HomeGovt Jobsবাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । BMRC Job Circular 2021

বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । BMRC Job Circular 2021

বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: প্রতিবারের মত এইবার ও বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এই সরকারী প্রতিষ্ঠানটি ১ টি পদে ১ জনকে নিয়োগ দেবে। সবাই চাকরী করতে চায়। তাই, যোগ্যতানুযায়ী নারী-পুরুষ যে কেউ অফলাইনে আবেদন করতে পারবেন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের ডাক ও টেলিযোগাযোগ বিভাগ, ডাক-১, বাংলাদেশ সচিবালয়, ঢাকা এর স্মারক নং ও তারিখ ০৯/০৯/২০১৮ মূলে প্রাপ্ত ও ডাক অধিদপ্তর ঢাকা এর নথি নম্বর ও তারিখ ২৫/০৬/২০২০ এর প্রাপ্ত ছাড়পত্র অনুযায়ী নিচে উল্লেখিত শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে সরাসরি কোটায় জনবল নিয়োগের জন্য নিম্ন বর্ণিত পদসমূহে শর্তসাপেক্ষে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে অনলাইনে আবেদন আহবান করা যাচ্ছে।

BMRC Job Circular 2021

জব হাইলাইট:

প্রতিষ্ঠানের নাম:বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ
চাকরির ক্যাটাগরি:সরকারি চাকরি
পদের সংখ্যা:০১ টি
লোক সংখ্যা:১ জন
শিক্ষাগত যোগ্যতা:স্নাতকোওর
গ্রেড:
আবেদনের শুরুর তারিখ:দেয়া নাই
আবেদনের শেষ তারিখ:২-১২-২০২১ তারিখ
আবেদনের মাধ্যম:অফলাইন
আবেদনের ঠিকানা:পরিচালক, বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ, বিএমআরসি ভবন, মহাখালী, ঢাকা-১২১২ এই ঠিকানায় প্রেরণ করতে হবে।
অফিসিয়াল ওয়েবসাইট:bmrcbd.org

পদের নাম: চেয়ারম্যান মহোদয়ের ব্যক্তিগত সচিব
পদ সংখ্যা: ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতকোত্তর ডিগ্রী। সংশ্লিষ্ট কাজে ০৫ বৎসরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজীতে ভালো যোগাযোগের দক্ষতা থাকতে হবে। কম্পিউটারে দক্ষতাসম্পন্ন হতে হবে। বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা পরিচালক, বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ, বিএমআরসি ভবন, মহাখালী, ঢাকা-১২১২ এই ঠিকানায় প্রেরণ করতে হবে।

আবেদনের শেষ সময়: ২-১২-২০২১ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনপত্র জমাদান:

১) পূর্ণ জীবন বৃত্তান্ত (আপনাদের সুবিধার জন্য ২টি জীবন বৃত্তান্ত ফরম নিচে হল, যে কোন একটি অনুযায়ী জীবন বৃত্তান্ত লেখতে পারেন), ২ কপি সদ্যতােলা পাসপাের্ট সাইজের সত্যায়িত ছবি, শিক্ষাগত যােগ্যতার মূল সনদপত্রের সত্যায়িত ফটোকপি ও জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত ফটোকপিসহ আবেদনপত্র আগামী ২/১২/২০২১ইং তারিখের মধ্যে পরিচালক, বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ, বিএমআরসি ভবন, মহাখালী, ঢাকা-১২১২ এই ঠিকানায় প্রেরণ করতে হবে।

২) কোন প্রকার তদবীর প্রার্থীর অযােগ্যতা হিসাবে বিবেচিত হবে।

৩) কর্তৃপক্ষ কোন প্রকার কারণ দর্শানাে ব্যতিরেখে বিজ্ঞপ্তিটি সংশােধন, সংযােজন, পরিবর্তন বা বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি
সাপ্তাহিক সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পড়তে আমাদের "সাপ্তাহিক চাকরির পত্রিকা" ক্যাটাগরিটি ভিজিট করুন।

Post Related Things: বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি 2021, Bangladesh Medical Research Council Job Circular 2021

অন্যান্য চাকরির খবর জানুন…

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২১, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

#প্রতিদিন যেহেতু অনেক চাকরির খবর প্রকাশ হয়ে থাকে আমাদের বিডি জবস ফার্মে এজন্য সবধরনের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ অথবা ফেসবুক গ্রুপ দুটিতে লাইক/জয়েন করে সাথে থাকুন।
বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিত:

বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ  ১৯৭২ সালে রাষ্ট্রপতির নির্দেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনে স্বাস্থ্য এবং চিকিৎসা গবেষণার কেন্দ্রবিন্দু হিসেবে প্রতিষ্ঠিত একটি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান। চিকিৎসা ও স্বাস্থ্য বিজ্ঞানের সঙ্গে সম্পর্কযুক্ত সমস্যা এবং বিষয়াদি চিহ্নিতকরণের লক্ষ্যে এটি প্রতিষ্ঠা করা হয়। এছাড়া স্বাস্থ্যসেবার চাহিদা, উদ্দেশ্য, নিয়মনীতি ও আদর্শের ওপর ভিত্তি করে গবেষণার অগ্রাধিকারযোগ্য এলাকা চিহ্নিতকরণ এই প্রতিষ্ঠানের অন্যতম লক্ষ্য। এই পরিষদের রয়েছে ৫৪ সদস্যের একটি সাধারণ কমিটি। এতে চিকিৎসা মহাবিদ্যালয়, বিশ্ববিদ্যালয়, চিকিৎসা প্রতিষ্ঠান, স্বাস্থ্য সম্পর্কিত সংগঠন এবং চিকিৎসা, শিক্ষা, সেবা ও গবেষণা কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত মন্ত্রণালয়ের বিভিন্ন শাখা ও বিভাগ থেকে প্রতিনিধিত্বকারী সদস্য রয়েছেন।

Latest Published