HomeGovt Jobsবাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । BPC Job Circular 2021

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । BPC Job Circular 2021

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: প্রতিবারের মত এইবার ও বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এই সরকারী প্রতিষ্ঠানটি ৮ টি পদে ৯ থেকে বেশি জনকে নিয়োগ দেবে। সবাই চায় চাকরী করতে চায়। তাই, যোগ্যতানুযায়ী নারী-পুরুষ যে কেউ অনলাইনে আবেদন করতে পারবেন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

Table of Contents

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: ইস্টার্ন লুব্রিকেন্টস ব্লেন্ডার্স লিমিটেড (ইএলবিএল) এ নিম্নোক্ত পদসমূহে নিয়ােগের নিমিত্ত নিম্নবর্ণিত শর্তে প্রকৃত বাংলাদেশের নাগরিকদের নিকট হতে অন-লাইনে (On-line)দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

ELBL Job Circular 2021

জব হাইলাইট:

প্রতিষ্ঠানের নাম:বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন
চাকরির ক্যাটাগরি:সরকারি চাকরি
পদের সংখ্যা:৮ টি।
লোক সংখ্যা:৯ জন।
শিক্ষাগত যোগ্যতা:BSc, এমকম,এমবিএ, H.S.C, ৮ম
গ্রেড:
আবেদনের শুরুর তারিখ:১৫ ডিসেম্বর ২০২১ তারিখ
আবেদনের শেষ তারিখ:১৪-১-২০২২ তারিখ
আবেদনের মাধ্যম:elbl.teletalk.com.bd
অফিসিয়াল ওয়েবসাইট:elbl.portal.gov.bd
আরও দেখুন: সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রতিদিন অনেক সরকারি চাকরির খবর ও সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এমনি একটি
সরকারি প্রতিষ্ঠান হলো বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন। বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এর কাজ হল বৈদেশিক কর্মসংস্থানে নিয়োগপ্রাপ্ত কর্মীদের বহির্গমন ছাড়পত্র প্রদান সংক্রান্ত কার্যক্রম তত্বাবধান ও নিয়ন্ত্রন। বাংলাদেশী অভিবাসী কর্মীদের বৈদেশিক কর্মসংস্থানে নিয়োগের জন্য  বেসরকারী নিয়োগকারী প্রতিষ্ঠান (রিক্রুটিং এজেন্সী) সমূহকে নিয়মিত তত্বাবধান ও নিয়ন্ত্রন করা । বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন ৮ পদ খালি আছে। এই ৮ টি পদ পূরণ করার জন্য যোগ্য জনবল প্রয়োজন। কি ধরণের যোগ্যতা দরকার তা নিম্নে স্পষ্ট ভাবে ও বিজ্ঞপ্তি তে উল্লেখ করা আছে। বয়স ও উল্লেখকৃত যোগ্যতা অনুযায়ী আবেদন করতে এই ওবেয়সাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন ঘরে বসেই এবং আপনি ও একজন সরকারী চাকুরী হন।

জব ডিটেলস:

পদের নাম: উপ-ব্যবস্থাপক(পরিচালন)
পদ সংখ্যা: ১টি
শিক্ষাগত যোগ্যতা: BSc Engineering ডিগ্রী।
বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা। বয়স: ১৮-৩৬ বছর

পদের নাম: সহকারী ব্যবস্থাপক(মানব সম্পদ ও প্রশাসন)
পদ সংখ্যা: ১ টি
শিক্ষাগত যোগ্যতা : এমকম ডিগ্রী।
বেতন: ২২,০০০-৫৩,০৬০ টাকা। বয়স: ১৮-৩০ বছর

পদের নাম: সহকারী ব্যবস্থাপক(হিসাব ও অর্থ)
পদ সংখ্যা: ১ টি
শিক্ষাগত যোগ্যতা : এমকম ডিগ্রী।
বেতন: ২২,০০০-৫৩,০৬০ টাকা। বয়স: ১৮-৩০ বছর

পদের নাম: সহকারী ব্যবস্থাপক(নিরীক্ষা)
পদ সংখ্যা: ১ টি
শিক্ষাগত যোগ্যতা : এমকম ডিগ্রী।
বেতন: ২২,০০০-৫৩,০৬০ টাকা। বয়স: ১৮-৩০ বছর

পদের নাম: সহকারী ব্যবস্থাপক(পরিচালন)
পদ সংখ্যা: ১ টি
শিক্ষাগত যোগ্যতা : বিএসসি ডিগ্রী।
বেতন: ২২,০০০-৫৩,০৬০ টাকা। বয়স: ১৮-৩০ বছর

