HomeJobs Newsবাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । Bangladesh Army Job Circular 2021

বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । Bangladesh Army Job Circular 2021

বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি – Bangladesh Army Job Circular 2021

বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: বাংলাদেশ সেনাবাহিনীতে সেনাশিক্ষা কোৱ (Army Education Corps:AEO এ জুনিয়র কমিশন্ড অফিসার (ওয়ারেন্ট » প্রার্থীগণকে প্রাথমিক নির্বাচনী পরীক্ষার (প্রথমিক মেজিক্যাল এবং মৌখিক পরীক্ষা) জন্য অনলাইনে পূরণকৃত আবেদনপত্রসহ অফিসার) হিসেবে সরাসরি নিয়ােগ করা হবে। বাংলাদেশ সেনাবাহিনী এর শূন্য পদসমূহে জনবল নিয়োগ দেয়া হবে। পদগুলোতে পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে বা SMS এর মাধ্যমে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনি এবং আপনার পরিচিত যোগ্য প্রার্থী আবেদনও করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

Army Job Circular 2021

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ সেনাবাহিনী।

জব হাইলাইট

প্রতিষ্ঠানের নাম:বাংলাদেশ সেনাবাহিনী
চাকরির ক্যাটাগরি:সরকারি চাকরি
শিক্ষাগত যোগ্যতা:বিএ/বিএসসি/বিকম/স্নাতক/সমমান
গ্রেড:নির্ধারিত স্কেল
বয়স:২০ থেকে ২৮ বৎসর
আবেদনের শুরুর তারিখ:২৯ আগস্ট ২০২১ তারিখ
আবেদনের শেষ তারিখ:২৩ সেপ্টেম্বর ২০২১ তারিখ
আবেদনের মাধ্যম:অনলাইন
আবেদনের ঠিকানা:army.teletalk.com.bd
অফিসিয়াল ওয়েবসাইট:www.army.mil.bd

আবেদন করার পদ্ধতি: আগ্রহী প্রার্থীদেরকে ওয়েবসাইট http://army.teletalk.com.bd তে অনলাইনে আবেদনপত্রের ফরম পুরণ করতে হবে। এরপর টেলিটকের প্রি-পেইড মােবাইল হতে ওয়েবসাইটের INSTRUCTION এ বর্ণিত পদ্ধতি মােতাবেক ১৬২২২ নম্বরে এসএমএস করে আবেদন ফি (৫০০/-) জমা দিতে হবে। উল্লেখ্য যে, আবেদন ফি জমা দেয়ার পর আবেদনপত্র কোনভাবেই পরিবর্তন করা যাবে না। আবেদন ফি জমা দেয়ার পর প্রান্ত User ID ও Password দিয়ে উক্ত ওয়েবসাইটে Login হতে হবে। সফলভাবে Login করার পর প্রাথমিক নির্বাচনী পরীক্ষার জন্য একটি “ADMIT CARD” Download করে প্রিন্ট করতে হবে। উল্লেখ্য Online/SMS এর মাধ্যমে আবেদন শুরুর তারিখ ২৯ আগস্ট এবং আবেদনের শেষ তারিখ ২৩ সেপ্টেম্বর ২০২১।

আবেদনের শেষ সময়: ২৩ সেপ্টেম্বর ২০২১ তারিখে পর্যন্ত আবেদন করা যাবে।

বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি – Bangladesh Army Job Circular 2021

বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: বাংলাদেশ সেনাবাহিনী এর শূন্য পদসমূহে জনবল নিয়োগ দেয়া হবে। বাংলাদেশ সেনাবাহিনী ১০৯ পদে ৬২৮ জন নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অফলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনি এবং আপনার পরিচিত যোগ্য প্রার্থী আবেদনও করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

