ইউনিট এজেন্ট পদে সোনালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

Rate this post

সোনালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: প্রতিবারের মত এইবার ও সোনালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এই বেসরকারী প্রতিষ্ঠানটি ১ টি পদে ১ জনকে নিয়োগ দেবে। সবাই চায় চাকরী করতে চায়। তাই, যোগ্যতানুযায়ী নারী-পুরুষ যে কেউ অনলাইনে আবেদন করতে পারবেন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

সোনালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সোনালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: রাষ্ট্রায়ত্ত বৃহত্তম বাণিজ্যিক ব্যাংক সােনালী ব্যাংক লিমিটেড জনগণের দোরগােড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর। ব্যাংকিং সেবাবঞ্চিত জনগােষ্ঠীর হাতের কাছে সেবা প্রদানের জন্য সােনালী ব্যাংক লিমিটেড কর্তৃক বাংলাদেশ ব্যাংক প্রণীত এজেন্ট ব্যাংকিং গাইডলাইন অনুসারে এজেন্ট ব্যাংকিং কার্যক্রম চালু করা হবে। এ লক্ষ্যে ব্যাংক কর্তৃক নির্ধারিত লােকেশনে। ‘সােনালী এজেন্ট ব্যাংকিং এর ইউনিট এজেন্ট নিয়ােগের জন্য স্থানীয় ব্যবসায়ী ও ব্যক্তি উদ্যোক্তাদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

Sonali Bank Limited Job Circular 2021

জব হাইলাইট:

প্রতিষ্ঠানের নাম:সোনালী ব্যাংক লিমিটেড
চাকরির ক্যাটাগরি:ব্যাংক সার্কুলার
পদের সংখ্যা:১ টি।
লোক সংখ্যা:
শিক্ষাগত যোগ্যতা:দেয়া নাই
গ্রেড:দেয়া নাই
আবেদনের শুরুর তারিখ:দেয়া নাই
আবেদনের শেষ তারিখ:১৫ ডিসেম্বর ২০২১ তারিখ
আবেদনের মাধ্যম:ব্যাংকের ওয়েবসাইট WWW.Sonalibank.com.bd এর Agent Banking পেইজ থেকে বিনা মূল্যে আবেদন ফরম ডাউনলােড করা যাবে।
অফিসিয়াল ওয়েবসাইট:www.sonalibank.com.bd

আবেদনের শেষ সময়: ১৫ ডিসেম্বর ২০২১ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

এজেন্ট হওয়ার জন্য আবেদনকারীর যােগ্যতা এবং অন্যান্য তথ্যাদি ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে (www.sonalibank.com.bd) পাওয়া যাবে।

আবেদন ফরম সংগ্রহ ও আবেদনপত্র জমা:

১. ব্যাংকের ওয়েবসাইট WWW.Sonalibank.com.bd এর Agent Banking পেইজ থেকে বিনা মূল্যে আবেদন ফরম ডাউনলােড করা যাবে। আবেদন ফরমের সাথে ব্যাংক-নির্ধারিত ‘আউটলেট লােকেশন তালিকা এবং এজেন্ট হওয়ার নিয়মাবলিসহ বিস্তারিত তথ্যাদি পাওয়া যাবে।

২. ব্যাংকের ওয়েবসাইট থেকে ডাউনলােড করতে অপারগ হলে এজেন্ট হওয়ার আবেদন ফরম, নিয়মাবলি এবং আউটলেট লােকেশন তালিকা’ ১১৫/- টাকা পরিশােধপূর্বক ব্যাংকের নিকটবর্তী শাখা থেকে সংগ্রহ করা যাবে।

৩. পূরণকৃত আবেদনপত্র সংযুক্ত কাগজপত্রাদিসহ বুক বাইন্ডিং করে সংশ্লিষ্ট তত্ত্বাবধানকারী শাখায় ১৫/১২/২০২১ তারিখের মধ্যে দাখিল করতে হবে।