পদের নাম: কনিষ্ঠ কর্মকর্তা
পদ সংখ্যা : ১ টি
শিক্ষাগত যোগ্যতা: এমএ/ এমবিএ ডিগ্রী ।
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা। বয়স: ১৮-৩০ বছর

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর
পদ সংখ্যা: ২ টি
শিক্ষাগত যোগ্যতা : এইচএসসি পাস।
বেতন: ৯,৩০০-২০,৪৯০ টাকা। বয়স: ১৮-৩০ বছর

পদের নাম: ইলেকট্রিশিয়ান
পদ সংখ্যা: ১ টি
শিক্ষাগত যোগ্যতা : এইচএসসি পাস।
বেতন: ৯,৩০০-২০,৪৯০ টাকা। বয়স: ১৮-৩০ বছর

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2021

আবেদন করার জন্য কিছু গুরুত্বপূর্ণ বিষয় ও যোগ্যতা:

  • Online আবেদনপত্রে প্রার্থীতার স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০X প্রস্থ ৮০) Pixel, (Jpg Format), File size maximum 60kb ও রঙিন ছবি (দৈর্ঘ্য ৩০০x প্রস্থ ৩০০) Pixel, (Jpg Format), File size maximum 100kb এ স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন।
  • বয়সের ক্ষেএে কোনো এফিডেভিট গ্রহনযোগ্য নয়।
  • টিএ/ডিএ প্রদান করা হবে না।
  • আবেদন পএে দেওয়া মোবাইল নম্বর টি সব সময় সচল রাখতে হবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা elbl.teletalk.com.bd এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদন শুরুর তারিখ ও সময়: ১৫-১২-২০২১ তারিখ সকাল ১০.০০টা থেকে আবেদন করা যাবে।

আবেদনের শেষ তারিখ ও সময়: ১৪-০১-২০২২ তারিখ বিকাল ৫.০০টা পর্যন্ত আবেদন করা যাবে।

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2021

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনকারীদের জন্য প্রযােজ্য শর্তাবলী:

১। নিয়ােগের ক্ষেত্রে কোম্পানির বিদ্যমান বিধি-বিধান, সরকার নির্দেশিত কোটা এবং পরবর্তীতে এ সংশ্লিষ্ট বিধিবিধানে কোন সংশােধন হলে তা অনুসরণ করা হবে।

২। লিখিত, মৌখিক এবং ব্যবহারিক পরীক্ষার ক্ষেত্রে টিএডিএ প্রদান করা হবে না।

৩। একজন প্রার্থী নিয়ােগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত কেবলমাত্র ০১ (এক) টি পদের বিপরীতে দরখাস্ত করতে পারবেন এবং একই পদের জন্য একাধিক দরখাস্ত বা একাধিক ক্রমিকের জন্য দরখাস্ত করা হলে সকল দরখাস্ত বাতিল বলে গণ্য হবে।

৪। প্রার্থীর বয়স নিয়ােগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত আবেদন জমাদানের শেষ তারিখে সংশ্লিষ্ট পদের বিপরীতে বর্ণতি বয়সের অধিক হবে না। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য হবে না। ২ নং থেকে ৮ নং ক্রমিকে উল্লিখিত পদে বীর মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধাদের পুত্র কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযােগ্য।

৫। জিপিএ তে ফলাফল প:রাপ্ত প্রার্থীদের শিক্ষাগত যােগ্যতার ক্ষেত্রে বিভাগ/শ্রেণী নির্ধারণের ক্ষেত্রে এতদ্ববিষয়ে শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত পরিপত্র অনুসরণ করা হবে। নিয়ােগের ক্ষেত্রে শিক্ষাগত যােগ্যতার কোন পর্যায়ে ৩য় বিভাগ/শ্রেণী বা সমপর্যায়ের জিপিএ গ্রহণযােগ্য হবে না। এছাড়া, appeared প্রার্থীগণ আবেদনের জন্য যােগ্য বিবেচিত হবে না।

৬। বিজ্ঞপ্তিতে উল্লিখিত শর্তানুযায়ী অভিজ্ঞতা থাকতে হবে। কোন পদের বিপরীতে বিজ্ঞপ্তিতে উল্লিখিত শিক্ষাগত ডিগ্রী প্রাপ্তির পূর্বের চাকুরীর অভিজ্ঞতা ঐ পদের জন্য সংশ্লিষ্ট অভিজ্ঞতা হিসেবে বিবেচিত হবে না।

