HomeJobs Newsসড়ক ও জনপথ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । RHD Job Circular 2021

সড়ক ও জনপথ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । RHD Job Circular 2021

Roads and Highways Department Job Circular 2021

সড়ক ও জনপথ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: সড়ক ও জনপথ অধিদপ্তরের আওতায় বাস্তবায়নাধীন গ্রেটার ঢাকা সাসটেইনেবল আরবান ট্রান্সপাের্ট প্রজেক্ট (বিআরটি, গাজীপুর-এয়ারপাের্ট) শীর্ষক প্রকল্পের সওজ অংশের জন্য নিম্নলিখিত শূন্য পদসমূহ সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে শুধুমাত্র প্রকল্পের মেয়াদকালীন সময়ের জন্য নিয়ােগের লক্ষ্যে যােগ্য ও অভিজ্ঞতা সম্পন্ন বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। প্রকল্প পরিচালক এর কার্যালয় ০১ টি পদে মোট ২ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আগ্রহী প্রার্থীরা অফলাইনে আবেদন করতে পারবেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

RHD Job Circular 2021

প্রতিষ্ঠানের নাম: গ্রেটার ঢাকা সাসটেইনেবল আরবান ট্রান্সপাের্ট প্রজেক্ট।

জব হাইলাইট:

প্রতিষ্ঠানের নাম:গ্রেটার ঢাকা সাসটেইনেবল আরবান ট্রান্সপাের্ট প্রজেক্ট
চাকরির ক্যাটাগরি:সরকারি চাকরি
পদের সংখ্যা:১ টি।
লোক সংখ্যা:২ জন।
শিক্ষাগত যোগ্যতা:স্নাতক
গ্রেড:১৪
আবেদনের শুরুর তারিখ:দেয়া নাই
আবেদনের শেষ তারিখ:০৭ জুলাই ২০২১ তারিখ।
আবেদনের মাধ্যম:অফলাইন।
আবেদনের ঠিকানা:প্রকল্প পরিচালক (অ:প্র:প্র:, চ:দা:), সওজ, গ্রেটার ঢাকা সাসটেইনেবল আরবান ট্রান্সপাের্ট প্রজেক্ট (বিআরটি, গাজীপুর-এয়ারপাের্ট), বাড়ী ০৪, রােড-২১, সেক্টর-০৪, উত্তরা, ঢাকা-১২৩০ বরাবরে আবেদন করতে হবে
অফিসিয়াল ওয়েবসাইট:rhd.portal.gov.bd

জব ডিটেইলস:

পদের নাম: অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদ সংখ্যা: ২ টি
শিক্ষাগত যোগ্যতা: ক) কোনাে স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যে কোনাে বিষয়ে ২য় শ্রেণির স্নাতক ডিগ্রি। খ) সরকার কর্তৃক অনুমােদিত কোন প্রশিক্ষণ প্রতিষ্ঠান হতে কম্পিউটার বিষয়ে কমপক্ষে ০৬ মাসের মৌলিক প্রশিক্ষণ; কম্পিউটার ব্যবহার সংক্রান্ত ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি ও টাইপ ইত্যাদির সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজীতে ৩০ এবং বাংলায় ২৫ শব্দ। প্রতি ৫টি স্ট্রোক ১টি শব্দ হিসেবে গণ্য হবে;
বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা, সাকুল্য বেতন ১৮,৬০০।
বয়স: অনূর্ধ্ব ৩০ বছর

আবেদনের নিয়মঃ প্রকল্প পরিচালক (অ:প্র:প্র:, চ:দা:), সওজ, গ্রেটার ঢাকা সাসটেইনেবল আরবান ট্রান্সপাের্ট প্রজেক্ট (বিআরটি, গাজীপুর-এয়ারপাের্ট), বাড়ী ০৪, রােড-২১, সেক্টর-০৪, উত্তরা, ঢাকা-১২৩০ বরাবরে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ০৭-০৭-২০২১ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

সড়ক ও জনপথ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

শর্তাবলী:

