HomeGovt Jobs২ টি পদে সেনা কল্যাণ সংস্থা নিয়োগ ২০২১

২ টি পদে সেনা কল্যাণ সংস্থা নিয়োগ ২০২১

সেনা কল্যাণ সংস্থা নিয়োগ ২০২১: প্রতিবারের মত এইবার ও সেনা কল্যাণ সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এই বেসরকারী প্রতিষ্ঠানটি ২ টি পদে ২ থেকে বেশি জনকে নিয়োগ দেবে। সবাই চায় চাকরী করতে চায়। তাই, যোগ্যতানুযায়ী নারী-পুরুষ যে কেউ অফলাইনে আবেদন করতে পারবেন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

সেনা কল্যাণ সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সেনা কল্যাণ সংস্থা নিয়োগ ২০২১: সেনা কল্যাণ সংস্থার প্রশাসন বিভাগের এর জন্য জরুরী ভিত্তিতে নিম্নবর্ণিত পদে জনবল নেয়া হবে।

Sena Kalyan Job Circular 2021

জব হাইলাইট:

প্রতিষ্ঠানের নাম:সেনা কল্যাণ সংস্থা
চাকরির ক্যাটাগরি:বেসরকারি চাকরি
পদের সংখ্যা:২ টি।
লোক সংখ্যা:২ জন।
শিক্ষাগত যোগ্যতা:BSc
গ্রেড:দেয়া নাই
আবেদনের শুরুর তারিখ:দেয়া নাই
আবেদনের শেষ তারিখ:৩০ ডিসেম্বর ২০২১ তারিখ
আবেদনের মাধ্যম:আগ্রহী যােগ্য প্রার্থীগণকে সদ্য তােলা ০২ কপি পাসপাের্ট সাইজের রঙিন ছবি, জীবন-বৃত্তান্ত, শিক্ষাগত যােগ্যতা, বার লাইসেন্সের কপি ও বার কাউন্সিলের সনদ এবং জাতীয় পরিচয়পত্র সহ আবেদনপত্র (খামের উপর পদবী উল্লেখসহ)
আগামী ৩০ ডিসেম্বর ২০২১ তারিখ বিকাল ৫.০০ ঘটিকার মধ্যে উপরােক্ত ঠিকানায় প্রেরণের জন্য অনুরােধ করা যাচ্ছে।
অফিসিয়াল ওয়েবসাইট:https://www.senakalyan.org/

আবেদনের নিয়মঃ আগ্রহী যােগ্য প্রার্থীগণকে সদ্য তােলা ০২ কপি পাসপাের্ট সাইজের রঙিন ছবি, জীবন-বৃত্তান্ত, শিক্ষাগত যােগ্যতা, বার লাইসেন্সের কপি ও বার কাউন্সিলের সনদ এবং জাতীয় পরিচয়পত্র সহ আবেদনপত্র (খামের উপর পদবী উল্লেখসহ) আগামী ৩০ ডিসেম্বর ২০২১ তারিখ বিকাল ১৭০০ ঘটিকার মধ্যে উপরােক্ত ঠিকানায় প্রেরণের জন্য অনুরােধ করা যাচ্ছে।

আবেদনের শেষ সময়: ৩০ ডিসেম্বর ২০২১ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

সেনা কল্যাণ সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

সেনা কল্যাণ সংস্থা নিয়োগ

সেনা কল্যাণ সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সেনা কল্যাণ সংস্থা নিয়োগ
সেনা কল্যাণ সংস্থা নিয়োগ
সপ্তাহিক সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পড়তে আমাদের "সাপ্তাহিক চাকরির পত্রিকা" ক্যাটাগরিটি ভিজিট করুন।

Post Related Things: সেনা কল্যাণ সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, Sena Kalyn Job Circular 2021

অন্যান্য চাকরির খবর জানুন…

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২১, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

