্রম চালাচ্ছে। ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় (ইংরেজি: East West University), সংক্ষেপে ইডব্লিউইউ, বাংলাদেশের রাজধানী ঢাকায় অবস্থিত একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়। প্রতিষ্ঠানটি ১৯৯৬ সনে “বেসরকারী বিশ্ববিদ্যালয় আইন ১৯৯২” অনুযায়ী প্রতিষ্ঠিত হয়। ঢাকার মহাখালীতে ছয়টি আধুনিক ও শীতাতপ নিয়ন্ত্রিত বহুতল ভবনের সমন্বয়ে গঠিত হয়েছিল বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস। বর্তমানে রামপুরার আফতাবনগরে নিজস্ব ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয়টি শিক্ষা কার্যক্রম চালাচ্ছে। বির্শিষ্ট অর্থনীতিবিদ ড. মোহাম্মদ ফরাসউদ্দিন বিশ্ববিদ্যালয়টির অন্যতম প্রধান প্রতিষ্ঠাতা এবং প্রথম উপাচার্য।

বিজ্ঞান ও প্রকৌশল, অর্থনীতি ও ব্যবসা এবং কলা অণুষদের অধীনে রয়েছে স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের বিভিন্ন বিষয়সমূহ। বির্শিষ্ট অর্থনীতিবিদ ড. মোহাম্মদ ফরাসউদ্দিন বিশ্ববিদ্যালয়টির অন্যতম প্রধান প্রতিষ্ঠাতা এবং প্রথম উপাচার্য। বিজ্ঞান ও প্রকৌশল, অর্থনীতি ও ব্যবসা এবং কলা অণুষদের অধীনে রয়েছে স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের বিভিন্ন বিষয়সমূহ। 

Our Vision:

Improving Livelihood

Our Mission

Poverty & hunger are cursed. Our aim is to generate employment and earn dignity & self-respect for our compatriots through profitable enterprises.

Source: https://www.ewubd.edu/

Latest Published