৭। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষাগত যােগ্যতা পাবলিক বা ইউজিসি অনুমােদিত শিক্ষা প্রতিষ্ঠান হতে সম্পন্ন করতে হবে। বিদেশি কলেজ/বিশ্ববিদ্যালয় হতে অর্জিত ডিগ্রির ক্ষেত্রে শিক্ষা মন্ত্রণালয় বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন হতে সমতুল্য সনদ দাখিল করতে হবে।

৮। সরকারি/আধা সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীদেরকে অবশ্যই স্ব স্ব কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় তা প্রদর্শন করতে হবে।

৯। অসম্পূর্ণভুল তথ্য সম্বলিত দরখাস্ত ও নির্ধারিত তারিখ ও সময়ের পরে প্রাপ্ত আবেদন বাতিল বলে গণ্য হবে।

১০। নিয়ােগের বিষয়ে কোন প্রকার সুপারিশ বা তদবির প্রার্থীর অযােগ্যতা হিসেবে গণ্য হবে।

১১। লিখিত ও মৌখিক পরীক্ষার নােটিশ প্রার্থীর মােবাইলে SMS এর মাধ্যমে জানানাে হবে। এছাড়াও, ইস্টার্ন লুব্রিকেন্টস্ ব্লেন্ডার্স লিমিটেডের ওয়েবসাইটের মাধ্যমেও জানা যাবে।

১২। এই নিয়ােগ বিজ্ঞপ্তি সম্পর্কিত কোন সংশােধন, সংযােজন (যদি থাকে) এবং পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য www.elbl.portal.gov.bd/www.elbl.gov.bdএ পাওয়া যাবে।

১৩। নিয়ােগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত যােগ্যতার সাথে অসামঞ্জস্যপূর্ণ তথ্য দিয়ে পূরণকৃত আবেদন নিয়ােগের যে কোন পর্যায়ে বাতিল হবে এবং এ বিষয়ে কোন আপত্তি গ্রহণযােগ্য হবে না। কোন প্রার্থী নিয়ােগ লাভের পর তাঁর প্রদত্ত তথ্য কোন মিথ্যা প্রমাণিত হলে নিয়ােগ বাতিলসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

১৪। প্রার্থীগণকে মৌখিক পরীক্ষা অংশগ্রহণের সময় সকল মূল দলিলাদি/সার্টিফিকেট এর মূলকপি, যেমনশিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা সনদ, জাতীয় পরিচয়পত্র (এনআইডি)/মুক্তিযােদ্ধা সন্তানের ক্ষেত্রে সংশ্লিষ্ট মুক্তিযােদ্ধার সনদপত্র, নাগরিকত্বের প্রমাণ হিসেবে ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত সনদ প্রদর্শন করতে হবে এবং অনলাইনে পূরণকৃত application form এর কপি সহ প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িতপুর্বক উপরােল্লিখিত দলিলাদির এক সেট ফটোকপি দাখিল করতে হবে। আবেদনকারী মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র বা কন্যা হলে, তিনি যে মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র বা কন্যা এ মর্মে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভা মেয়র/পৌরসভার কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত ফটোকপি কোম্পানি কর্তৃপক্ষের নিকট উপস্থাপন করতে হবে।

১৫। প্রার্থীগণকে চূড়ান্ত নিয়ােগ লাভের পূর্বে স:বাস্থ্য পরীক্ষায় (ডােপ টেস্টসহ) উত্তীর্ণ হতে হবে।

১৬। নিয়ােগকারী কর্তৃপক্ষ কোন কারণ দর্শানাে ব্যতিরেকে যে কোন সময় প্রয়ােজনবােধে এ নিয়ােগ কার্যক্রম/প্রক্রিয়া আংশিক বা সম্পূর্ণ পরিবর্তনবাতিল এবং প্রার্থীদের কাউকে নিয়ােগ প্রদান করা বা না করার , ক্ষেত্রে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের অধিকার সংরক্ষণ করে।

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2021

১৭। Online-এ আবেদন পত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী ও শর্তাবলি: ক) পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণকে http://elbl.teletalk.com.bd এ আবেদনপত্র পূরণ করতে হবে।

আবেদনের সময়সীমা নিম্নরূপ: I)Online-এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ১৫.১২.২০২১ খ্রি: সকাল ৯.০০ ঘটিকা। II) Online-এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষা ফি জমাদানের শেষ তারিখ ও সময়: ১৪.০১.২০২২ খ্রি: বিকাল:৫.০০ ঘটিকা। উক্ত সময়-সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online এ আবেদনপত্র জমাদানের সময় থেকে পরবর্তী ৭২(বাহাত্তর) ঘন্টার মধ্যে SMS এ পরীক্ষা ফি জমা দিতে পারবেন।