১. প্রকল্প পরিচালক (অ:প্র:প্র:, চ:দা:), সওজ, গ্রেটার ঢাকা সাসটেইনেবল আরবান ট্রান্সপাের্ট প্রজেক্ট (বিআরটি, গাজীপুর-এয়ারপাের্ট), বাড়ী ০৪, রােড-২১, সেক্টর-০৪, উত্তরা, ঢাকা-১২৩০ বরাবরে আবেদন করতে হবে। আবেদনপত্রে (ক) নাম (খ) পিতার নাম (গ) মাতার নাম (ঘ) স্থায়ী ঠিকানা (ঙ) বর্তমান ঠিকানা (চ) জন্ম তারিখ (ছ) ০৭/০৭/২০২১ তারিখে প্রার্থীর বয়স (জ) জাতীয়তা (ঝ) ধর্ম (ঞ) শিক্ষাগত যােগ্যতা (পরীক্ষার নাম, পাশের সন, বিভাগ উল্লেখসহ) (ট) অভিজ্ঞতা (ঠ) বিশেষ কোটা (যদি থাকে) (ড) ইমেইল আইডি ইত্যাদি উল্লেখ থাকতে হবে।

২. আবেদনপত্রের সাথে নিম্নবর্ণিত সনদপত্র/ প্রত্যয়নপত্র সংযুক্ত করতে হবে: (ক) ১ম শ্রেনীর সরকারী গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সকল শিক্ষাগত যােগ্যতার মূল। সাময়িক সনদপত্রের অনুলিপি
(প্রশংসাপত্র/মার্কশীট গ্রহনযােগ্য নয়); (খ) ১ম শ্রেনীর সরকারী গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত নাগরিকত্ব সনদপত্রের কপি/ ন্যাশনাল আইডি কার্ডের কপি; (গ) সম্প্রতি তােলা ০৩ (তিন) কপি পাসপাের্ট সাইজের ছবি; (ঘ) সকল অভিজ্ঞতা ও প্রশিক্ষণের (প্রযােজ্য ক্ষেত্রে) সনদপত্রের সত্যায়িত কপি;

(ঙ) মুক্তিযােদ্ধা/ শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা ও পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত মুক্তিযােদ্ধার সনদপত্রের সত্যায়িত কপি; (চ) মুক্তিযােদ্ধা/ শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা ও পুত্র-কন্যার পুত্র-কন্যাদের প্রার্থীদের ক্ষেত্রে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/
পৌরসভার মেয়র/ সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত কপি; (ছ) এতিমখানার নিবাসী, শারীরিক প্রতিবন্ধী, উপজাতী এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা সদস্য প্রার্থীদের ক্ষেত্রে সর্বশেষ নীতিমালা অনুযায়ী উপযুক্ত কর্তৃপক্ষের সার্টিফিকেটের সত্যায়িত কপি; (জ) প্রার্থীর নাম, ঠিকানা উল্লেখপূর্বক ৫.০০ (পাঁচ) টাকা মূল্যমানের অব্যবহৃত ডাকটিকেটযুক্ত ৯.৫ x ৪.৫ ইঞ্চি বিশিষ্ট পৃথক একটি খাম।

৩) খামের উপরের ডান পাশে আবেদনকারীর পদের নাম, নিজ জেলার নাম ও বিশেষ কোটার নাম (প্রযােজ্য ক্ষেত্রে) উল্লেখপূর্বক আবেদনপত্র ডাকযােগে আগামী ০৭/০৭/২০২১ ইং তারিখ অফিস সময়ের মধ্যে পৌঁছাতে হবে। সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। নির্ধারিত তারিখ উত্তীর্ণের পর প্রাপ্ত কোন আবেদনপত্র গ্রহণযােগ্য হবে না।

৪) ০৭/০৭/২০২১ ইং তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮-৩০ বছর হতে হবে। তবে মুক্তিযােদ্ধা/ শহীদ মুক্তিযােদ্ধাদের পুত্র-কন্যা/ পুত্র-কন্যার পুত্রকন্যা, শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহনযােগ্য নয়।

৫) মৌখিক পরীক্ষার সময় প্রার্থীদের অবশ্যই সকল শিক্ষাগত সনদ, জাতীয় পরিচয়পত্র ও নাগরিকত্ব সনদ, অভিজ্ঞতা ও প্রশিক্ষণের মূল কপি প্রদর্শন করতে হবে।

৬) প্রার্থীকে কোন পর্যায়ের (লিখিত/ ব্যবহারিক। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

৭) সরকারি/ আধা-সরকারি সংস্থায় চাকুরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