Army Job Circular 2021

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ সেনাবাহিনী।

জব হাইলাইট

প্রতিষ্ঠানের নাম:বাংলাদেশ সেনাবাহিনী
চাকরির ক্যাটাগরি:সরকারি চাকরি
পদের সংখ্যা:১০৯ পদ
লোক সংখ্যা:৬২৮ জন
শিক্ষাগত যোগ্যতা:বিজ্ঞপ্তিতে দেখুন
গ্রেড:১১ থেকে ২০
বয়স:১৮-৩০ বৎসর
আবেদনের শুরুর তারিখ:দেয়া নাই
আবেদনের শেষ তারিখ:৩১ আগস্ট ২০২১ তারিখ
আবেদনের মাধ্যম:অফলাইন
আবেদনের ঠিকানা:সংশ্লিষ্ট পদের বিপরীতে উল্লেখিত কর্তৃপক্ষের অনুকূলে ২০০/- (দুইশত) টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরৎযােগ্য) এবং প্রার্থীর বর্তমান ঠিকানা (যেই ঠিকানায় ডাকযােগে প্রবেশ পত্র প্রেরণ করা হবে) সম্বলিত একটি ফেরত খাম (দশ টাকার ডাক টিকিটসহ) সংযুক্ত করতে হবে। ডাক যােগাযােগের ঠিকানায় পােষ্ট কোড অবশ্যই উল্লেখ করতে হবে।
অফিসিয়াল ওয়েবসাইট:www.army.mil.bd

আবেদন করার পদ্ধতি:

প্রার্থীকে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত (অত্র বিজ্ঞপ্তির শেষে প্রদত্ত নমুনা ফরম) ফরম অনুযায়ী নিজ স্বাক্ষর পূর্বক আবেদন করতে হবে। প্রার্থীদের আবেদনপত্রের সাথে সদ্য তােলা ০৪ (চার) কপি পাসপাের্ট সাইজের ছবি, সকল শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার সনদ (যদি থাকে), জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার/কাউন্সিলরের নিকট হতে নিজ জেলা উল্লেখসহ নাগরিকত্বের সনদের অনুলিপি সত্যায়িত করে সংযুক্ত করতে হবে। এছাড়া যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র সংযুক্ত করতে হবে।

সংশ্লিষ্ট পদের বিপরীতে উল্লেখিত কর্তৃপক্ষের অনুকূলে ২০০/- (দুইশত) টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরৎযােগ্য) এবং প্রার্থীর বর্তমান ঠিকানা (যেই ঠিকানায় ডাকযােগে প্রবেশ পত্র প্রেরণ করা হবে) সম্বলিত একটি ফেরত খাম (দশ টাকার ডাক টিকিটসহ) সংযুক্ত করতে হবে। ডাক যােগাযােগের ঠিকানায় পােষ্ট কোড অবশ্যই উল্লেখ করতে হবে।

উল্লেখিত কর্তৃপক্ষ: কন্ট্রোলার অব সিভিলিয়ান পারসোনেল।

আবেদনের শেষ সময়: ৩১ আগস্ট ২০২১ তারিখে পর্যন্ত আবেদন করা যাবে।

শর্তাবলী:

৩। প্রার্থীকে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত (অত্র বিজ্ঞপ্তির শেষে প্রদত্ত নমুনা ফরম) ফরম অনুযায়ী নিজ স্বাক্ষর পূর্বক আবেদন করতে হবে। প্রার্থীদের আবেদনপত্রের সাথে সদ্য তােলা ০৪ (চার) কপি পাসপাের্ট সাইজের ছবি, সকল শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার সনদ (যদি থাকে), জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার/কাউন্সিলরের নিকট হতে নিজ জেলা উল্লেখসহ নাগরিকত্বের সনদের অনুলিপি সত্যায়িত করে সংযুক্ত করতে হবে। এছাড়া যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র সংযুক্ত করতে হবে।

৪। বিভাগীয় প্রার্থী কিংবা সশস্ত্র বাহিনী হতে অবসর প্রাপ্ত সদস্যগণ নিম্নবর্ণিত শর্ত মােতাবেক আবেদন করতে পারবেনঃ

