HomeBank Jobsব্র্যাক ব্যাংকে নতুন নিয়োগ ২০২১ সার্কুলার

ব্র্যাক ব্যাংকে নতুন নিয়োগ ২০২১ সার্কুলার

ব্র্যাক ব্যাংকে নতুন নিয়োগ ২০২১: ব্র্যাক ব্যাংক প্রতিবারের মত এবারও একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। ব্যাক ব্যাংক লিমিটেড বাংলাদেশের অন্যতম জনপ্রিয় একটি বেসরকারি ব্যাংক। ব্যাক ব্যাংকে ক্যারিয়ার গড়তে চাইলে নতুন প্রকাশিত এই সার্কুলারটিতে আবেদন করুন। যোগ্যতানুযায়ী নারী-পুরুষ যে কেউ অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। পদটিতে নারী ও পুরুষ উভয়ই প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। নিম্নে সম্পূর্ণ ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল। অবশ্যয় প্রথমে ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তিটির আবেদনের নিয়মাবলী ও শর্তাবলী ভালভাবে মনোযোগ দিয়ে পড়ুন তারপর আবেদন করুন।

ব্র্যাক ব্যাংকে চাকরির নিয়োগ ২০২১ – BRAC Bank Job Circular 2021

ব্র্যাক ব্যাংকে চাকরির নিয়োগ ২০২১: ব্র্যাক ব্যাংক লিমিটেড বাংলাদেশের স্বায়ত্তশাসিত বাণিজ্যিক ব্যাংকগুলোর মধ্যে অন্যতম একটি ব্যাংক। এটি মূলত; বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক কর্তৃক পরিচালিত আর্থিক একটি প্রতিষ্ঠান। ব্র্যাক ব্যাংক লিমিটেড সেরা আর্থিক প্রতিষ্ঠান হিসেবে ‘বাংলাদেশ বিজনেস এওয়ার্ড-২০০৯’ পদক অর্জন করেছে। এবং ব্যাংকটি ২০০৭ সালে শেয়ার বাজারে তালিকভুক্ত হয়।

ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

জব হাইলাইট:

নিয়োগকারী প্রতিষ্ঠানের নাম:ব্র্যাক ব্যাংক লিমিটেড।
চাকরির ক্যাটাগরি:ব্যাংক সার্কুলার
পদের সংখ্যা:০১ টি।
লোক সংখ্যা:অনির্দিষ্ট (উল্লেখ করা নাই)
শিক্ষাগত যোগ্যতা:স্নাতক, বিএসসি, এমএসসি।
বয়স:১৮-৩০ বছর।
গ্রেড:দেওয়া নাই।
আবেদনের শুরুর তারিখ:০১ অক্টোবর, ২০২১ ইং
আবেদনের শেষ তারিখ:১০ অক্টোবর, ২০২১ ইং
আবেদনের মাধ্যম:অনলাইন।
আবেদনের ঠিকানা:নিম্নে নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন।
অফিসিয়াল ওয়েবসাইট:https://www.bracbank.com
আরও দেখুন: চলমান সকল বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

ব্র্যাক ব্যাংক নিয়োগ 2021

জব ডিটেলস:

পদের নাম: সিনিয়র ম্যানেজার।
পদের সংখ্যা: অনির্দিষ্ট।
শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য যোগ্যতা: যেকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি ডিগ্রি/এমএসসি ডিগ্রি ও ৮-১০ বছরের অভিজ্ঞতা
কর্মস্থল: ঢাকা, বাংলাদেশ।

আবেদন করার প্রক্রিয়া: অনুগ্রহ করে অফিসিয়াল নিয়োগ সারকুলারটি পড়ুন তারপর আবেদন করুন।

আবেদনের শেষ সময়: ১০ অক্টোবর, ২০২১ ইং

ব্র্যাক ব্যাংকে নতুন নিয়োগ ২০২১

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

ব্র্যাক ব্যাংকে নতুন নিয়োগ
সপ্তাহিক সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পড়তে আমাদের "সাপ্তাহিক চাকরির পত্রিকা" ক্যাটাগরিটি ভিজিট করুন।

ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

Post Related Things: ব্র্যাক ব্যাংকে নতুন নিয়োগ ২০২১, ব্র্যাক ব্যাংকে চাকরির নিয়োগ ২০২১, ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, ব্র্যাক ব্যাংক নিয়োগ 2021, ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, BRAC Bank Job Circular 2021