৮) সড়ক ও জনপথ অধিদপ্তরের আওতাধীন বিভিন্ন প্রকল্পে কাজের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীগণের ক্ষেত্রে বয়স ও শিক্ষাগত যােগ্যতা শিথিলযােগ্য।

৯) নিয়ােগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি এবং পরিবর্তিত ক্ষেত্রে প্রযােজ্য বিধি-বিধান অনুসরণ করা হবে।

১০) কর্তৃপক্ষ বিজ্ঞাপিত পদের সংখ্যা হাস/ বৃদ্ধি/ বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

১১) আবেদনপত্রের সাথে সংযুক্ত ছবি এবং অন্যান্য সনদপত্র সত্যায়িত করার ক্ষেত্রে সত্যায়নকারী কর্মকর্তার (১ম শ্রেণীর গেজেটেড সরকারি কর্মকর্তা) স্বাক্ষরের নীচে নামসহ সীল থাকতে হবে।

১২) ত্রুটিপূর্ণ অসম্পূর্ণ আবেদনপত্র কোন কারণ দর্শানাে ব্যতিরেকেই বাতিল বলে গণ্য হবে।

১৩) যে কোন ধরনের তদবির বা ব্যক্তিগত যােগাযােগ প্রার্থীর অযােগ্যতা হিসেবে গণ্য হবে।

১৪) নিয়ােগ সংক্রান্ত বিষয়ে নিয়ােগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

সড়ক ও জনপথ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন…

সড়ক ও জনপথ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

সড়ক ও জনপথ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি – Roads and Highways Department Job Circular 2021

সড়ক ও জনপথ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: সড়ক ও জনপথ অধিদপ্তর শূন্য পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সড়ক ও জনপথ অধিদপ্তর ০৫টি পদে মোট ৪০৫ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ  ও যোগ্যতা থাকলে আপনি এবং আপনার পরিচিত যোগ্য প্রার্থী আবেদনও করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

RHD Job Circular 2021

প্রতিষ্ঠানের নাম: সড়ক ও জনপথ অধিদপ্তর।

পদের নাম: সার্ভেয়ার
পদ সংখ্যা: ২৭ টি।
শিক্ষাগত যোগ্যতা: (ক) কোন স্বীকৃত বাের্ড হতে অন্যূন মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
(খ) কোন স্বীকৃত ইনষ্টিটিউট হতে ডিপ্লোমা ইন সার্ভে টেকনােলজি পাশ।
বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

পদের নাম: কার্যসহকারী
পদ সংখ্যা: ১৭৪ টি।
শিক্ষাগত যোগ্যতা: (ক) কোন স্বীকৃত বাের্ড হতে অন্যূন উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
(খ) সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার প্রদান করা হইবে।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

পদের নাম: ইলেকট্রিশিয়ান
পদ সংখ্যা: ৩২ টি।
শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত ইনষ্টিটিউট হতে পেশাগত ট্রেড কোর্স সার্টিফিকেটসহ কোন স্বীকৃত বাের্ড হতে অন্যন মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

পদের নাম: অফিস সহায়ক(এমএলএসএস)
পদ সংখ্যা: ৬৬ টি।
শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত বাের্ড হতে অন্যূন মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

পদের নাম: সড়ক শ্রমিক
পদ সংখ্যা: ১০৬ টি।
শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত বাের্ড হতে অন্যূন প্রাইমারী স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উতীর্ণ।
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

আবেদন করার প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের rhd.teletalk.com.bd এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদন শুরুর সময়: ০১ মার্চ ২০২১ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময়: ৩১ মার্চ ২০২১ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

সড়ক ও জনপথ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2021

শর্তাবলী:

১) ০১/০৩/২০২১ খ্রিঃ তারিখে সাধারণ প্রার্থীর বয়সসীমা ১৮-৩০ বছর। তবে শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে এবং বীর মুক্তিযােদ্ধা শহীদ বীর মুক্তিযযােদ্ধার পুত্র/কন্যা এর ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

২) এ নিয়ােগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যে কোন পরিবর্তন/সংশােধন (যদি থাকে) সড়ক ও জনপথ অধিদপ্তরের নিজস্ব ওয়েবসাইটে (www.rhd.gov.bd) পাওয়া যাবে।

৩) নিয়ােগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি-বিধান, কোটা পদ্ধতি এবং পরিবর্তীতে এ সংক্রান্ত কোন সংশােধন হলে তা অনুসরণ করা হবে।

