HomeJobs Newsবাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২১ সার্কুলার

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২১ সার্কুলার

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২১: বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন এর শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন ১৩ টি পদে মোট ৯৮ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আগ্রহী প্রার্থীরা আবেদন অফলাইনে করতে পারবেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের ০৮ জুলাই ২০২০ খ্রি. তারিখের ৩৯.০০.০০০০.০০৬.১১.০০৩.১৯.১৪৩ এবং ২১ সেপ্টেম্বর ২০২১ খ্রি. তারিখের ৩৯.০০.০০০০.০০৬.১১.০০৩.১৯.১৩৬ সংখ্যক ছাড়পত্র অনুযায়ী বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে বিধি মােতাবেক জনবল নিয়ােগের জন্য নিম্নবর্ণিত ১৩ ক্যাটাগরির ৯৮টি শূন্য পদে শর্তসাপেক্ষে প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

Bangladesh Atomic Energy Commission Job Circular 2021

জব হাইলাইট:

প্রতিষ্ঠানের নাম:বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন।
পদের সংখ্যা:১৩ টি।
লোক সংখ্যা:৯৮ জন।
শিক্ষাগত যোগ্যতা:H.S.C, ডিপ্লোমা, এসএসসি, ৮ম।
গ্রেড:১৩,১৪,১৫,১৬,১৯,২০
আবেদনের শুরুর তারিখ:দেয়া নাই।
আবেদনের শেষ তারিখ:২৪ অক্টোবর, ২০২১ ইং।
আবেদনের মাধ্যম:অফলাইনে।
আবেদনের ঠিকানা:আবেদনপত্র আগামী ২৪/১০/২০২১ খ্রি. তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে জিইপি/রেজিষ্ট্রি ডাকাকুরিয়ার সার্ভিসযােগে পরিচালক, সংস্থাপন বিভাগ(অতিরিক্ত দায়িত্ব), বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন, পরমাণু ভবন, ই-১২/এ, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭ বরাবর পৌছাতে হবে। নির্ধারিত তারিখ উত্তীর্ণের পর ডাকযােগে বা অন্য কোন ভাবে প্রাপ্ত আবেদনপত্র গ্রহণ করা হবে না।
অফিসিয়াল ওয়েবসাইট:http://www.baec.gov.bd/
আরও দেখুন: সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

BAEC Job Circular 2021

জব ডিটেলস:

পদের নাম: সায়েন্টিফিক এ্যাসিসটেন্ট-১
পদ সংখ্যা: ৭ টি।
শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি পাস
বেতন স্কেল: ১১০০০-২৬৫৯০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

পদের নাম: টেকনিশিয়ান-১
পদ সংখ্যা: ৪ টি।
শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি পাস (বিজ্ঞান বিভাগ)।
বেতন স্কেল: ১১০০০-২৬৫৯০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

পদের নাম: স্টেনোগ্রাফার-কাম-কম্পিউটার অপারেটর
পদ সংখ্যা: ২ টি।
শিক্ষাগত যোগ্যতা:এইচএসসি পাস
বেতন স্কেল: ১১০০০-২৬৫৯০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

পদের নাম: লাইব্রেরি অ্যাসিসট্যান্ট
পদ সংখ্যা: ৩ টি।
শিক্ষাগত যোগ্যতা: ডিপ্লোমা পাস।
বেতন স্কেল: ১০২০০-২৪৬৮০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

পদের নাম: স্টেনােটাইপিস্ট-কাম-কম্পিউটার অপারেটর
পদ সংখ্যা: ৪ টি।
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি পাস
বেতন স্কেল: ১০২০০-২৪৬৮০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

পদের নাম: সায়েন্টিফিক এ্যাসিসটেন্ট-২
পদ সংখ্যা: ১৩ টি।
শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি পাস (বিজ্ঞান বিভাগ)
বেতন স্কেল: ৯,৭০০-২৩,৪৯০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

পদের নাম: টেকনিশিয়ান-২
পদ সংখ্যা: ৮ টি।
শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি পাস (বিজ্ঞান বিভাগ)
বেতন স্কেল: ৯,৭০০-২৩,৪৯০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

পদের নাম: কম্পিউটার টাইপিস্ট
পদ সংখ্যা: ১০ টি।
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি পাস (বিজ্ঞান বিভাগ)
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

পদের নাম: ল্যাবরেটরী এ্যাটেনড্যান্ট
পদ সংখ্যা: ২০ টি।
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি পাস (বিজ্ঞান বিভাগ)
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

পদের নাম: ড্রাইভার্স মেট/বাস হেলপার
পদ সংখ্যা: ১ টি।
শিক্ষাগত যোগ্যতা: ড্রাইভিং লাইসেন্সসহ মােটর যন্ত্রাংশ সম্বন্ধে ‘ভালো জ্ঞান থাকতে হবে।
বেতন স্কেল: ৮২৫০-২০০১০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