ক। বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে যিনি স্হায়ী ভিত্তিতে অথবা স্থানাপন্য (Officiating) হিসেবে অন্তত পক্ষে দুই বৎসর একই প্রকৃতির চাকুরীর (Same line of service) পদ বা পদ সমুহে অধিষ্ঠিত বা নিয়ােজিত রয়েছেন এবং যিনি বিজ্ঞাপিত পদে পদোন্নতি অথবা সরাসরি নিয়ােগের জন্য যােগ্য। তবে এ ক্ষেত্রে উক্ত পদের উচ্চতর বয়সসীমা হতে সবোচ্চ ০৫ (পাঁচ) বছর বয়স শিথিল করা যাবে।

খ। তবে তিনি উক্ত বেসামরিক পদের অবসরের জন্য নির্ধারিত বয়সে উপনীত হলে, সংশ্লিষ্ট পদে নিয়ােগের জন্য বিবেচিত হবেন না কিংবা নিয়ােগ প্রাপ্ত হলেও উক্ত অবসরযােগ্য বয়সে উপনীত হলে আর উক্ত বেসামরিক পদে বহাল থাকবেন না। জনপ্রশাসন মন্ত্রণালয় শাখা (বিধি-১) পত্র নং ইডি/আর-১/এস-৪৫/৮৩ -৪২৫-(১০০) তারিখ ২৮ নভেম্বর ১৯৮৪ অনুযায়ী সশস্ত্র বাহিনী হতে অবসর বা অব্যাহতি প্রাপ্ত কোন নন-কমিশন্ড অফিসারকে বেসামরিক পদে নিয়ােগের ক্ষেত্রে তিনি যতদিন সামরিক বাহিনীতে কর্মরত ছিলেন সর্বোচ্চ ততদিনের জন্য বয়সসীমা শিথিল করা যাবে।

গ। অফিস করণিক/অফিস করণিক-কাম-টাইপিষ্ট, সিকিউরিটি সুপারভাইজার, সিভিল মেকানিক্যাল ড্রাইভার/সিএমডি/ড্রাইভার/ট্রাক্টর এমটি ড্রাইভার, হেড মেকানিক, ড্রাইভার রিকোভারী, ভিউয়ার, ট্রেসার এবং নিরাপত্তা প্রহরী পদে নিয়ােগের ক্ষেত্রে সামরিক বাহিনীর অবসর প্রাপ্ত সেনাসদস্যদের ক্ষেত্রে নীতিমালা অনুযায়ী বয়সসীমা শিথিল যােগ্য।

৫। প্রার্থীদের জাতীয় পরিচয়পত্র থাকতে হবে। জাতীয় পরিচয়পত্র না থাকলে নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত জাতীয় পরিচয়পত্রের রশিদ থাকতে হবে এবং নিয়ােগপত্র প্রদানের পূর্বে অবশ্যই জাতীয় পরিচয়পত্র দাখিল করতে হবে।

৬। ৩১ আগষ্ট ২০২১ তারিখে সকল পদের জন্য আবেদনকারীর বয়স ১৮ হতে ৩০ বত্সর বয়সসীমার মধ্যে থাকতে হবে। মুক্তিযােদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযােগ্য। বয়সের ক্ষেত্রে কোন এ্যাফিডেভিট গ্রহণযােগ্য নয়।

৭। সংশ্লিষ্ট পদের বিপরীতে উল্লেখিত কর্তৃপক্ষের অনুকূলে ২০০/- (দুইশত) টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরৎযােগ্য) এবং প্রার্থীর বর্তমান ঠিকানা (যেই ঠিকানায় ডাকযােগে প্রবেশ পত্র প্রেরণ করা হবে) সম্বলিত একটি ফেরত খাম (দশ টাকার ডাক টিকিটসহ) সংযুক্ত করতে হবে। ডাক যােগাযােগের ঠিকানায় পােষ্ট কোড অবশ্যই উল্লেখ করতে হবে।

৮। উল্লেখিত পদসমূহে নিয়ােগের ক্ষেত্রে সরকার কর্তৃক নির্ধারিত সকল ধরনের কোটা যথাযথভাবে সংরক্ষণ করা হবে।

