HomeJobs Newsন্যাশনাল পলিমার গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ - NPOLY Group Job Circular 2022

ন্যাশনাল পলিমার গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – NPOLY Group Job Circular 2022

ন্যাশনাল পলিমার গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: প্রতিবারের মত এইবার ও ন্যাশনাল পলিমার গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এই বেসরকারী প্রতিষ্ঠানটি ১ টি পদে জনবল নিয়োগ দেবে। সবাই চায় চাকরী করতে চায়। তাই, যোগ্যতানুযায়ী নারী-পুরুষ যে কেউ অফলাইনে আবেদন করতে পারবেন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

ন্যাশনাল পলিমার গ্রুপ নিয়োগ ২০২২

ন্যাশনাল পলিমার গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ ইউপিভিসি পাইপ, দরজা, ট্যাংক, ফিটিংস ও গৃহস্থালী সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান ন্যাশনাল পলিমার গ্রুপের টঙ্গী ফ্যাক্টরীর জন্য নিম্নবনিত পদে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক দক্ষ/ অদক্ষ (পুরুষ) লােক নিয়ােগ করা হইবে।

NPOLY Group Job Circular 2022

জব হাইলাইট:

প্রতিষ্ঠানের নাম:ন্যাশনাল পলিমার গ্রুপ
চাকরির ক্যাটাগরি:বেসরকারি চাকরি
পদের সংখ্যা:১ টি।
লোক সংখ্যা:দেয়া নাই
শিক্ষাগত যোগ্যতা:এইচএসসি
গ্রেড:দেয়া নাই
আবেদনের শুরুর তারিখ:বিজ্ঞপ্তিতে দেখুন
আবেদনের শেষ তারিখ:বিজ্ঞপ্তিতে দেখুন
আবেদনের মাধ্যম:আগ্রহী প্রার্থীদের নিম্নবর্নিত ঠিকানায় সরাসরি উপস্থিত হওয়ার জন্য অনুরােধ করা যাচ্ছে।
অফিসিয়াল ওয়েবসাইট:

আবেদনের নিয়মঃ আগ্রহী প্রার্থীদের নিম্নবর্নিত ঠিকানায় সরাসরি উপস্থিত হওয়ার জন্য অনুরােধ করা যাচ্ছে।

আবেদনের শেষ সময়: ৩,৫-৩-২০২২ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

ন্যাশনাল পলিমার গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

পুরোনো বিজ্ঞপ্তি

ন্যাশনাল পলিমার গ্রুপ নিয়োগ
সপ্তাহিক সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পড়তে আমাদের "সাপ্তাহিক চাকরির পত্রিকা" ক্যাটাগরিটি ভিজিট করুন।

Post Related Things: ন্যাশনাল পলিমার গ্রুপ নিয়োগ, ন্যাশনাল পলিমার গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, National Polymer Group Job Circular 2022

অন্যান্য চাকরির খবর জানুন…

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২২, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2022, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

#প্রতিদিন যেহেতু অনেক চাকরির খবর প্রকাশ হয়ে থাকে আমাদের বিডি জবস ফার্মে এজন্য সবধরনের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ অথবা ফেসবুক গ্রুপ দুটিতে লাইক/জয়েন করে সাথে থাকুন।

ন্যাশনাল পলিমার গ্রুপ সম্পর্কে কিছু কথাঃ

বিদেশে পণ্য রপ্তানি করে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে ন্যাশনাল পলিমার গ্রুপ। ১৯৮৭ সালে ন্যাশনাল পলিমার গ্রুপের যাত্রা শুরু। দিন যতই যাচ্ছে প্রতিষ্ঠানটির পরিসর ততই বৃদ্ধি পাচ্ছে। গ্রাহকদের সন্তুষ্টির কথা মাথায় রেখেই কাজ করে যাচ্ছে দেশের অন্যতম বৃহৎ প্রতিষ্ঠান ন্যাশনাল পলিমার গ্রুপ।