খ) Online আবেদনপত্রে প্রার্থী তাঁর স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০xপ্রস্থ ৮০) Pixel এবং রঙিন ছবি (দৈর্ঘ্য ৩০০xপ্রস্থ ৩০০) Pixel স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন।

গ) Online আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তীতে সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online আবেদনপত্র Submit করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন।

ঘ) প্রার্থীর Online-এ পূরণকৃত আবেদনপত্রের একটি রঙ্গিন প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়ােজনের সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন এবং মৌখিক পরীক্ষা সময় ০১ (এক) কপি জমা দিবেন।

১৮। SMS প্রেরণের নিয়মাবলি ও পরীক্ষা ফি প্রদান: ক) Online-এ আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মতাে ছবি এবং স্বাক্ষর Upload করে আবেদনপত্র Submit সম্পন্ন করা হলে কম্পিউটারে ছবিসহ Application Preview দেখা যাবে। নির্ভুলভাবে আবেদনপত্র Submit করা সম্পন্ন প্রার্থী একটি User ID, ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি Applicant’s Copy পাবেন। উক্ত Applicant’s Copy প্রার্থী প্রিন্ট অথবা Download করে সংরক্ষণ করবেন।

Applicant’s Copy তে একটি User ID নম্বর দেয়া থাকবে এবং উক্ত User ID নম্বর ব্যবহার করে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যে কোন Teletalk Prepaid Mobile নম্বরের মাধ্যমে ০২(দুই)টি SMS করে পরীক্ষা ফি বাবদ ১ থেকে ৬ নং ক্রমিকের জন্য ৩০০/- (তিনশত) টাকা এবং ৭ থেকে ৮ নং ক্রমিকের জন্য ২৫০/(দুইশত পঞ্চাশ) টাকা Teletalk সার্ভিস চার্জসহ অনধিক ৭২(বাহাত্তর) ঘন্টা মধ্যে জমা দিবেন। বিশেষভাবে উল্লেখ্য, Online এ আবেদন পত্রের সকল অংশ পূরণ করে Submit করা হলেও পরীক্ষা ফি জমা না দেওয়া পর্যন্ত Online আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না।

১ম SMS: ELBL<space> User ID লিখে send করতে হবে 16222 নম্বরে। ২য় SMS: ELBL<space> Yes <space> PIN লিখে send করতে হবে 16222 নম্বরে।

খ) প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://elbl.teletalk.com.bd অথবা ইএলবিএল এর www.elbi.portal.gov.bd/www.elbl.gov.bdএর ওয়েবসাইটে এবং প্রার্থীর মােবাইল ফোনে SMS এর মাধ্যমে (শুধু যােগ্য প্রার্থীদেরকে) যথা সময়ে জানানাে হবে। Online আবেদনপত্রে প্রার্থী কর্তৃক প্রদত্ত মােবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যােগাযােগ সম্পন্ন করা হবে বিধায় উক্ত নম্বরটি সার্বক্ষণিক সচল রাখা, SMS পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষণিকভাবে অনুসরণ করা বাঞ্চনীয়।

গ) SMS এ প্রেরিত User ID এবং password ব্যবহার করে পরবর্তীতে রােল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও ভেন্যুর নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র প্রার্থী Download পূর্বক প্রিন্ট (সম্ভব হলে রঙিন) করে নিবেন। প্রার্থী এ প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময়ে এবং উত্তীর্ণ হলে ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার সময়ে অবশ্যই প্রদর্শন করবেন।

ঘ) শুধু Teletalk Prepaid Mobile ফোন থেকে প্রার্থীগণ নিম্নবর্ণিত SMS পদ্ধতি অনুসরণ করে নিজ নিজ User ID serial এবং PIN পূনরুদ্ধার করতে পারবেন।

I) User ID জানা থাকলে: ELBL<space>Help<space>User<space>User ID &Send to 16222.

Example: ELBL Help User ABCDEF & Send to 16222

II) PIN নম্বর জানা থাকলে: ELBL<space>Help<space>PIN<space>PIN No &Send to 16222.

