HomeGovt Jobsবাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । BISC Job Circular...

বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । BISC Job Circular 2021

Bangladesh International School & College Job Circular 2021

বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: নিম্নবর্ণিত পদে নিয়ােগের নিমিত্তে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহবান করা যাচ্ছে। প্রতিবারের মত এইবার ও বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এই বেসরকারী প্রতিষ্ঠানটি ১ টি পদে ১ জনকে নিয়োগ দেবে। সবাই চায় চাকরী করতে চায়। তাই, যোগ্যতানুযায়ী নারী-পুরুষ যে কেউ অফলাইনে আবেদন করতে পারবেন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

জব হাইলাইট:

প্রতিষ্ঠানের নাম:বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ
চাকরির ক্যাটাগরি:বেসরকারি চাকরি
পদের সংখ্যা:১ টি।
লোক সংখ্যা:১ জন।
শিক্ষাগত যোগ্যতা:স্নাতকোত্তর
গ্রেড:
আবেদনের শুরুর তারিখ:দেয়া নাই
আবেদনের শেষ তারিখ:২২ আগস্ট ২০২১ তারিখ
আবেদনের মাধ্যম:আবেদন পত্র আগামী ২২ আগষ্ট ২০২১ তারিখের মধ্যে কলেজের ঠিকানায় পৌছাতে হবে।
অফিসিয়াল ওয়েবসাইট:http://www.bisc.edu.bd/

বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নাম: সহকারী শিক্ষক(আইসিটি)
পদ সংখ্যা: ০১ টি ।
শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে অনার্স ও মাষ্টার্সসহ ন্যূনতম ২টি পরীক্ষায় ১ম বিভাগ অথবা সমমান সিজিপিএ (৩য় বিভাগ গ্রহণযােগ্য নয়)।
অভিজ্ঞতা: ইংরেজিতে পাঠদানে পারদর্শী হতে হবে। অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
বেতন স্কেল: ৫৫৯০০-৮৬০৫১ টাকা।
বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা আবেদন পত্র আগামী ২২ আগষ্ট ২০২১ তারিখের মধ্যে কলেজের ঠিকানায় পৌছাতে হবে।

আবেদনের শেষ সময়:  ২২ আগস্ট ২০২১ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

২। আগ্রহী প্রার্থীদের আবেদন পত্রের সাথে নিম্নলিখিত কাগজপত্র সংযুক্ত করতে হবে:

ক। জীবন বৃত্তান্ত (সরকারী নির্ধারিত চাকুরীর আবেদন ফরমে) এবং ০২ কপি পাসপাের্ট আকারের রঙিন ছবি।

খ। শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার সনদ এবং জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত ফটোকপি।

গ। চেয়ারম্যান, বিআইএসসি, নিঝর এর অনুকূলে ৫০০ টাকার ট্রাস্ট ব্যাংক/সােনালী ব্যাংকের পে অর্ডার/ব্যাংক ড্রাফ্ট (অফেরতযােগ্য) সংযুক্ত করতে হবে।

ঘ। আবেদনপত্রে কমপক্ষে ২টি মােবাইল নম্বর ও ই-মেইল এ্যাড্রেস দিতে হবে। সকল যােগাযােগ এসএমএস / ই-মেইলের মাধ্যমে সম্পন্ন করা হবে।

৩। উক্ত পদের জন্য লিখিত পরীক্ষা আগামী ২৮ আগষ্ট ২০২১ তারিখ সকাল ১০০০ ঘটিকায় এ প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হবে। সিট প্লান কলেজ ওয়েবসাইটে এবং এসএমএস এর মাধ্যমে জানানাে হবে। আবেদন পত্র আগামী ২২ আগষ্ট ২০২১ তারিখের মধ্যে কলেজের ঠিকানায় পৌছাতে হবে।

৪। বিস্তারিত তথ্যের জন্য: website: www.bisc.edu.bd

বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

Bangladesh International School & College Job Circular 2021

বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ চাকরির খবর ২০২১

সরকারি বেসরকারি সকল চাকরির খবর পড়তে আমাদের Jobs News” পেজে ভিজিট করুন।

বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ জব সার্কুলার ২০২১

Post Related Things: বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ চাকরির খবর ২০২১, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ জব সার্কুলার ২০২১, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ নিয়োগ ২০২১, Bangladesh International School & College Job Circular 2021, BISC Job Circular 2021

অন্যান্য চাকরির খবর জানুন…

আনসার ভিডিপি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২১, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

“বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ সম্পর্কে কিছু কথা”

বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ ইতিহাস ও ক্রমবিকাশ রাজবাড়ী পৌরসভাটি ১৯১৩ সালে স্থাপিত হয়েছে। প্রতিষ্ঠানের নাম ছিল টাউন কমিটি। পরবর্তীতে ১৯২৩ সালে এর নাম হয় রাজবাড়ী মিউনিসিপ্যালিটি। তথ্যানুসন্ধানে দেখা যায় ১৬ জন মিউনিসিপ্যাল কমিশনারের সমন্বয়ে যে বোর্ড গঠিত হতো তার দ্বারা মিউনিসিপ্যালিটি পরিচালিত হতো। উক্ত মিউনিসিপ্যালিটি থেকে দি মিউনিসিপ্যাল অর্ডিন্যান্স এ্যাক্ট ১৯৬০ এর বলে রাজবাড়ী টাউন কমিটিতে পূণর্বিন্যাস করায় তা টাউন কমিটি নামে পূণর্গঠিত হয়।

টাউন কমিটির এরিয়া ছিল ৩.৫ বর্গ মাইল এবং লোকসংখ্যা ছিল ১৬,০৬০ জন। টাউন কমিটি এর চেয়ারম্যানসহ ১৩ জন মেম্বার দ্বারা পরিচালিত হতো। এর প্রধান আয়ের উৎস ছিল হোল্ডিং ট্যাক্স। ১৯৭২ সালে বাংলাদেশ লোকাল কাউন্সিল এবং মিউনিসিপ্যাল কমিটি ১৯৭২ এর আদেশ বলে রাজবাড়ী মিউনিসিপ্যালিটি রাজবাড়ী পৌরসভায় পরিনত হয়। পরবর্তীতে তা প্রথম শ্রেণীর পৌরসভায় উন্নীত হয়। উল্লে¬খ্য যে, তৎকালীন চেয়ারম্যান জনগনের প্রত্যক্ষ ভোটে নিযুক্ত হতেন না। কমিশনারগন চেয়ারম্যান নির্বাচিত করতেন। অতঃপর ১৯৫৩ সাল হতে জনগনের প্রত্যক্ষ ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। ষাট এর দশক থেকে রাজবাড়ী পৌরসভায় ভৌত অবকাঠামোসহ শহরের ছোঁয়া লাগতে শুরু করে। ১৯৬২ সালে রাজবাড়ী প্রধান সড়কটি নির্মিত হয়।

পরবর্তীকালে বিভিন্ন নির্বাচিত জনপ্রতিনিধিদের প্রচেষ্টায় শহরের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের সাথে সাথে বিশেষ করে পাকা রাস্তা, ব্রীজ, কালভার্ট, ড্রেন, মার্কেট, বাজার সমপ্রসারণ, শিশুপার্ক, শিশু হাসপাতাল ইত্যাদি নির্মিত/স্থাপিত হওয়ায় শহরের শ্রীবৃদ্ধিসহ পরিপূর্ণ শহরে পরিণত হয়। এছাড়া শহরের মধ্যে বিশুদ্ধ পানি সরবরাহ ও পর্যাপ্ত সড়ক বাতি, স্যানিটেশন এবং শহর পরিস্কার-পরিচ্ছন্নতা ইত্যাদি নাগরিক সুবিধাদির ফলে এই শহরে জনবসতির হার অনেকাংশে বৃদ্ধি পেয়েছে। সে সাথে বিপুল সংখ্যক পাকা ইমারত/বাড়ীঘরও নির্মিত হয়েছে। উল্লে¬খ্য যে, এই সমস্ত সুযোগ-সুবিধার কারণে পৌর এলাকা স¤প্রসারিত হয়েছে এবং পৌর এলাকাকে তিনটি ওয়ার্ডের স্থলে নয়টি ওয়ার্ডে বিভক্ত করা হয়েছে। শহর সৌন্দর্যের ক্ষেত্রে বিশেষ উল্লেখযোগ্য হিসাবে শহরের প্রাণকেন্দ্র দিয়ে অতিবাহিত মাঝখানে বৃক্ষ শোভিত একমূখী প্রধান সড়কটি চিহ্নিত করা যায়। পৌরসভা অধ্যাদেশ/১৯৭৭ অনুযায়ী পৌরসভাগুলি পরিচালিত হয়ে আসছিল।

Vision

To be the premier company as Submarine Cable Telecommunications service provider in nationwide bridging the digital divide and bringing Internet to the doorsteps of the rural people of Bangladesh at affordable price.

Mission

  • To provide uninterrupted and quality broad-spectrum telecommunication services in transparent and competitive manner using state-of-the art technology
  • To provide Bandwidth service for all kinds of international voice and data circuits through the submarine cable and optical fiber networks.
  • To connect Bangladesh to the global information super highway.
  • To strengthen the national ICT sector.
  • To help the people of Bangladesh getting full benefit of all the Telecommunications & IT related services.

Source: http://www.bisc.edu.bd/

Latest Published