প্রাথমিক উদ্দেশ্য হল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার সমন্বয়, নিয়ন্ত্রণ, পরিচালনা এবং বিকাশ ঘটানো। সরকারি এবং বেসরকারি বিশ্ববিদ্যালয়ে উচ্চশিক্ষার মানরক্ষা এবং নিয়ন্ত্রণও এই প্রতিষ্ঠানের দায়িত্ব। বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন সরকারকে উচ্চশিক্ষার সামগ্রিক বিষয়ে পরামর্শ দিয়ে থাকে। রাষ্ট্রপতির ১৯৭৩ সালের ১০ নং আদেশের মাধ্যমে এটি সৃষ্টি হয়, যা ১৯৭২ সালের ১৬ ডিসেম্বর থেকে কার্যকর রয়েছে।

উইলিয়াম শেকসপিয়র ইংরেজি ভাষার শ্রেষ্ঠ সাহিত্যিক।১৮শ শতক থেকে ২০শ শতক পর্যন্ত বিশ্বের নানা প্রান্তে ইংরেজরা উপনিবেশ গড়ে তুললে এবং মার্কিন যুক্তরাষ্ট্র পরাশক্তি হয়ে উঠলে, ইংরেজি বিশ্বের লিঙ্গুয়া ফ্রাঙ্কায় পরিণত হয় ২০শ শতকের মধ্যভাগে এসে। বর্তমানে ইংরেজি বিশ্বের সবচেয়ে বেশি অধীত দ্বিতীয় ভাষা। দক্ষিণ আফ্রিকা, ভারত, পাকিস্তান, ফিলিপাইন, সিঙ্গাপুরের মতো প্রাক্তন বহুভাষী ইংরেজ উপনিবেশগুলো স্বাধীনতা পরবর্তীকালে ইংরেজিকে লিঙ্গুয়া ফ্রাঙ্কা তথা সহ-সরকারি ভাষা হিসেবে গ্রহণ করে। 

সরকারকে উচ্চশিক্ষার সামগ্রিক বিষয়ে পরামর্শ দিয়ে থাকে। ইংরেজি ভাষার শব্দভাণ্ডারের ৭০ শতাংশ বিদেশি উৎসজাত। বাকি ৩০ শতাংশ ইংরেজি শব্দ প্রাচীন ইংরেজি, অ্যাংলো-স্যাক্সোন ও জার্মানীয় উৎসজাত। অ্যাংলো-সাক্সোন ও জার্মানীয় উৎসজাত শব্দগুলো খাঁটি ইংরেজি শব্দরূপে গণ্য হয়ে থাকে। ৮ম থেকে ১১শ শতাব্দীর কোন সময়ে রচিত বেওউল্‌ফ ইংরেজি ভাষার আদি নিদর্শন হিসেবে বিবেচিত হয়। উইলিয়াম শেকসপিয়র ইংরেজি ভাষার শ্রেষ্ঠ সাহিত্যিক।১৮শ শতক থেকে ২০শ শতক পর্যন্ত বিশ্বের নানা প্রান্তে ইংরেজরা উপনিবেশ গড়ে তুললে এবং মার্কিন যুক্তরাষ্ট্র পরাশক্তি হয়ে উঠলে, ইংরেজি বিশ্বের লিঙ্গুয়া ফ্রাঙ্কায় পরিণত হয় ২০শ শতকের মধ্যভাগে এসে। বর্তমানে ইংরেজি বিশ্বের সবচেয়ে বেশি অধীত দ্বিতীয় ভাষা। দক্ষিণ আফ্রিকা, ভারত, পাকিস্তান, ফিলিপাইন, সিঙ্গাপুরের মতো প্রাক্তন বহুভাষী ইংরেজ উপনিবেশগুলো স্বাধীনতা পরবর্তীকালে ইংরেজিকে লিঙ্গুয়া ফ্রাঙ্কা তথা সহ-সরকারি ভাষা হিসেবে গ্রহণ করে। 

Latest Published