HomeJobs Newsবাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । BREB Job Circular 2021

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । BREB Job Circular 2021

Table of Contents

Bangladesh Rural Electrification Board (BREB) Job Circular 2021

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বাের্ড-এর আওতাধীন বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে সহকারী জেনারেল ম্যানেজার (ওএন্ডএম/ইএন্ডসি) ও সহকারী জেনারেল ম্যানেজার (আইটি) এর শূন্য পদে নিয়ােগ প্রদান/প্যানেল তৈরির জন্য প্রকৃত যােগ্যতাসম্পন্ন বাংলাদেশি নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। নির্বাচিত প্রার্থী যােগদানে সম্মত হলে তাকে প্রথম ০১ বছরের জন্য অন-প্রবেশনে নিয়ােগ করা হবে।

অন-প্ৰবেশন উওর্ণ হওয়ার পর সন্তোষজনক কর্মসম্পাদন ও আচরণ প্রয়ােজনীয় প্রশিক্ষণ এবং মাের্টর সাইকেল চালানাের লাইসেন্স থাকা সাপেক্ষে নিয়মিতকরণ করা হবে। বর্ণিত পদে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড ০২ টি পদে মোট ৯৬ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। এই চাকরিতে সকল জেলার প্রার্থীদের আবেদন করার সুযোগ আছে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

BREB Job Circular 2021

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড।

জব হাইলাইট:

প্রতিষ্ঠানের নাম:ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
চাকরির ক্যাটাগরি:বেসরকারি চাকরি
পদের সংখ্যা:২ টি।
লোক সংখ্যা:৯৬ জন।
শিক্ষাগত যোগ্যতা:স্নাতক
গ্রেড:
আবেদনের শুরুর তারিখ:২২ জুন ২০২১ তারিখ
আবেদনের শেষ তারিখ:০৮ জুলাই ২০২১ তারিখ।
আবেদনের মাধ্যম:অনলাইনে।
আবেদনের ঠিকানা:http://brebhr.teletalk.com.bd/
অফিসিয়াল ওয়েবসাইট:www.reb.gov.bd

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

জব ডিটেইলস:

পদের নাম: সহকারী জেনারেল ম্যানেজার (ওএন্ডএম/ইএন্ডসি)
পদ সংখ্যা: ২৩ টি।
শিক্ষাগত যোগ্যতা: a) B.Sc Degree in Electrical/Electrical & Electronics Engineering Electrical Electronics & Communication Engineering Computer Science/Computer Science & Engineering Information Technology with minimum CGPA 3.00 out of 4.00. b) Candidates must have a minimum GPA of 3.75 out of 5.00 both in SSC & HSC or minimum CGPA of 3.2s out of 4,00 in equivalent examinations; c) Computer literacy is preferred.
বেতন স্কেল: ৪১,৮০০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

পদের নাম: সহকারী জেনারেল ম্যানেজার (আইটি)
পদ সংখ্যা: ৭৩ টি।
শিক্ষাগত যোগ্যতা: (a) B.Sc Degree in Electrical/Electrical & Electronics Engineering Electrical Electronics & Communication Engineering Computer Science/Computer Science & Engineering Information Technology with minimum CGPA 3.00 out of 4.00.
b) Candidates must have a minimum GPA of 3.75 out of 5.00 both in SSC & HSC or minimum CGPA in equivalent examinations;
C) Computer literacy is preferred.
বেতন স্কেল: ৪১,৮০০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে brebhr.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেন করতে পারবেন।।

আবেদন শুরুর সময়: ২২ জুন ২০২১ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময়: ০৮ জুলাই ২০২১ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি 2021

(১) অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী ও শর্তাবলী-

(ক) বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বাের্ড-এর আওতাধীন বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে নিয়ােগ পরীক্ষায় আবেদন করতে ইচ্ছুক প্রার্থীগণ যে কোন ওয়েব ব্রাউজারের মাধ্যমে http://brebhr.teletalk.com.bd ঠিকানায় গিয়ে Online Application Form পূরণপূর্বক রেজিস্ট্রেশনের কার্যক্রম সম্পন্ন করতে পারবেন।

(খ) Application Form পূরণ করার সময় প্রার্থীকে অবশ্যই Mandatory (লাল তারকা চিহ্নিত) Field গুলাে পূরণ করতে হবে।

