HomeGovt Jobsঢাকা সেনানিবাস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ - MES Job Circular 2022

ঢাকা সেনানিবাস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – MES Job Circular 2022

ঢাকা সেনানিবাস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: প্রতিবারের মত এইবার ও ঢাকা সেনানিবাস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এই সরকারী প্রতিষ্ঠানটি ২ টি পদে ১৯ জনকে নিয়োগ দেবে। সবাই চাকরী করতে চায়। তাই, যোগ্যতানুযায়ী পদগুলোতে নারী-পুরুষ যে কেউ অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

ঢাকা সেনানিবাস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ঢাকা সেনানিবাস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন মিলিটারি ইঞ্জিনিয়ার সার্ভিসেস (এমইএস)-এ নিম্নবর্ণিত শূন্য পদসমূহে | নিয়ােগের জন্য বাংলাদেশের যােগ্য নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

MES Job Circular 2022

জব হাইলাইট:

প্রতিষ্ঠানের নাম:ঢাকা সেনানিবাস
চাকরির ক্যাটাগরি:সরকারি চাকরি
পদের সংখ্যা:২ টি।
লোক সংখ্যা:১৯ জন।
শিক্ষাগত যোগ্যতা:স্নাতক
গ্রেড:
আবেদনের শুরুর তারিখ:
আবেদনের শেষ তারিখ:১৭/৫/২০২২
আবেদনের মাধ্যম:অনলাইন।
আবেদনের ঠিকানা:http://mes.teletalk.com.bd
অফিসিয়াল ওয়েবসাইট:http://www.mes.org.bd

ঢাকা সেনানিবাস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিদিন অনেক সরকারি চাকরির খবর ও সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এমনি একটি
সরকারি প্রতিষ্ঠান হলো ঢাকা সেনানিবাস। ঢাকা সেনানিবাস ২ টি পদ খালি আছে। এই ২ টি পদ পূরণ করার জন্য যোগ্য জনবল প্রয়োজন। কি ধরণের যোগ্যতা দরকার তা নিম্নে স্পষ্ট ভাবে ও বিজ্ঞপ্তি তে উল্লেখ করা আছে। বয়স ও উল্লেখকৃত যোগ্যতা অনুযায়ী আবেদন করতে এই ওবেয়সাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন ঘরে বসেই এবং আপনি ও একজন সরকারী চাকুরী হন।

আবেদন করার জন্য কিছু গুরুত্বপূর্ণ বিষয়:

  • আবেদন ফি: ৫০০ টাকা
  • বয়সের ক্ষেএে কোনো এফিডেভিট গ্রহনযোগ্য নয়।
  • টিএ/ডিএ প্রদান করা হবে না।
  • আবেদন পএে দেওয়া মোবাইল নম্বর টি সব সময় সচল রাখতে হবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীগণকে online-এ আবেদন করতে হবে। সে লক্ষ্যে http://mes.teletalk.com.bd ওয়েব সাইটে লগ-ইন করলে একটি লিংক পাওয়া যাবে।

আবেদনের শেষ তারিখ ও সময়: ১৭-৫-২০২২ তারিখ এর মধ্যে আবেদন করতে পারবেন।

ঢাকা সেনানিবাস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

ঢাকা সেনানিবাস নিয়োগ বিজ্ঞপ্তি
ঢাকা সেনানিবাস নিয়োগ বিজ্ঞপ্তি
ঢাকা সেনানিবাস নিয়োগ বিজ্ঞপ্তি

ঢাকা সেনানিবাস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের শর্তাবলী: 

১। ১৭ মে ২০২২ তারিখে আবেদনকারীর বয়স সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধাদের পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীর সর্বোচ্চ বয়স ৩২ বছর গ্রহণযােগ্য হবে। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেবিট গ্রহণযােগ্য হবে না।