৪) বীর মুক্তিযােদ্ধা/শহীদ বীর মুক্তিযােদ্ধাদের পুত্র-কন্যাদের পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর পর্যন্ত।

৫) সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকুরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে। প্রার্থীদেরকে অবশ্যই মৌখিক পরীক্ষার সময় সংশ্লিষ্ট নিয়ােগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তি ছাড়পত্রের মূলকপি জমা দিতে হবে।

সড়ক ও জনপথ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

৬) লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

৭) মৌখিক পরীক্ষার সময় সংশ্লিষ্ট সকল শিক্ষাগত সনদ/অভিজ্ঞতার সনদ/কোটার সনদ বা প্রমাণপত্র, জাতীয় পরিচয়পত্রের মূলকপি প্রদর্শন করতে হবে এবং পূরণকৃত Application Form সহ আবেদনে দাখিলকৃত সকল সনদ এবং প্রবেশপত্রসহ সত্যায়িত একসেট ফটোকপি দাখিল করতে হবে। এছাড়া জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণক হিসেবে ইউনিয়ন পরিষদ/ পৌরসভা/ সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত সনদ, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং আবেদনকারী বীর মুক্তিযােদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে আবেদনকারী যে বীর মুক্তিযােদ্ধা শহীদ বীর মুক্তিযােদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা এ মর্মে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।

৮) আবেদনকারীতে তার সর্বশেষ অর্জিত শিক্ষাগত যােগ্যতার তথ্য আবশি্যকভাবে উল্লেখ করতে হবে।

৯) নিয়ােগকারী কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে পদের সংখ্যা হাস/বৃদ্ধি এবং বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষন করেন।

১০) এক জেলার বাসিন্দা অন্য জেলার বাসিন্দা হিসেবে আবেদন করতে পারবেন না।

১১) আবেদনকারী নিয়ােগ লাভের পর বাংলাদেশের যে কোন স্থানে চাকরি করতে বাধ্য থাকবেন।

১২) নিয়ােগ সংক্রান্ত বিষয়ে নিয়ােগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

১৩) উল্লেখ করা হয়নি এমন ক্ষেত্রে সরকারের সর্বশেষ জারিকৃত বিধি-বিধান প্রযােজ্য হবে।

১৪) প্রার্থীর যােগ্যতা যাচাই, প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা বিজ্ঞপ্তিতে চাওয়া ন্যূনতম শর্তের সাথে গড়মিল/আসামঞ্জস্য পাওয়া গেলে, ভূয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থীতা বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ভুল তথ্য/জাল কাগজপত্র প্রদর্শিত হলে পরীক্ষায় উত্তীর্ণ যে কোন প্রার্থীর প্রার্থীতা পরীক্ষা চলাকালীন অথবা পরবর্তীতে যে কোন সময়ে বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

১৫) এ নিয়ােগ বিজ্ঞপ্তি, লিখিত ও মৌখিক পরীক্ষা এবং পরীক্ষা সংক্রান্ত অন্যান্য তথ্য সড়ক ও জনপথ অধিদপ্তরের ওয়েবসাইট www.rhd.gov.bd পাওয়া যাবে।

সড়ক ও জনপথ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

RHD Job Circular 2021

সড়ক ও জনপথ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

RHD Job Circular 2021

সড়ক ও জনপথ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

RHD Job Circular 2021

সড়ক ও জনপথ অধিদপ্তর জব সার্কুলার ২০২১

সরকারি বেসরকারি সকল চাকরির খবর পড়তে আমাদের Jobs News পেজে বিজিট করুন।

সড়ক ও জনপথ অধিদপ্তর চাকরির খবর ২০২১

Post Related Things: সড়ক ও জনপথ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, সড়ক ও জনপথ অধিদপ্তর চাকরির খবর ২০২১, সড়ক ও জনপথ অধিদপ্তর জব সার্কুলার 2021, সড়ক ও জনপথ অধিদপ্তর নিয়োগ ২০২১, Roads and Highways Department RHD Job Circular 2021, RHD Job Circular 2021, Highways Department Job Circular 2021,

আরো পড়ুন: চাকরির ইন্টারভিউতে যে ১৮টি ভুল করবেন না !

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২১, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

Latest Published