HomeGovt Jobsসেতু কর্তৃপক্ষ-এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ | BBA Job Circular...

সেতু কর্তৃপক্ষ-এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ | BBA Job Circular 2021

Bangladesh Bridge Authority job circular 2021

সেতু কর্তৃপক্ষ-এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: সেতু কর্তৃপক্ষ-এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প শূন্য পদসমূহে সরকারি বিধি মোতাবেক জনবল নিয়োগ দেয়া হবে। বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ ০১ টি পদে মোট ০৩ জনকে নিয়োগ দেবে। উক্ত পদ গুলোতে নারী-পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। এই চাকরিতে সকল জেলার প্রার্থীদের আবেদন করার সুযোগ আছে। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

BBA Job Circular 2021

পদের নাম: উপসহকারী প্রকৌশলী (সিভিল)
পদসংখ্যা: ০৩ জন
শিক্ষাগত যোগ্যতা: সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা
বেতন: ২৭,১০০ টাকা
বয়স: ১৮-৩০ বছর।

বি:দ্র: মুক্তিযোদ্ধা/মুক্তিযোদ্ধার সন্তানের ক্ষেত্রে এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর হতে হবে।

আবেদনের শর্ত ও নিয়মাবলী:

 ০১/০১/২০২১ তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮-৩০ বছর হতে হবে। মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যাদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩০ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে কোনাে প্রকার এফিডেভিট গ্রহণযােগ্য হবে না।সরকারি, আধাসরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকুরীরত প্রার্থীগণকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

২ ও ৩ নং ক্রমিকের বর্ণিত পদের ক্ষেত্রে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। ১ নং ক্রমিকে বর্ণিত পদের ক্ষেত্রে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের ব্যবহারিক পরীক্ষা গ্রহণ করা হবে এবং ব্যবহারিক উত্তীর্ণদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সুযােগ দেওয়া হবে।আবেদনপত্রে প্রার্থীকে তার রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০ x প্রস্থ ৩০০ pixel) এবং স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০ x প্রস্থ ৮০ pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে আপলােড করতে হবে। ছবি ও স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ ৫০ kb-এর মধ্যে হতে হবে।

সেতু কর্তৃপক্ষ-এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

নির্ভুলভাবে আবেদনপত্র Submit করার পর প্রার্থী ছবি ও স্বাক্ষরযুক্ত একটি Auto Generated Registration Card পাবেন। সফলভাবে আবেদন করার পর আবেদনকারীর মােবাইলে এসএমএস ও ইমেইলে (যদি দেয়া হয়ে থাকে) একটি User ID ও Password প্রেরণ করা হবে। উক্ত রেজিস্ট্রেশন কার্ডে ফি পরিশােধের নির্দেশনা দেয়া থাকবে। রেজিস্ট্রেশন কার্ডটি প্রিন্ট করে সংরক্ষণ করতে হবে। প্রার্থীকে সফলভাবে আবেদনপত্র Submit করার ৭২ (বাহাত্তর) ঘণ্টার মধ্যে বিকাশের (bKash) মাধ্যমে পরীক্ষার ফি বাবদ (অফেরতযােগ্য) ক্রমিক ১ বর্ণিত পদের জন্য ১০০.০০ টাকা এবং অনলাইন ফি বাবদ ১০.০০ টাকাসহ সর্বমােট ১১০.০০ (একশত দশ) টাকা এবং ক্রমিক ২ ও ৩ পদের জন্য ৫০ টাকা এবং অনলাইন ফি বাবদ ১০ টাকা সর্বমােট ৬০ (ষাট টাকা) পরিশােধ করতে হবে। আবেদন করার ৭২ (বাহাত্তর) ঘণ্টার মধ্যে ফি পরিশােধে ব্যর্থ হলে আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

User ID ও Password দিয়ে প্রার্থী নিজস্ব তথ্য উক্ত ওয়েবসাইট লিঙ্ক হতে পুনরুদ্ধার করতে পারবেন।

 বিকাশের মাধ্যমে টাকা জমাদানের প্রক্রিয়া:

১ম ধাপ: আবেদনের ওয়েবসাইটের e-Recruitment menu-এর ক্লিক করে লগইন অপশন Applicant Login’ অথবা https://eservice.bba.gov.bd/recruitment/index.php/userpanel/login বাটনে ক্লিক করুন। 

২য় ধাপ: User ID ও Password প্রদান করে Applicant Dashboard-এ প্রবেশ করুন। 

৩য় ধাপ: Payment Information/Download Admit Card” মেনুতে ক্লিক করুন। 

৪র্থ ধাপ: Pay with bKash’ লিংক-এ ক্লিক করার পর একটি পপআপ উইন্ডাে আসবে। পপআপ উইন্ডাে এর ‘Your bKash Account number টেক্সটবক্সে যে বিকাশ এ্যাকাউন্ট থেকে ফি পরিশােধ করা হবে সেটি প্রদান করুন। 