৯। মুক্তিযােদ্ধাসহ অন্যান্য কোটায় চাকুরি প্রার্থীকে আবেদন পত্রের সাথে কোটার স্বপক্ষে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক স্বাক্ষরিত ও প্রতিস্বাক্ষরিত প্রমাণাদি প্রেরণ করতে হবে।

১০। সরকারী, আধা-সরকারী ও স্বায়ত্বশাসিত ইত্যাদি প্রতিষ্ঠানে চাকুরিরত প্রার্থীদেরকে বর্ণিত শর্তাবলী পূরণ সাপেক্ষে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত তারিখের মধ্যে আবেদনপত্র প্রেরণ করতে হবে।

১১। খামের উপর পদের নাম, নিজ জেলা ও কোটা (প্রযােজ্য ক্ষেত্রে) অবশ্যই উল্লেখ করতে হবে। অসম্পূর্ণ এবং কুটিপূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। যে কোন আবেদনপত্র বাতিল ও সংরক্ষণসহ নিয়ােগ সংক্রান্ত সকল বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

১২। কারিগরী পদে নিয়ােগের ক্ষেত্রে “ট্রাষ্ট টেকনিক্যাল ট্রেনিং ইন্সটিটিউট (টিটিটিআই)”, গাজীপুর হতে প্রশিক্ষণ প্রাপ্তদের অগ্রাধিকার দেয়া হবে।

১৩। মৌখিক পরীক্ষার সময় সকল শিক্ষাগত যােগত্যার মূল সার্টিফিকেট, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসিটি কর্পোরেশন এর ওয়ার্ড কাউন্সিলর ও পৌরসভার মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সার্টিফিকেট এবং জাতীয় পরিচয়পত্র দাখিল করতে হবে। নির্বাচনী লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনকারী কোন প্রকার ভাতা পাবেন না।

১৪। বিজ্ঞপ্তির অনুচ্ছেদ ২ এ উল্লেখিত অস্থায়ী পদ সমূহে নিয়ােগ এবং পরবর্তীতে স্থায়ী করণের ক্ষেত্রে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, মন্ত্রীপরিষদ বিভাগ স্বারক নং মপবি/কঃবিঃশাঃ/কপগ-১১/২০০১-১১১ তারিখ ০৩ মে ২০০৩ এর নীতিমালা যথাযথভাবে অনুসরণ করা হবে।

১৫। সকল পদের বিপরীতে ডানপার্শ্বে কলামে উল্লেখিত ঠিকানায় আবেদনপত্র পৌছানাের শেষ তারিখঃ ৩১ আগস্ট ২০১১।

সম্পূর্ণ সার্কুলারটি দেখতে ক্লিক করুন

বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি – Bangladesh Army Job Circular 2021

বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: বাংলাদেশ সেনাবাহিনী এর শূন্য পদসমূহে জনবল নিয়োগ দেয়া হবে। বাংলাদেশ সেনাবাহিনী ৬ টি পদে জন নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ  ও যোগ্যতা থাকলে আপনি এবং আপনার পরিচিত যোগ্য প্রার্থী আবেদনও করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

Army Job Circular 2021

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ সেনাবাহিনী।

জব হাইলাইট

প্রতিষ্ঠানের নাম:বাংলাদেশ সেনাবাহিনী
চাকরির ক্যাটাগরি:সরকারি চাকরি
পদের সংখ্যা:০৬ টি
লোক সংখ্যা:দেয়া নাই
শিক্ষাগত যোগ্যতা:বিজ্ঞপ্তিতে দেখুন
গ্রেড:দেয়া নাই
বয়স:অনূর্ধ্ব ২৮ বৎসর
আবেদনের শুরুর তারিখ:২ জুলাই ২০২১ তারিখ
আবেদনের শেষ তারিখ:২৪ জুলাই ২০২১ তারিখ
আবেদনের মাধ্যম:অনলাইন
আবেদনের ঠিকানা:joinbangladesharmy.army.mil.bd
অফিসিয়াল ওয়েবসাইট:mod.gov.bd

আবেদন করার পদ্ধতি:

প্রার্থীরা https://joinbangladesharmy.army.mil.bd ওয়েবসাইটের মাধ্যমে শুধু অনলাইনে আবেদন করতে পারবেন। এক্ষেএে ওয়েবসাইটে প্রবেশ করে home page এর উপরে ডান কোনায় Apply Now তে ক্লিক করে বর্ণিত কোর্সে Apply করতে হবে। আবেদনকারী প্রার্থীরা টেলিটক এসএমএস অথবা VISA ও Master Card অথবা Trust Bank Mobile Money, bKash, Rocket এর মাধ্যমে ১০০০ টাকা আবেদন ফি বাবদ জমা দিতে পারবেন। আবেদন ফি জমা দেয়ার পর তাৎক্ষণিকভাবে লিখিত পরীক্ষার কল-আপ লেটার পাওয়া যাবে।

অনলাইনে আবেদন করতে যেকোনো প্রকার অসুবিধা হলে ওয়েবসাইটে দেখানো কাস্টমার সাপোর্ট নম্বরে (+৮৮০১৭১৩১৬১৯৭৯) সরাসরি যোগাযোগ করুন।

আবেদন শুরু সময়: ০২ জুলাই ২০২১ তারিখ থেকে আবেদন করা যাবে।

আবেদনের শেষ সময়: ২৪ জুলাই ২০২১ তারিখে পর্যন্ত আবেদন করা যাবে।

বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি – Bangladesh Army Job Circular 27th DSSC (Special Purpose)-AMC circular 2021

বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: বাংলাদেশ সেনাবাহিনীতে ২৭তম ডিএসএসসি (স্পেশাল পারপাস)- এএমসি তে নিয়োগের জন্য প্রার্থীদের কাছ থেকে অনলাইনে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

Bangladesh Army Job Circular 2021

আবেদনের যোগ্যতা:

শিক্ষাগত যোগ্যতা: এফসিপিএস/এফআরসিএস/এমএস/এমডি অথবা সমমান যা বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল কর্তৃক স্বীকৃত।

শারীরিক যােগ্যতা: 
পুরুষ:
উচ্চতা: পুরুষ প্রার্থীদের ক্ষেত্রে ন্যূনতম ১.৬৩ মিটার (৫ ফুট ৪ ইঞ্চি)।
ওজন: পুরুষ প্রার্থীদের ক্ষেত্রে ৫৯ কেজি (১৩০ পাউন্ড)। তবে বয়স ও উচ্চতার উপর ভিত্তি করে ওজন কম/বেশী হবে।

মহিলা:
উচ্চতা: মহিলা প্রার্থীদের ক্ষেত্রে ন্যূনতম ১.৫২ মিটার (৫ ফুট)।
ওজন: মহিলা প্রার্থীদের ক্ষেত্রে ৪৯ কেজি (১০৯ পাউন্ড)। তবে বয়স ও উচ্চতার উপর ভিত্তি করে ওজন কম/বেশী হবে।

বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বুকের মাপ:   
পুরুষ প্রার্থীদের ক্ষেত্রে: স্বাভাবিক অবস্থায় ০.৭৬ মিটার (৩০ ইঞ্চি), প্রসারণ অবস্থায় ০.৮১ মিটার (৩২ ইঞ্চি) থাকতে হবে।
মহিলা প্রার্থীদের ক্ষেত্রে: স্বাভাবিক অবস্থায় ০.৭১ মিটার (২৮ ইঞ্চি), প্রসারণ অবস্থায় ০.৭৬ মিটার (৩০ ইঞ্চি) থাকতে হবে।

দৃষ্টিশক্তি: দূরদৃষ্টি ২.৫ ডাইঅপ্টর এর বেশি এবং ১.০ ডাইঅপ্টর এর বেশি হলে অযোগ্য বলে বিবেচিত হবে।