৪. আবেদনপত্র যাচাই বাছাই সাপেক্ষে চূড়ান্তভাবে মনােনীত প্রার্থীর অনুকূলে বাংলাদেশ ব্যাংকের অনুমােদন প্রাপ্তির পর এই ব্যাংক কর্তৃক তাকে এজেন্ট নিয়ােগপূর্বক ‘সােনালী এজেন্ট ব্যাংকিং কার্যক্রম পরিচালনার অনুমতি দেয়া হবে।

৫. কোনাে প্রকার কারণ প্রদর্শন ব্যতিরেকে যেকোনাে আবেদনপত্র বাতিল করার ক্ষমতা সােনালী ব্যাংক লিমিটেড সংরক্ষণ করে।

সোনালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

সোনালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

Sonali Bank Limited Job Circular 2021

সোনালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: সোনালী ব্যাংক লিমিটেড এর শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সোনালী ব্যাংক লিমিটেড ০১ টি পদে মোট ০৬ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ  ও যোগ্যতা থাকলে আপনি এবং আপনার পরিচিত যোগ্য প্রার্থী আবেদনও করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

Bangladesh Bank Jobs Circular 2021

প্রতিষ্ঠানের নাম: সোনালী ব্যাংক লিমিটেড।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ডাটাবেজ অ্যাডমিনিস্ট্রেটর (২০১৯ সালভিত্তিক)
পদ সংখ্যা: ০৬ টি।
শিক্ষাগত যোগ্যতা: CS/ CSE/ ICT/ ICE/IT/ সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিষয়ে ৪ বছর মেয়াদি স্নাতক/ স্নাতক (সম্মান) ডিগ্রি অথবা স্নাতকোত্তর ডিগ্রি।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা এবং নিয়মানুযায়ী প্রদেয় অন্যান্য সুবিধা।
বয়স : ১৮-৩০ বছর।

বি:দ্র: মুক্তিযোদ্ধা/মুক্তিযোদ্ধার সন্তানের ক্ষেত্রে এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর হতে হবে।

আবেদন করার প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের erecruitment.bb.org.bd এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ২৫ ফেব্রুয়ারি ২০২১ তারিখ রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত আবেদন করা যাবে।

সোনালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদন করার নিয়ম:

১.Online Application Form: শুধুমাত্র বাংলাদেশ ব্যাংকের নিয়ােগ সংক্রান্ত ওয়েবসাইট (erecruitment.bb.org.bd) এর online Application Form পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

২.স্বাক্ষর (Signature): নতুন আবেদনকারীর ক্ষেত্রে Online Application Form এর নির্ধারিত স্থানে 300×80 pixel এর কম বা বেশি নয় এবং file size 60 KB এর বেশি নয় এরূপ মাপের প্রার্থীর নিজের স্বাক্ষর scan করে আপলােড করতে হবে। আপলােডকৃত প্রার্থীর স্বাক্ষর অবশ্যই সাদা কাগজের উপর কালাে কালিতে প্রদত্ত হতে হবে।

৩.অর্জিত ডিগ্রির ফলাফলের তারিখ: Online Application Form এর নির্ধারিত ঘরে পরীক্ষা নিয়ন্ত্রক কর্তৃক প্রকাশিত সংশ্লিষ্ট ডিগ্রির ফলাফল প্রকাশের তারিখ অবশ্যই উল্লেখ করতে হবে।

৪.বিদেশি ডিগ্রিধারী প্রার্থী: প্রার্থী O’ Level ও A’ Level পাশ হলে দেশীয় সংশ্লিষ্ট শিক্ষা বাের্ড হতে ইস্যুকৃত সমমান সার্টিফিকেট (Equivalence Certificate) এবং বিদেশি বিশ্ববিদ্যালয় হতে ডিগ্রি প্রাপ্ত হলে দেশীয় সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়/বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন/শিক্ষা ন্ত্রণালয় কর্তৃক ইস্যুকৃত সমমান সার্টিফিকেট (Equivalence Certificate) অনুযায়ী ডিগ্রি ও ফলাফলের (শ্রেণি/ বিভাগ/জিপিএ/সিজিপিএ উল্লেখসহ) তথ্য মৌখিক পরীক্ষার সময় চেকিং বাের্ডে অবশ্যই উপস্থাপন করতে হবে। অন্যথায় মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে না।