৫ম ধাপ: বিকাশ এ্যাকাউন্ট প্রদান করার পর ‘CONFIRM’ বাটনে এ ক্লিক করুন। 

৬ষ্ঠ ধাপ: বিকাশ থেকে একটি গােপন ‘Verification Code’ প্রদানকৃত বিকাশ এ্যাকাউন্টের নম্বরে এসএমএস প্রেরণ করা হবে। Verification Code’টি প্রদান করে CONFIRM’ বাটনে এ ক্লিক করুন। 

৭ম ধাপ: বিকাশ এ্যাকাউন্টের PIN নম্বরটি প্রদান করে ‘CONFIRM’ এ বাটনে ক্লিক করুন।

৮ম ধাপ:সফলভাবে ফি পরিশােধ হয়ে গেলে ‘Transaction Successful Your Payment has been successfully completed. মেসেজ দেখাবে এবং আবেদনকারী প্রবেশপত্র ডাউনলােড ও প্রিন্ট করে সংরক্ষণ করবেন। সেতু বিভাগের Website এবং প্রার্থীর মােবাইল (Mobile) ফোনে SMS এর মাধ্যমে (শুধু যােগ্য প্রার্থীদেরকে) পরীক্ষার তারিখ, স্থান ও সময় জানিয়ে দেয়া হবে।

প্রার্থীর যােগ্যতা যাচাই: ক) প্রার্থী কর্তৃক প্রদত্ত কোনাে তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভুয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে, সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হবে এবং তাঁর বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। মৌখিক পরীক্ষার সময় সকল প্রকার সনদের মূলকপি প্রদর্শন করতে হবে এবং সনদসমূহের ফটোকপি জমা দিতে হবে। ভুল তথ্য/জাল কাগজপত্র প্রদর্শিত হলে পরীক্ষায় উত্তীর্ণ যে কোনাে প্রার্থীর আবেদন বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে। খ) জেলার স্থায়ী বাসিন্দা বাংলাদেশের নাগরিকত্ব প্রমাণের সনদ হিসাবে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি করপােরেশন প্রদত্ত সনদ দাখিল করতে হবে। গ) যদি কোনাে প্রার্থী বাংলাদেশের নাগরিক না হন কিংবা বাংলাদেশের নাগরিক নন এমন কোনাে ব্যক্তিকে বিয়ে করেন বা করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ হন কিংবা কোনাে ফৌজদারি আদালত কর্তৃক নৈতিক স্বলনজনিত অভিযােগে দণ্ডিত হন কিংবা কোনাে সরকার বা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান বা স্থানীয় কর্তৃপক্ষের চাকরি হতে বরখাস্ত হয়ে থাকেন এবং উক্তরূপ বরখাস্তের পর দুই বছর অতিক্রান্ত না হয়ে থাকে, তবে তিনি আবেদন করার জন্য যােগ্য বিবেচিত হবেন না।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে https://eservice.bba.gov.bd/recruitment ওয়েবসাইটের মাধ্যমে আবেন করতে পারবেন।

আবেদন শুরুর সময়: ০৮ ফেব্রুয়ারি ২০২১ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময়: ০৪ মার্চ ২০২১ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

সেতু কর্তৃপক্ষ-এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

bba-job-circular-2021

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি Pdf File Download করুন।

সরকারি বেসরকারি সকল চাকরির খবর পড়তে আমাদের Jobs News পেজে বিজিট করুন।

সেতু কর্তৃপক্ষ – এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প জব সার্কুলার ২০২১

This image has an empty alt attribute; its file name is fan-page-ads-1.png

সেতু কর্তৃপক্ষ – এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প চাকরির খবর ২০২১

Post Related Things: সেতু কর্তৃপক্ষ-এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি, সেতু কর্তৃপক্ষ-এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি, এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি, এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, Bangladesh Bridge Authority BBA job circular 2021, Bangladesh Bridge Authority job circular 2021, সেতু কর্তৃপক্ষ-এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি, সেতু কর্তৃপক্ষ-এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প জব সার্কুলার ২০২১, সেতু কর্তৃপক্ষ-এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প চাকরির খবর ২০২১, বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ চাকরির খবর ২০২১, বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ জব সার্কুলার 2021, BBA job circular 2021, Bangladesh Setu kortipokkho Niyog 2021, সেতু কর্তৃপক্ষ-এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি, সেতু কর্তৃপক্ষ-এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,

আরো পড়ুন: চাকরির ইন্টারভিউতে যে ১৮টি ভুল করবেন না !

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২১, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

Related Tag: চাকরির খবর, চাকরির বাজার, সরকারী চাকুরির বিজ্ঞাপন, প্রতি সপ্তাহের চাকুরির বিজ্ঞাপন, সাপ্তাহিক চাকুরির বিজ্ঞাপন, চাকুরির সংবাদ, today job news, govt job circular, daily job circular, bd jobs circular and it tech, chakrirdak, chakrir khobor, chakri, job news bd, chakrir bazar,job,bd job circular 2021, weekly job circular, weekly bd job circular, চাকুরির বিজ্ঞাপন, job circular, bd job circular, bd jobs, latest job circular, job circular 2021, latest govt job circular, govt jobs in bd, jobs in Bangladesh

Latest Published