(গ) Application Form এ Colour Photo এবং signature Upload করার জন্য ৩০০ x ৩০০ Pixel কালার ছবি যা ১০০ KB এর অধিক হবে না এবং সাদা কাগজে প্রার্থীর স্বহস্তে স্বাক্ষর করতে হবে (টাইপ/মুদ্রণ নয়) যা ৩০০x৮০ Pixel হতে হবে এবং কোনভাবেই ৬০ KB এর অধিক হবে না।

(ঘ) সঠিকভাবে Application Form পূরণের পর প্রার্থীকে Submit বাটন-এ ক্লিক করে চূড়ান্তভাবে Application Form Submit করতে হবে।

(ঙ) চূড়ান্তভাবে Submission করার পরে User ID (যা এসএমএস এর মাধ্যমে টাকা প্রদানের সময় ব্যবহার করতে হবে) সহ প্রার্থী একটি Applicant’s Copy পর্দায় দেখতে পাবেন এবং তা প্রিন্ট করে সংরক্ষণ করবেন।

(চ) অতিরিক্ত তথ্য পাওয়ার জন্য বাপবিবাের্ডের ওয়েব সাইট (http://www.reb.gov.bd) নিয়মিত Visit করতে হবে। তাছাড়া আবেদন ফরম পূরণের ক্ষেত্রে কোন অসুবিধার সম্মুখীন হলে টেলিটক সিম হতে ১২১ এ কল করতে হবে অথবা কাস্টমার কেয়ারে যােগাযােগ করতে হবে।

(ছ) পরীক্ষায় ফি জমা প্রদান: Applicant’s Copy তে প্রান্ত User ID ব্যবহার করে নির্দিষ্ট সময়ের মধ্যে টেলিটকের Prepaid নাম্বার থেকে SMS এর মাধ্যমে BREB নিয়ােগ পরীক্ষার ফি বাবদ নিরিল্প পরিমাণ টাকা (শর্তাবলীর ক্রমিক নং-০৪ অনুযায়ী) জমা দিতে হবে।

প্রথম SMS: BREBHR<space>USER ID SEND TO 16222 নম্বরে পাঠাতে হবে।
Example: BREBHR 654789 SEND TO 16222.
উক্ত SMS প্রাপ্তির পর Teletalk হতে প্রার্থীকে জমা স্বাগত জানিয়ে একটি PIN নম্বর এবং পরীক্ষার ফি জমাদানের নির্দেশ দেয়া হবে।
নির্দেশমতে প্রার্থী ২য় SMS এর মাধ্যমে নিম্নোক্ত পদ্ধতিতে পরীক্ষার নির্ধারিত ফি জমা নিকেন
২য় SMS: BREBHR<space>YES<space>PIN SEND TO 16222
Example: BREBHR YES 1214521 SEND TO 16222 নম্বরে পাঠাতে হবে।
উক্ত SMS প্রাপ্তির পর Teletalk হতে SMS এর মাধ্যমে প্রার্থীকে পরীক্ষার ফি জমাদান নিষ্পন্ন হয়েছে মর্মে অবহিতকরণ পূর্বক USER ID ও Password প্রদান করা হবে।

জ) আবেদন শুরুর তারিখ ও সময়ঃ ২২/০৬/২০২১ খ্রিঃ তারিখ সকাল ১০:০০ ঘটিকা হতে।
(ঝ) আবেদনের সর্বশেষ তারিখ ও সময়ঃ ০৮/০৭/২০২১ খ্রিঃ তারিখ বিকাল ৫:০০ ঘটিকা পর্যন্ত। তবে আবেদন ফরম পূরণের সর্বশেষ সময় পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে শুধুমাত্র পরীক্ষার ফি জমা
প্রদান করা যাবে।

(ঞ) পরীক্ষার তারিখ, সময়, পরীক্ষা কেন্দ্র ও Admit Card (প্রবেশপত্র) প্রান্তি: Admit Card (প্রবেশপত্র) ডাউনলােড/প্রিন্ট করার নির্ধারিত সময়সীমা SMS/Online Notice এর মাধ্যমে প্রার্থীকে জানিয়ে দেয়া হবে। পরবর্তীতে উক্ত USER ID ও PASSWORD ব্যবহার করে প্রার্থী Admit Card (প্রবেশপত্র) উপিরউক্ত ওয়েবসাইট (http://brebhr.teletalk.com.bd) থেকে ডাউনলােড/প্রিন্ট করতে পারবেন। উক্ত Admit Card (প্রবেশপত্র) এ পরীক্ষার তারিখ, সময়, পরীক্ষা কেন্দ্র উল্লেখ থাকবে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