পদের নাম: জেনারেল এ্যাটেন্যান্ট-২
পদ সংখ্যা: ১৩ টি।
শিক্ষাগত যোগ্যতা: ৮ম পাস
বেতন স্কেল: ৮২৫০-২০০১০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

পদের নাম: সিকিউরিটি এ্যাটেনডেন্ট-২
পদ সংখ্যা: ১১ টি।
শিক্ষাগত যোগ্যতা: ৮ম পাস
বেতন স্কেল: ৮২৫০-২০০১০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

পদের নাম: স্যানিটারী এ্যাটেনডেন্ট-২
পদ সংখ্যা: ২ টি।
শিক্ষাগত যোগ্যতা: ৮ম পাস
বেতন স্কেল: ৮২৫০-২০০১০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি 2021

আবেদনের নিয়ম: আবেদনপত্র আগামী ২৪/১০/২০২১ খ্রি. তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে জিইপি/রেজিষ্ট্রি ডাকাকুরিয়ার সার্ভিসযােগে পরিচালক, সংস্থাপন বিভাগ(অতিরিক্ত দায়িত্ব), বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন, পরমাণু ভবন, ই-১২/এ, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭ বরাবর পৌছাতে হবে। নির্ধারিত তারিখ উত্তীর্ণের পর ডাকযােগে বা অন্য কোন ভাবে প্রাপ্ত আবেদনপত্র গ্রহণ করা হবে না।

আবেদনের শেষ সময়: ২৪-১০-২০২১ ইং তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২১

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ১ম পাতা:

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ 2021

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২য় পাতা:

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ আবেদন ফরম ২০২১

#নিম্নে দেওয়া এই ফরম এর মাধ্যমে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২১ সার্কুলারটি আবেদন করতে পারবেন।

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২১

আবেদনের নিয়মাবলী ও শর্তাবলী 

১। আবেদনপত্র আগামী ২৪/১০/২০২১ খ্রি. তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে জিইপি/রেজিষ্ট্রি ডাকাকুরিয়ার সার্ভিসযােগে পরিচালক, সংস্থাপন বিভাগ(অতিরিক্ত দায়িত্ব), বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন, পরমাণু ভবন, ই-১২/এ, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭ বরাবর পৌছাতে হবে। নির্ধারিত তারিখ উত্তীর্ণের পর ডাকযােগে বা অন্য কোন ভাবে প্রাপ্ত আবেদনপত্র গ্রহণ করা হবে না।

২। প্রার্থীগণকে খামের উপর প্রার্থীত পদের নাম ও কোটা (প্রযােজ্য ক্ষেত্রে) উল্লেখ করতে হবে।

৩। আবেদনপত্রের সাথে ক্রমিক নং-০১ হতে ০৮ পর্যন্ত উল্লেখিত পদের জন্য ৫০০/-(পাঁচশত) টাকার পােষ্টাল অর্ডার এবং ক্রমিক নং-০৯ হতে ১৩-এ উল্লেখিত পদের জন্য ৪০০/-(চারশত) টাকার পােষ্টাল অর্ডার পরিচালক, সংস্থাপন বিভাগ(অতিরিক্ত দায়িত্ব), বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের অনুকুলে সংযুক্ত করতে হবে।

৪। আবেদনকারীর বয়স ২৫/০৩/২০২০ খ্রি. তারিখে ১৮ বছর হতে ৩০ বছরের মধ্যে হতে হবে। শুধু মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার সন্তান ও নাতি নাতনিদের এবং প্রতিবন্ধি ও ক্ষুদ্র নৃ-গােষ্ঠীর প্রার্থীদের জন্য সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর। বয়সের এফিডেবিট গ্রহণযোগ্য নয়।

৫। সরকারী নিয়োগ বিধি অনুসারে মেধা কোটা, জেলা কোটা, মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও নাতি নাতনী কোটা, মহিলা কোটা, ক্ষুদ্র নৃ গােষ্ঠীর কোটা, আনসার ও গ্রাম প্রতিরক্ষা দলের সদস্য কোটা, সরকারী/বেসরকারী এতিমখানার নিবাসী ও শারিরীক প্রতিবন্ধি কোটা সংরক্ষণ করা হবে।

৬। ক্রমিক নং-০৪ হতে ০৮ এর ক্ষেত্রে ঢাকা, গাজীপুর, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী, ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর, শরিয়তপুর, কিশােরগঞ্জ, টাঙ্গাইল, ময়মনসিংহ, নেত্রকোনা, শেরপুর, চট্টগ্রাম, বান্দরবান, কক্সবাজার, ব্রাহ্মনবাড়িয়া, চাঁদপুর, কুমিল্লা, খাগড়াছড়ি, ফেনী, লক্ষ্মীপুর, নােয়াখালী, রাঙ্গামাটি, রাজশাহী, সিরাজগঞ্জ, নওগাঁ, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, বগুড়া, রংপুর, দিনাজপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট, নীলফামারী, পঞ্চগড়, ঠাকুরগাঁও, খুলনা, যশাের, ঝিনাইদহ, মাগুরা, সাতক্ষীরা, চুয়াডাঙ্গা, মেহেরপুর, বরিশাল, সিলেট,