২। সরকারি চাকরিতে কর্মরত প্রার্থীদের সকল শর্ত পূরণ সাপেক্ষে আবেদনপত্র পূরণের সময় বিস্তীয় প্রার্থী (Departmental Candidate) এর ঘরে টিক (খ) চিহ্ন দিতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় নিয়ােগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তি পত্রের মূলকপি জমা দিতে হবে।

৩। নিয়ােগের ক্ষেত্রে সরকারে বিদ্যমান বিধি বিধান অনুসরণ করা হবে।

৪। লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

৫। কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাসবৃদ্ধি করতে পারবেন।

৬। কর্তৃপক্ষ কোনরূপ কারণ দর্শানাে ব্যতিরেকে নিয়ােগ কার্যক্রম বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

৭। আগ্রহী প্রার্থীগণকে online-এ আবেদন করতে হবে। সে লক্ষ্যে http://mes.teletalk.com.bd ওয়েব সাইটে লগ-ইন করলে একটি লিংক পাওয়া যাবে। ঐ লিংকে প্রবেশ করে সংশ্লিষ্ট নির্দেশনা অনুসারে online-এ আবেদনপত্র পূরণ করতে হবে। আবেদন ও ফি জমাদানের সময়সীমা নিম্নরুপঃ (ক) online-এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখঃ ২৭ এপ্রিল ২০২২; (খ) online এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখঃ ১৭ মে ২০২২ (গ) উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ online-এ আবেদনপত্র Submit -এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘণ্টার মধ্যে SMS এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

৮। পরীক্ষার ফি বাবদ সকল পদের জন্য ৫০০/- (পাঁচশত) টাগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ্ধতিতে জমা করতে হবে। বিশেষভাবে উল্লেখ্য, “online-এ আবেদনপত্রের সকল অংশ পূরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত online আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না।”

৯। আবেদনপত্র পূরণের পদ্ধতি, শর্তাবলী ও অন্যান্য তথ্যাদি www.mod.gov.bd এবং mes.portal.gov.bd ও www.mes.org.bd ওয়েব সাইটে পাওয়া যাবে।

১০। উল্লেখ্য যে, ০৬ জুন ২০১৮ তারিখে সেনাসদর, ই ইন সি’র শাখা, পূর্ত পরিদপ্তর কর্তৃক দৈনিক ইত্তেফাক এবং দৈনিক যুগান্তর পত্রিকায় প্রকাশিত নিয়ােগ বিজ্ঞপ্তি অনুযায়ী যে সকল প্রার্থী সহকারী প্রকৌশলী বি/আর এবং সহকারী প্রকৌশলী ই/এম পদে আবেদন করেছেন তারা সরাসরি বর্ণিত নিয়ােগ বিজ্ঞপ্তিতে অন্তর্ভুক্ত হবেন। এক্ষেত্রে নতুনভাবে আবেদন করার প্রয়ােজন নাই। তবে মৌখিক পরীক্ষার সময় আইইবি এর নিবন্ধিত সদস্য হওয়ার পক্ষে প্রমাণক দাখিল করতে হবে।

সপ্তাহিক সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পড়তে আমাদের "সাপ্তাহিক চাকরির পত্রিকা" ক্যাটাগরিটি ভিজিট করুন।

Post Related Things: ঢাকা সেনানিবাস নিয়োগ, ঢাকা সেনানিবাস নিয়োগ বিজ্ঞপ্তি 2022, Military Engineer Services Job Circular 2022

অন্যান্য চাকরির খবর জানুন…

বাংলাদেশ ট্যুরিজম বোর্ড নিয়োগ ২০২২ সার্কুলার

বাংলাদেশ ব্যাংক নিয়োগ এর সকল সার্কুলার ২০২২

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২১, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

#প্রতিদিন যেহেতু অনেক চাকরির খবর প্রকাশ হয়ে থাকে আমাদের বিডি জবস ফার্মে এজন্য সবধরনের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ অথবা ফেসবুক গ্রুপ দুটিতে লাইক/জয়েন করে সাথে থাকুন।

Latest Published