০২। (ক) পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী জেনারেল ম্যানেজার (ওএন্ডএম/ইএন্ডসি) ও সহকারী জেনারেল ম্যানেজার (আইটি) পদে যােগদানের সময় প্রার্থী কর্তৃক ৩০০/- টাকা/ প্রযােজ্য মূল্যের নন-
জুডিসিয়াল স্ট্যাম্পে ৫ (পাঁচ) বছরের জন্য ৫,০০,০০০/-(পাঁচ লক্ষ) টাকার সার্ভিস বন্ড প্রদান করতে হবে। চাকুরীর মেয়াদ ৫ (পাঁচ) বছর পূর্ণ হওয়ার পূর্বে কেউ চাকুরী হতে অব্যাহতি
গ্রহণ করলে সার্ভিস বন্ড অনুয়ায়ী তিনি ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকা বাপবিবাের্ডে প্রদানে বাধ্য থাকবেন।

(খ) বাপবিবাের্ডে যােগদানের সময় শিক্ষাগত যােগ্যতার সকল মূল সনদপত্র অবশাই জমা প্রদান করতে হবে।

০৩। প্রার্থী মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা অথবা মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােছার পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে অথবা অন্য কোন কোটায় আবেদন করতে চাইলে Online-এ আবেদন ফরমের
নির্ধারিত ঘর পূরণ করতে হবে।

০৪। Online এ আবেদনের ক্ষেত্রে প্রদেয় পরীক্ষা ফিঃ
২২৩.০০/- (দুইশত তেইশ) টাকা মাত্র Teletalks এর Prepaid নাম্বার থেকে SMS এর মাধ্যমে প্রদান করতে হবে।

০৫। নিয়ােগের ক্ষেত্রে সরকারি নির্দেশাবলী, কোটা ও নীতিমালা যথাযথতাবে অনুসরণ করা হবে।

০৬। ১৮ বছর এর কম বয়সীদের আবেদন করার প্রয়োজন নেই। কোন পরীক্ষায় অ্যাপিয়ার্ড প্রার্থীগণের আবেদন বিবেচনা করা হবে না।

০৭। আবেদনপত্র নির্ধারিত তারিখ ও সময়ের পর গ্রহণ করা হবে না।

০৮। সরকারি/আধাসরকারি/স্বায়ত্তশাসিত সহা/পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মরত প্রার্থীপকে যথাযথ ক্ষর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে এবং এ সংক্রান্ত নির্ঘায়িত ঘর পূরণ করতে হবে।
সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় জমা দিতে হবে।

০৯। নির্ধারিত সময়ের মধ্যে প্রাপ্ত আবেদনপত্রসমূহ থেকে কেবলমাত্র বাছাইকৃত প্রার্থীদের প্রয়ােজন মত লিখিত (MCQ রচনামূলক) ব্যবহারিক (প্রযােজ্য ক্ষেত্রে) ও মৌখিক সাক্ষাক্তারের জন্য ডাকা হবে।

১০। প্রতিটি পদের বিপল্লীতে বর্ণিত শূন্য পদের সংখ্যা নিয়ে প্রদানকালে কম/বেশি হতে পারে।

১১। প্রার্থী কর্তৃক তার শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা, পঠিত বিষয়, জন্ম তারিখ, বয়স, স্থায়ী ঠিকানা, নিজ জেলাসহ আবেদনপত্রে প্রদত্ত অন্যান্য তথ্য সম্পূর্ণ বা অসত্য বা অসঙ্গতিপূর্ণ প্রমাণিত হলে তার প্রার্থিতা বাতিল করা হবে এবং এরূপ অসত্য ও উদ্দেশ্যমূলক তথ্য প্রদানের মাধ্যমে নিয়ােগপ্রাপ্ত হলেও পরবর্তী যে কোন সময় বিষয়টি বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বাের্ড কর্তৃপক্ষের গােচরীভূত হলে তাকে চাকুরী হতে বিনা নােটিশে বরখাস্ত এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