বয়স: প্রার্থীদের বয়স ০৭ জানুয়ারি ২০২১ তারিখে অনূর্ধ্ব ৪০ বছর।

জাতীয়তা: প্রার্থীদের জন্ম/ডোমিসাইল সূত্রে বাংলাদেশী হতে হবে।

বৈবাহিক অবস্থা: বিবাহিত/অবিবাহিত।

ক্যাটাগরি: নিম্নবর্ণিত ক্যাটাগরিসমূহে বিশেষজ্ঞ চিকিৎসকগন আবেদন করতে পারবেন

  • Internal Medicine
  • Cardiologist
  • Rheumatologist
  • Oncologist
  • Gastroenterologist
  • Neuro Surgeon
  • Orthopedic Surgeon
  • Gynecologist
  • Endocrinologist
  • Anaesthesiologist
  • Nephrologist
  • Pulmonologist
  • Neurologist
  • Intensivist
  • Cardio-Thoracic Surgeon

আবেদন করার পদ্ধতি:

  • প্রার্থীরা https://joinbangladesharmy.army.mil.bd ওয়েবসাইটের মাধ্যমে শুধু অনলাইনে আবেদন করতে পারবেন। এক্ষেএে ওয়েবসাইটে প্রবেশ করে home page এর উপরে ডান কোণায় Apply Now তে ক্লিক করে 27th DSSC(Special Purpose)AMC-তে Apply করতে হবে। আবেদনকারী প্রার্থীরা টেলিটক এসএমএস অথবা VISA ও Master Card অথবা Trust Bank Mobile Money, bKash, Rocket এর মাধ্যমে ১০০০ টাকা আবেদন ফি বাবদ জমা দিতে পারবেন। আবেদন ফি জমা দেয়ার পর তাৎক্ষণিকভাবে লিখিত পরীক্ষার কল-আপ লেটার পাওয়া যাবে।
  • অনলাইনে আবেদন করতে যেকোনো প্রকার অসুবিধা হলে ওয়েবসাইটে দেখানো কাস্টমার সাপোর্ট নম্বরে (+৮৮০১৭১৩১৬১৯৭৯) সরাসরি যোগাযোগ করুন।

আবেদনের শেষ সময়: ১০ এপ্রিল ২০২১ তারিখে পর্যন্ত আবেদন করা যাবে।

নির্বাচন পদ্ধতি:

  • মৌখিক পরীক্ষা: ২৫ এপ্রিল ২০২১ তারিখে ডিজিএমএস অফিস, ঢাকা সেনানিবাস অনুষ্ঠিত হবে।
  • আইএসএসবি পরীক্ষা: প্রয়োজন নেই।
  • ফলাফল: https://joinbangladesharmy.army.mil.bd ওয়েবসাইটে প্রকাশিত হবে।

বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

jobs76139a (1)

বাংলাদেশ সেনাবাহিনী জব সার্কুলার 2021

সরকারি বেসরকারি সকল চাকরির খবর পড়তে আমাদের Jobs News পেজে বিজিট করুন।

This image has an empty alt attribute; its file name is fan-page-ads-1.png

বাংলাদেশ সেনাবাহিনী চাকরির খবর ২০২১

Post Related Things: বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, সেনাবাহিনীতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, সেনাবাহিনীতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, army job circular 2021, বাংলাদেশ আর্মি সার্কুলার ২০২১, বাংলাদেশ সেনাবাহিনী চাকরির খবর ২০২১, বাংলাদেশ সেনাবাহিনীর সার্কুলার, সেনাবাহিনীর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, সেনাবাহিনীর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, সেনাবাহিনী সার্কুলার ২০২১, বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি, সেনাবাহিনী সার্কুলার 2021, সেনাবাহিনী বেসামরিক নিয়োগ ২০২১, বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি 2021, সেনাবাহিনীতে নতুন নিয়োগ, সেনাবাহিনী নিয়োগ 2021, সেনাবাহিনী নিয়োগ ২০২১ ব্যাচ, সৈনিক পদে নিয়োগ 202১, এম ও ডি সি নিয়োগ, Bangladesh Army Job Circular 2021, bd army job circular, bangladesh senabahini job circular 2021, bangladesh army civil job circular 2021

সেনাবাহিনী নিয়োগ

অন্যান্য চাকরির খবর জানুন…

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ট্যাকসেস আপীলাত ট্রাইবুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২১, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

Latest Published