প্রতিষ্ঠান পছন্দের ক্রম: Online আবেদনে প্রার্থীগণকে নিয়ােগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত প্রত্যেক প্রতিষ্ঠানকে বিবেচনায় নিয়ে প্রতিষ্ঠান পছন্দের ক্রম নির্ধারণ করতে হবে। চূড়ান্তভাবে মনােনীত প্রার্থীগণকে তাদের অর্জিত মেধাক্রম এবং Online আবেদনে উল্লিখিত পছন্দের ক্রম অনুসারে শূন্য পদ থাকা সাপেক্ষে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে পদায়ন করা হবে। Online আবেদন দাখিলের পর আবেদনকৃত প্রতিষ্ঠানের পছন্দের ক্রম কোনাে অবস্থাতেই পরিবর্তনযােগ্য নয়।

CV ID No. গ্রহণ: বাংলাদেশ ব্যাংকের মাধ্যমে ইতঃপূর্বে আবেদনকৃত প্রার্থীদের বিদ্যমান CV ID No. এবং Password ব্যবহার করে Online Application Form পূরণ করতে হবে। নতুন আবেদনকারীগণ ওয়েবসাইট (https://erecruitment.bb.org.bd) online Application Form পূরণ করলে একটি CV ID No. এবং Password প্রাপ্ত হবেন। প্রাপ্ত CV ID No. এর ১ম অংশ (হাইফেনের(-) পূর্বের অংশ) আবেদন ফি প্রদানের ক্ষেত্রে ব্যবহৃত হবে।

Job ID No : বর্ণিত পদের Job ID No. 10117 আবেদন ফি প্রদানের সময় নির্ধারিত স্থানে ব্যবহার করতে হবে।
আবেদন ফি প্রদান পদ্ধতি: আবেদন ফি জমা দেয়ার পদ্ধতি সম্পর্কে বিস্তারিত জানতে https://erecruitment.bb.org.bd/onlineapp/rocketpreepay.pdf Instant এবং Prepaid উভয় পদ্ধতিতে একজন আবেদনকারী নিজের অথবা এজেন্ট একাউন্ট এর মাধ্যমে ফি প্রদান করতে পারবেন। Instant পদ্ধতিতে একজন আবেদনকারী তার রকেট একাউন্ট ব্যবহার করে সরাসরি ফি প্রদান করেআবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন । Prepaid পদ্ধতিতে একজন আবেদনকারী এজেন্ট অথবা নিজের একাউন্ট এর মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন । প্রার্থীগণ নির্ধারিত Job ID No এবং তাদের CV ID No. এর ১ম অংশ হাইফেনের(-) পূর্বের অংশ) এর বিপরীতে আবেদন ফি প্রদান করবেন। আবেদন ফি প্রদান করলে প্রার্থী জমাকৃত ফি এর বিপরীতে একটি Txn ID নমর পাবেন।

সোনালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

Tracking Page সংগ্রহ: ফি প্রদানের পর বাংলাদেশ ব্যাংকের নিয়ােগ সংক্রান্ত ওয়েবসাইটে সংরক্ষিত প্রার্থীর Online Application Form এর নির্ধারিত ঘরে Txn ID নম্বরটি বসালে ফি প্রদানের verification সাপেক্ষে তাঁকে একটি Tracking ID No. প্রদান করা হবে। Tracking ID No. প্রাপ্ত হলেই প্রার্থীর আবেদন যথাযথভাবে। সম্পন্ন হয়েছে বলে বিবেচিত হবে। Tracking ID No. সম্বলিত Tracking Page টি ভবিষ্যতে ব্যবহারের জন্য প্রিন্ট করে যথাযথভাবে সংরক্ষণ করতে হবে। কোনাে অবস্থাতেই Tracking Page এর Duplicate Copy সরবরাহ করা হবে না।