১২। যদি কোন কর্মকর্তা/কর্মচারী কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত চাকুরী ছেড়ে চলে যান তবে তাকে বিধি অনুযায়ী চাকরীচ্যুত করা হবে এবং বিষয়টি বাপৰিবাের্ড এর ওয়েবসাইটে ছবিসহ প্রকাশ করা হবে
এবং সংশ্লিষ্ট কর্মকর্তার নিজ জেলার পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা/ডিআইজি, শহর বিশেষ শাখাকে অবহিত করা হবে।

১৩। চাকুরীর জন্য যে কোন ব্যক্তিগত যােগাযােগ বা তদবির বা সুপারিশ চাকুরী লাতের ক্ষেত্রে অযােগ্যতা বলে গণ্য হবে।

১৪। বাংলাদেশের নাগরিক নয় এরকম কোন ব্যক্তিকে বিয়ে করলে বা বিয়ে করার প্রতিশ্রুতিবদ্ধ হয়ে থাকলে অথবা যদি তিনি পূর্ববর্তী নিয়ােগকারী কর্তৃক সততা, নৈতিকস্থলন এর কারণে অপসারিত
বা বরখাস্তকৃত হয়ে থাকেন অথবা যদি দেশের কোন ফৌজদারী আদালত কর্তৃক গণ্ডপ্রাপ্ত হয়ে থাকেন তাহলে উক্ত প্রার্থী বা আবেদনকারী শিয়ােগ লাভের জন্য বিবেচিত হবেন না।

১৫। কোন কারণ দর্শানাে ব্যতিরেকে যে কোন আবেদন গ্রহণ বা বাতিলের অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি

Bangladesh Rural Electrification Board (BREB) Job Circular 2021

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড শূন্য পদসমূহে সরাসরি জনবল নিয়োগ দেবে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড ০১ টি পদে মোট ৪৬ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। এই চাকরিতে সকল জেলার প্রার্থীদের আবেদন করার সুযোগ আছে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

BREB Job Circular 2021

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড।

পদের নাম: সরকারি স্টোর কিপার 
পদ সংখ্যা: ৪৬ টি।
শিক্ষাগত যোগ্যতা: (a) H.S.C or equivalent.
(b) Minimum GPA 4.00 out of 5.00 both in S.S.C & H.S.C or equivalent Examinations
(C) Must have adequate Computer knowledge in MS. Word & MS Excel. বেতন স্কেল: ১৮,৩০০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে brebhr.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেন করতে পারবেন।।

আবেদন শুরুর সময়: ১৫ মার্চ ২০২১ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময়: ৩১ মার্চ ২০২১ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি 2021

(১) অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী ও শর্তাবলী-

ক) আগ্রহীরা brebhr.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

খ) Application Form পূরণ করার সময় প্রার্থীকে অবশ্যই Mandatory Field গুলো পূরণ করতে হবে।

গ) Online আবেদনপত্রে প্রার্থী তাঁর স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০x প্রস্থ ৮০ pixel) ও রজিন ছবি (দৈর্ঘ্য ৩০০xপ্রস্থ ৩০০ pixel) ক্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন।

ঘ) সঠিকভাবে Application Form পূরণ করে প্রার্থীকে submit বাটনে ক্লিক করে চূড়ান্ত Application Form Submit করতে হবে।

ঙ) চূড়ান্তভাবে Submission করার পর User ID সহ প্রার্থী একটি Applicant’s Copy পর্দায় দেখতে পাবেন এবং তা প্রিন্ট করে সংরক্ষণ করবেন।

চ) Online-এ আবেদন করতে কোনা সমস্যা হলে টেলিটক নাম্বার থেকে ১২১ নাম্বারে কল করুন।

ছ) SMS প্রেরণের নিয়মাবলী ও পরীক্ষার ফি প্রদান: Online-এ আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নিদ্দেশনা মতে ছবি এবং স্বাক্ষর upload করে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Preview দেখা যাবে। নির্ভুলভাবে আবেদনপত্র Submit করা সম্পন্ন করবেন। Applicant’s কপিতে একটি User ID নম্বর দেয়া থাকবে এবং User ID নম্বর বাবহার করে প্রার্থী নিমােক্ত পদ্ধতিতে যে কোন Teletalk pre-paid mobile নম্বরের মাধ্যমে ০২ (দুই) টি SMS করে পরীক্ষার ফি বাবদ মােট ১১২/- টাকা আবেদনপত্র Submit এর অনধিক ৭২ (বাহাতর) ঘণ্টার মধ্যে জমা দিবেন। এখানে বিশেষভাবে উল্লেখ্য যে, “Online-এ আবেদনপত্রের সকল অংশ পুরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত Online আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না”। 

প্রথম SMS: BREBHR<Space>User ID and send to 16222.