Example ELBL Help PIN12345678 & Send to 16222

ঙ) অনলাইনে আবেদন করতে কোন সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে কল করুন অথবা নিকটস্থ টেলিটক কাস্টমার কেয়ারে যােগাযােগ করুন।

পুরোনো বিজ্ঞপ্তি:

Bangladesh Petroleum Corporation (BPC) Job Circular 2021

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনে নিম্মবর্ণিত স্থায়ী শূণ্য পদে সরাসরি নিয়ােগের জন্য পদের পার্শ্বে বর্ণিত শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন ০৮ টি পদে মোট ১২ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

BPC Job Circular 2021

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন

জব হাইলাইট:

প্রতিষ্ঠানের নাম:বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন
চাকরির ক্যাটাগরি:বেসরকারি চাকরি
পদের সংখ্যা:৮ টি।
লোক সংখ্যা:১২ জন।
শিক্ষাগত যোগ্যতা:এমবিবিএস ডিগ্রী, এস.এস.সি, ৮ম
গ্রেড:৫,১৬,১৯,২০
আবেদনের শুরুর তারিখ:৪ জুলাই ২০২১ তারিখ।
আবেদনের শেষ তারিখ:২ অগাস্ট ২০২১ তারিখ।
আবেদনের মাধ্যম:অনলাইন
আবেদনের ঠিকানা:bpc.teletalk.com.bd
অফিসিয়াল ওয়েবসাইট:www.bpc.gov.bd

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম: আবাসিক চিকিৎসক
পদ সংখ্যা: ০১ টি
শিক্ষাগত যোগ্যতা: এমবিবিএস ডিগ্রী এবং চিকিৎসক হিসাবে ৭ বৎসরের বাস্তব অভিজ্ঞতা। সরকারী/আধা-সরকারী/স্ব-শাসিত। সংস্থা/বৃহৎ শিল্প বা বাণিজ্যিক প্রতিষ্ঠানের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
বেতন স্কেল: ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা।
বয়স: অনূর্ধ্ব ৩৫ বছর

পদের নাম: টেলিফোন অপারেটর
পদ সংখ্যা: ০১ টি
শিক্ষাগত যোগ্যতা: পিএবিএক্স পরিচালনায় অভিজ্ঞতা ও মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পাশ।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।
বয়স: ৩০ বছর

পদের নাম: গাড়ী চালক
পদ সংখ্যা: ০১ টি
শিক্ষাগত যোগ্যতা: ৮ম শ্রেণী পাশসহ বৈধ লাইসেন্স ধারী। এবং ৩ বৎসরের বাস্তব অভিজ্ঞতা।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।
বয়স: ৩০ বছর

পদের নাম: বার্তা বাহক
পদ সংখ্যা: ০১ টি
শিক্ষাগত যোগ্যতা: ৮ম শ্রেণী পাশসহ এবং মােটর সাইকেল চালানাের বৈধ লাইসেন্সসহ মােটর সাইকেল চালানাের ৩ বৎসরের অভিজ্ঞতা।
বেতন স্কেল: ৮,৮০০-২১,৩১০ টাকা।
বয়স: ৩০ বছর

পদের নাম: বাস হেলপার
পদ সংখ্যা: ০১ টি
শিক্ষাগত যোগ্যতা: ৮ম শ্রেণী পাশ। অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে ।
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা।
বয়স: ৩০ বছর

পদের নাম: অফিস সহায়ক
পদ সংখ্যা: ০৪ টি
শিক্ষাগত যোগ্যতা: ৮ম শ্রেণী পাশ। অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে । বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা।
বয়স: ৩০ বছর

পদের নাম: নিরাপত্তা প্রহরী
পদ সংখ্যা: ০২ টি
শিক্ষাগত যোগ্যতা: ৮ম শ্রেণী পাশ। অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে । বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা।
বয়স: ৩০ বছর

পদের নাম: পরিচ্ছন্নতা কর্মী
পদ সংখ্যা: ০১ টি
শিক্ষাগত যোগ্যতা: ৮ম শ্রেণী পাশ। অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে । বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা।
বয়স: ৩০ বছর

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদনের নিয়মঃ আগ্রহী প্রার্থীরা bpc.teletalk.com.bd মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদন শুরুর সময়: ০৪-০৭-২০২১ তারিখ সকাল ১০.০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

আবেদনের শেষ সময়: ০২-০৮-২০২১ তারিখ বিকাল ৫.০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি
সপ্তাহিক সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পড়তে আমাদের "সাপ্তাহিক চাকরির পত্রিকা" ক্যাটাগরিটি ভিজিট করুন।

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ ২০২১

Post Related Things: বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ ২০২১, বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, Eastern Lubricants Blenders Limited Job Circular 2021,

অন্যান্য চাকরির খবর জানুন…

বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বাের্ড নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১

চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২১, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

#প্রতিদিন যেহেতু অনেক চাকরির খবর প্রকাশ হয়ে থাকে আমাদের বিডি জবস ফার্মে এজন্য সবধরনের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ অথবা ফেসবুক গ্রুপ দুটিতে লাইক/জয়েন করে সাথে থাকুন।

Latest Published