#প্রতিদিন যেহেতু অনেক চাকরির খবর প্রকাশ হয়ে থাকে আমাদের বিডি জবস ফার্মে এজন্য সবধরনের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ অথবা ফেসবুক গ্রুপ দুটিতে লাইক/জয়েন করে সাথে থাকুন।

সেনা কল্যাণ সংস্থা সম্পর্কে কিছু কথাঃ

সেনা কল্যাণ সংস্থা বাংলাদেশ সরকার অনুমোদিত বাংলাদেশ সেনাবাহিনীর মালিকানাধীন ও সেনাবাহিনী পরিচালিত একটি সংস্থা। সামরিক বাহিনী সদস্যদের কল্যাণের জন্য এটি গঠিত হয়। সংস্থাটির লক্ষ্য হলো সংস্থার স্বত্বাধিকারী ও তাদের পোষ্যদের জন্য তহবিল তৈরি এবং তার যোগান দেয়া।

সংস্থাটি ১৯৫৩ সালে ফৌজি ফাউন্ডেশনের অংশ হিসেবে সৃষ্টি হয়। এটি তখন দাতব্য প্রতিষ্ঠান আইন, ১৮৯০-এর অধীনে একটি দাতব্য ট্রাস্ট হিসেবে নিবন্ধিত হয়। ১৯৬০ থেকে ১৯৭০ সালের মধ্যে সেনা কল্যাণ সংস্থা কর্তৃক ফৌজি রাইস মিলস নামে রংপুরে, ফৌজি চটকল নামে ঘোড়াশালে এবং ফৌজি ফ্লাওয়ার মিলস নামে চট্টগ্রামে শিল্পকল স্থাপন করা হয়। সেইসাথে সংস্থাটি ইস্ট পাকিস্তান ল্যাম্পস, ইলেকট্রিক্যাল ইন্ডাস্ট্রিজ এবং পাকিস্তান টোব্যাকো কোম্পানির শেয়ার কিনে। বাংলাদেশ স্বাধীন হওয়ার পর ১ জুলাই ১৯৭২ সালে এটি সেনাকল্যাণ সংস্থা নামে পুনর্গঠিত হয়।

সংস্থাটি বর্তমান কাঠামোতে ১৯৭২ সালে ২.৫ কোটি টাকার সম্পত্তি নিয়ে কাজ শুরু করে। ১৯৭৬ সালে এটি বাংলাদেশের বৃহত্তম শিল্প ও কল্যাণ সংস্থা হিসেবে নীট ৯৮.৭ কোটি টাকার সম্পদের মালিক হয়।

বাংলাদেশ সেনাবাহিনী বাংলাদেশ সশস্ত্র বাহিনীর স্থল শাখা। এটি বাংলাদেশ সশস্ত্র বাহিনীর সর্ববৃহৎ শাখা। সেনাবাহিনীর প্রাথমিক দায়িত্ব হচ্ছে বাংলাদেশের ভূখণ্ডের অখণ্ডতা রক্ষা সহ সব ধরনের নিরাপত্তা ও প্রতিরক্ষা সহায়তায় প্রয়োজনীয় শক্তি ও জনবল সরবরাহ করা। সেনাবাহিনীর সব ধরনের কর্মকাণ্ড সেনাবাহিনীর সদর দপ্তর দ্বারা নিয়ন্ত্রিত হয়। প্রাথমিক দায়িত্বের পাশাপাশি যেকোন জাতীয় জরুরি অবস্থায় বেসামরিক প্রশাসনের সহায়তায় এগিয়ে আসতে বাংলাদেশ সেনাবাহিনী সাংবিধানিক ভাবে প্রতিশ্রুতিবদ্ধ।

Vision

To serve the entire community of the retired armed forces personnel by generating maximum profit through commercial ventures utilizing its resources efficiently and distributing the profit by a wide range of welfare activities, while focusing on future growth in a sustainable manner for a broader range of welfare.

Mission

To satisfy customers with superior quality products, services, and values, providing an attractive return to the organization, through sustained and high-quality growth for increased welfare of the beneficiaries.

Latest Published