Example: BREBHR ABCDEF

Reply: Applicant’s Name, Tk- 112 (application fee) will be charged as application fee. Your PIN is 12345678.

দ্বিতীয় SMS: BREBHR<Space>Yes<Space>PIN and send to 16222.

Example: BREBHRYES 12345678

Reply: Congratulations Applicant’s Name, payment completed successfully for BREBHR Application for post xxxXXXXXx User ID is (ABCDEF) and Password (XXXXXXX).

জ) Online এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান আরম্ভের তারিখ ও সময় ১৫ মার্চ ২০২১ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।

ঝ) Online এ আবেদন পত্র জমাদানের শেষ তারিখ ও সময় ৩১ মার্চ ২০২১ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে। উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit-এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘণ্টার মধ্যে এসএমএস এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ঞ) SMS-এ প্রেরিত User ID এবং Password ব্যবহার করে পরবর্তীতে রােল নম্বের, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও স্থানের/কেন্দ্রের নাম ইত্যাদি তথ্য সংবলিত প্রবেশপত্র প্রার্থী Download পূর্বক রঙগিন Print করে নিবেন। প্রার্থীর প্রবেশপত্রটি পরীক্ষায় অংশগ্রহণের সময়ে অবশ্যই প্রদর্শন করতে হবে। প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি brebhr.teletalk.com.bd ওয়েবসাইটে এবং প্রার্থীর মােবাইল ফোনে SMS-এর মাধ্যমে (শুধুমাত্র যােগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানাে হবে। Online আবেদনপত্রে প্রার্থীর প্রদত্ত মােবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যােগাযােগ সম্পন্ন করা হবে বিধায় উক্ত নম্বরটি সার্বক্ষণি সচল রাখা, SMS পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষণিকডাবে অনুসরণ করা বাঞ্ছনীয়।

০৩। প্রার্থী মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা অথবা মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােছার পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে অথবা অন্য কোন কোটায় আবেদন করতে চাইলে Online-এ আবেদন ফরমের
নির্ধারিত ঘর পূরণ করতে হবে।

০৪। Online এ আবেদনের ক্ষেত্রে প্রদেয় পরীক্ষা ফিঃ
২২৩.০০/- (দুইশত তেইশ) টাকা মাত্র Teletalks এর Prepaid নাম্বার থেকে SMS এর মাধ্যমে প্রদান করতে হবে।

০৫। নিয়ােগের ক্ষেত্রে সরকারি নির্দেশাবলী, কোটা ও নীতিমালা যথাযথতাবে অনুসরণ করা হবে।

০৬। ১৮ বছর এর কম বয়সীদের আবেদন করার প্রয়োজন নেই। কোন পরীক্ষায় অ্যাপিয়ার্ড প্রার্থীগণের আবেদন বিবেচনা করা হবে না।

০৭। আবেদনপত্র নির্ধারিত তারিখ ও সময়ের পর গ্রহণ করা হবে না।

০৮। সরকারি/আধাসরকারি/স্বায়ত্তশাসিত সহা/পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মরত প্রার্থীপকে যথাযথ ক্ষর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে এবং এ সংক্রান্ত নির্ঘায়িত ঘর পূরণ করতে হবে।
সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় জমা দিতে হবে।

০৯। নির্ধারিত সময়ের মধ্যে প্রাপ্ত আবেদনপত্রসমূহ থেকে কেবলমাত্র বাছাইকৃত প্রার্থীদের প্রয়ােজন মত লিখিত (MCQ রচনামূলক) ব্যবহারিক (প্রযােজ্য ক্ষেত্রে) ও মৌখিক সাক্ষাক্তারের জন্য ডাকা হবে।

১০। প্রতিটি পদের বিপল্লীতে বর্ণিত শূন্য পদের সংখ্যা নিয়ে প্রদানকালে কম/বেশি হতে পারে।