অন্যান্য চাকরির খবর জানুন…

এক নজরে ব্র্যাক ব্যাংক সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

ব্র্যাক ব্যাংক একটি কর্মক্ষমতা ভিত্তিক প্রতিষ্ঠান, যেখানে প্রত্যেক কর্মতৎপরতার অন্ত:সারে এর মূল্যবোধ নিহিত।

ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ব্যাংকিং-সুবিধা প্রদানের লক্ষ্যে ব্র্যাক ব্যাংক লিমিটেড-এর যাত্রা শুরু। মূল প্রতিষ্ঠান বিশ্বের বৃহত্তম বেসরকারি সংস্থা ব্র্যাক থেকে অনুপ্রেরণা নিয়ে, ব্র্যাক ব্যাংক বিশেষ করে ছোট ও মাঝারি উদ্যোক্তাদের (এসএমই) আনুষ্ঠানিক ব্যাংকিং-সেবার আওতায় আনার উদ্দেশ্যে ক্ষুদ্রঋণ কার্যক্রমের সূচনা করে। ব্র্যাক ব্যাংকের ঋণ-গ্রহীতাদের প্রায় অর্ধেক অংশ ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তা – সংক্ষেপে যাদের বলা হয় ‘এসএমই’।

২০০১ সালে ব্র্যাক ব্যাংক শুরুটা অন্যান্য ব্যাংকের মতো হয়নি। ব্যাংকের উদ্যোক্তারা এটা বুঝতে পেরেছিলেন যে, অবহেলিত ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তারা দেশের উৎপাদন ও কর্মসংস্থান সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। গত কয়েক দশক ধরে গতানুগতিক ধারার ব্যাংকগুলো এই খাতে বিনিয়োগ করতে ইচ্ছুক ছিলো না। বাংলাদেশের ব্যাংকিং-খাত থেকে এসএমই উদ্যোক্তারদের অর্থ-প্রাপ্তি যখন প্রায় অসম্ভব হয়ে ওঠে, তখনই ব্র্যাক ব্যাংক এগিয়ে আসে এবং ব্যাংকিং খাতে বাইরে থাকা এসএমই উদ্যোক্তাদের অর্থায়নের পদক্ষেপ নেয়।

ব্র্যাক ব্যাংক এমন একটি গতিশীল প্রতিষ্ঠান, যেখানে এর প্রতিটি কার্যক্রমই মূল কর্মকান্ড হিসেবে মূল্যায়ন করা হয়। এটি বাংলাদেশ থেকে গ্লোবাল অ্যালায়েন্স ফর ব্যাংকিং অন ভ্যালু (জিএবিভি) -এর একমাত্র সদস্য। গ্লোবাল অ্যালায়েন্স ৪৮টি (এশিয়া, আফ্রিকা, অস্ট্রেলিয়া, ল্যাটিন আমেরিকা, উত্তর আমেরিকা এবং ইউরোপজুড়ে বিভিন্ন দেশে পরিচালিত) আর্থিক প্রতিষ্ঠান পরিচালনা করে – যাঁরা ৪১ মিলিয়নেরও বেশি গ্রাহককে সেবা প্রদান করে, যাঁদের রয়েছে ১২৭ বিলিয়ন মার্কিন ডলার সম্পদের মালিকানা এবং ৪৮,০০০ কর্মীর নেটওয়ার্ক।

ব্র্যাক ব্যাংকের রয়েছে থ্রি পি দর্শন – পিপল (মানুষ), প্লানেট (গ্রহ) এবং প্রফিট (লাভ)। আমরা বিশ্বাস করি যে আমরা যাঁদের সাথে কাজ করি এবং যাঁদের আমরা পরিচালনা করি তাঁদের প্রতি আমাদের দায়বদ্ধতা রয়েছে। একটি দৃষ্টিভঙ্গিভিত্তিক ব্যাংক হিসাবে আমরা জনগণ ও সমাজের কল্যাণে কাজ করতে পছন্দ করি।

তথ্য সূত্র: https://www.bracbank.com/bn/about-us/

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২১, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

#প্রতিদিন যেহেতু অনেক চাকরির খবর প্রকাশ হয়ে থাকে আমাদের বিডি জবস ফার্মে এজন্য সবধরনের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ অথবা ফেসবুক গ্রুপ দুটিতে লাইক/জয়েন করে সাথে থাকুন।

Latest Published