সোনালী ব্যাংক লিমিটেড চাকরির খবর ২০২১

৫. Online Application Form এ প্রার্থীর নাম, পিতা ও মাতার নাম, স্থায়ী জেলা, জন্ম তারিখ, ছবি, স্বাক্ষরসহ অন্যান্য তথ্য অত্য সতর্কতার সাথে নির্ভুলভাবে নিজে পূরণ করতে হবে। Online Application Form এ প্রদও সার্বিক তথ্য, ছবি, স্বাক্ষর ইত্যা verification সাপেক্ষে প্রাথমিকভাবে যােগ্য প্রার্থীদের নির্বাচন করা হবে।

৬. প্রাথমিকভাবে যােগ্য প্রার্থীদের প্রবেশপত্র ও নির্বাচনী পরীক্ষার তারিখ সংক্রান্ত বিজঞপ্তি যথাসময়ে বাংলাদেশ ব্যাংকের নিয়ােগ সংক্রা ওয়েবসাইট ও জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশ করা হবে।

৭. প্রার্থীদেরকে নির্বাচনী পরীক্ষা এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

৮. প্রার্থীদেরকে Online আবেদনের সময় কোনাে কাগজপত্র প্রেরণ করতে হবে না। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণকে অনলাইন আবেদন প্রদত্ত প্রতিটি তথ্যের স্বপক্ষে যথাযথ সনদপ্রত্যয়নপত্র মৌখিক পরীক্ষার দিন জমা প্রদান করতে হবে। Online Application Form প্রার্থী কর্তৃক প্রদত্ত তথ্যের সঠিকতা যাচাইয়ান্তে কোনাে substantive जটি ধরা পড়লে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সুযােগ থাকবে না তাছাড়া, মৌখিক পরীক্ষা শেষে প্যানেল প্রস্তুতিকালে কোনাে প্রকার ক্রটি পরিলক্ষিত হলেও প্রার্থীকে প্যানেলভুক্ত করা হবে না।

৯. চাকুরীরত প্রার্থীদের তাদের নিয়ােগকারী কর্তৃপক্ষের পূর্বানুমােদনক্রমে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার দিন উক্ত অনুমােদনে কপি প্রদর্শন করতে হবে।

১০. নিয়ােগের ক্ষেত্রে কোটা সংক্রান্ত সরকারি সর্বশেষ নীতিমালা ও অন্যান্য বিধি-বিধান যথাযথভাবে অনুসরণ করা হবে।

১১. সংশ্লিষ্ট ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানসমূহ প্রার্থীনের নিয়ােগ প্রদান করা বা না করার ক্ষেত্রে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের অধিকার সংরক্ষণ করে।

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

সোনালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি
সোনালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

সোনালী ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2021

সরকারি বেসরকারি সকল চাকরির খবর পড়তে আমাদের Jobs News পেজে বিজিট করুন।

This image has an empty alt attribute; its file name is fan-page-ads-1.png

সোনালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির PDF Download ২০২১

Post Related Things: সোনালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি, সোনালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, সোনালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2021, সোনালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি, সোনালী ব্যাংক লিমিটেড চাকরির খবর ২০২১, সোনালী ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2021, Sonali Bank Limited Job Circular, সোনালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, Sonali Bank Limited Job Circular 2021, Sonali Bank Job Circular, Sonali Bank Job Circular 2021, Bangladesh bank job circular, Bangladesh bank job circular 2021, সোনালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির PDF Download ২০২১, সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি, সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,

আরো পড়ুন: সেতু কর্তৃপক্ষ-এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ | BBA Job Circular 2021

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২১, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

Related Tag: চাকরির খবর, চাকরির বাজার, সরকারী চাকুরির বিজ্ঞাপন, প্রতি সপ্তাহের চাকুরির বিজ্ঞাপন, সাপ্তাহিক চাকুরির বিজ্ঞাপন, চাকুরির সংবাদ, today job news, govt job circular, daily job circular, bd jobs circular and it tech, chakrirdak, chakrir khobor, chakri, job news bd, chakrir bazar,job,bd job circular 2021, weekly job circular, weekly bd job circular, চাকুরির বিজ্ঞাপন, job circular, bd job circular, bd jobs, latest job circular, job circular 2021, latest govt job circular, govt jobs in bd, jobs in Bangladesh.

Leave a Comment