১১। প্রার্থী কর্তৃক তার শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা, পঠিত বিষয়, জন্ম তারিখ, বয়স, স্থায়ী ঠিকানা, নিজ জেলাসহ আবেদনপত্রে প্রদত্ত অন্যান্য তথ্য সম্পূর্ণ বা অসত্য বা অসঙ্গতিপূর্ণ প্রমাণিত হলে তার প্রার্থিতা বাতিল করা হবে এবং এরূপ অসত্য ও উদ্দেশ্যমূলক তথ্য প্রদানের মাধ্যমে নিয়ােগপ্রাপ্ত হলেও পরবর্তী যে কোন সময় বিষয়টি বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বাের্ড কর্তৃপক্ষের গােচরীভূত হলে তাকে চাকুরী হতে বিনা নােটিশে বরখাস্ত এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

১২। যদি কোন কর্মকর্তা/কর্মচারী কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত চাকুরী ছেড়ে চলে যান তবে তাকে বিধি অনুযায়ী চাকরীচ্যুত করা হবে এবং বিষয়টি বাপৰিবাের্ড এর ওয়েবসাইটে ছবিসহ প্রকাশ করা হবে
এবং সংশ্লিষ্ট কর্মকর্তার নিজ জেলার পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা/ডিআইজি, শহর বিশেষ শাখাকে অবহিত করা হবে।

১৩। চাকুরীর জন্য যে কোন ব্যক্তিগত যােগাযােগ বা তদবির বা সুপারিশ চাকুরী লাতের ক্ষেত্রে অযােগ্যতা বলে গণ্য হবে। প্রার্থী কর্তৃক তার শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা, পঠিত বিষয়, জন্ম তারিখ, বয়স, স্থায়ী ঠিকানা, নিজ জেলাসহ আবেদনপত্রে প্রদত্ত অন্যান্য তথ্য সম্পূর্ণ বা অসত্য বা অসঙ্গতিপূর্ণ প্রমাণিত হলে তার প্রার্থিতা বাতিল করা হবে এবং এরূপ অসত্য ও উদ্দেশ্যমূলক তথ্য প্রদানের মাধ্যমে নিয়ােগপ্রাপ্ত হলেও পরবর্তী যে কোন সময় বিষয়টি বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বাের্ড কর্তৃপক্ষের গােচরীভূত হলে তাকে চাকুরী হতে বিনা নােটিশে বরখাস্ত এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

১৪। বাংলাদেশের নাগরিক নয় এরকম কোন ব্যক্তিকে বিয়ে করলে বা বিয়ে করার প্রতিশ্রুতিবদ্ধ হয়ে থাকলে অথবা যদি তিনি পূর্ববর্তী নিয়ােগকারী কর্তৃক সততা, নৈতিকস্থলন এর কারণে অপসারিত
বা বরখাস্তকৃত হয়ে থাকেন অথবা যদি দেশের কোন ফৌজদারী আদালত কর্তৃক গণ্ডপ্রাপ্ত হয়ে থাকেন তাহলে উক্ত প্রার্থী বা আবেদনকারী শিয়ােগ লাভের জন্য বিবেচিত হবেন না।

১৫। কোন কারণ দর্শানাে ব্যতিরেকে যে কোন আবেদন গ্রহণ বা বাতিলের অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

BREB Job Circular 2021

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড জব সার্কুলার ২০২১

সরকারি বেসরকারি সকল চাকরির খবর পড়তে আমাদের Jobs News পেজে বিজিট করুন।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড চাকরির খবর ২০২১

Post Related Things: বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি 2021, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড চাকরির খবর ২০২১, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড জব সার্কুলার ২০২১, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি 2021, বাংলাদেশ পল্লী বিদ্যু নিয়োগ ২০২১, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি, পল্লী বিদ্যু চাকরির খবর, বিদ্যু বোর্ড নিয়োগ ২০২১, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, Bangladesh Rural Electrification Board Job Circular, Bangladesh Rural Electrification Board Job Circular 2021, BREB job circular 2021, Bangladesh Rural Electrification Board (BREB) Job Circular 2021, Rural Electrification Board job circular 2021

অন্যান্য চাকরির খবর জানুন…

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ মেরিন একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২১, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

Latest Published