মৌলভীবাজার, সুনামগঞ্জ , হবিগঞ্জ জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন। ক্রমিক নং-০৯ হতে ১২ এর ক্ষেত্রে ঢাকা, গাজীপুর, মানিকগঞ্জ, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী, গােপালগঞ্জ, মাদারীপুর, রাজবাড়ি, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোনা, চট্টগ্রাম, বান্দরবান, কক্সবাজার, ব্রাহ্মনবাড়িয়া, চাঁদপুর, কুমিল্লা, খাগড়াছড়ি, লক্ষ্মীপুর, নােয়াখালী, রাঙ্গামাটি, পাবনা, সিরাজগঞ্জ, নওগাঁ, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, বগুড়া, গাইবান্ধা, কুড়িগ্রাম, নীলফামারী, পঞ্চগড়, যশাের, ঝিনাইদহ, মাগুরা, বাগেরহাট, সাতক্ষীরা, চুয়াডাঙ্গা, মেহেরপুর, ভােলা, বরগুনা, পটুয়াখালী, সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ, হবিগঞ্জ জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

৭। সরকারী/আধাসরকারী/স্বায়ত্বশাসিত সংস্থায় কর্মরত প্রার্থীদের পদবী, বেতন স্কেল ও মূল বেতন উল্লেখপূর্বক যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। কোন অগ্রীম কপি গ্রহণযোগ্য নয়।

৮। সরকার নির্ধারিত চাকরির আবেদন ফরমে আবেদন দাখিল করতে হবে। আবেদন ফরমের নমুনা এ অফিসের website: www.baec.gov.bd থেকে ডাউনলোড করা যাবে।

৯। আবেদনপত্রের সাথে পােষ্টাল অর্ডার এবং সদ্য তােলা ০৩(তিন) কপি পাসপাের্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি ব্যতীত আর কোন কাগজপত্রের। অনুলিপি জমা দেয়ার প্রয়ােজন নেই। প্রত্যেক প্রার্থীকে সরকার নির্ধারিত ফর্ম (ওয়েব সাইট হতে প্রাপ্ত) যথাযথভাবে বাংলায় পূরণপূর্বক আবেদন করতে হবে। অসম্পূর্ণ টিপূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

১০। প্রত্যেক প্রার্থীকে আবেদনের সাথে ১০(দশ) টাকা মূল্যমানের ডাক টিকেটসহ তীর বর্তমান ঠিকানা উল্লেখপূর্বক ৯.৫ ইঞ্চি লম্বা এবং ৪.৫ ইঞ্চি। প্রস্থ সাইজের ০১(এক)টি ফেরত খাম অবশ্যই সংযুক্ত করতে হবে।

১১। নির্বাচনী পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের বর্তমান ঠিকানায় যথাসময়ে প্রবেশপত্র প্রেরণ করা। হবে। লিখিত/মৌখিক বা ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন ভাতা প্রদান করা হবে না। লিখিত/মৌখিক বা ব্যবহারিক পরীক্ষার সময়সূচী বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের website: www.baec.gov.bd-এ প্রকাশ করা হবে।

১২. প্রার্থী নিয়োগপ্রাপ্ত হলে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের যে কোন কেন্দ্র/প্রতিষ্ঠানে চাকরি করতে বাধ্য থাকবেন।

১৩। যে কোনাে ধরণের তদবির প্রার্থীর অযােগ্যতা হিসেবে গণ্য হবে এবং তার আবেদনপত্র তাৎক্ষণিক বাতিল করা হবে। নিয়ােগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

১৪। কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাসবৃদ্ধি/বাতিল করার অধিকার সংরক্ষণ করেন। নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়ােগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চুড়ান্ত বলে গণ্য হবে।

১৫। উপরে উল্লেখ করা হয়নি এমন ক্ষেত্রে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত বিধি-বিধান প্রযােজ্য হবে।

সপ্তাহিক সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পড়তে আমাদের "সাপ্তাহিক চাকরির পত্রিকা" ক্যাটাগরিটি ভিজিট করুন।

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি 2021

Post Related Things: বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২১, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, Bangladesh Atomic Energy Commission Job Circular 2021, BAEC Job Circular 2021

অন্যান্য চাকরির খবর জানুন…

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২১, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

#প্রতিদিন যেহেতু অনেক চাকরির খবর প্রকাশ হয়ে থাকে আমাদের বিডি জবস ফার্মে এজন্য সবধরনের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ অথবা ফেসবুক গ্রুপ দুটিতে লাইক/জয়েন করে সাথে থাকুন।

Latest Published