HomeGovt Jobsজয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২১ সার্কুলার

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২১ সার্কুলার

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২১: জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় এর শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় ২ টি পদে মোট ০৩ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আগ্রহী প্রার্থীরা আবেদন অফলাইনে করতে পারবেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

Deputy Commissioner (DC Joypurhat) Job Circular 2021

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২১: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এর স্থানীয় সরকার বিভাগ, মনিটরিং-১ শাখার ১৮/০৭/২০২১ তারিখের ৪৬.০৯৯.০১৯.০১. ০১.০০১.২০১৩-২২৭ নম্বর স্মারকে প্রাপ্ত ছাড়পত্রের পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসকের কার্যালয়, জয়পুরহাট এর স্থানীয় সরকার শাখার জন্য নিম্নবর্ণিত শূন্য পদসমূহ অস্থায়ী ভিত্তিতে নিয়ােগের মাধ্যমে পুরণের নিমিত্ত জয়পুরহাট জেলার স্থায়ী বাসিন্দাগণের নিকট হতে নিম্নবর্ণিত শর্তে নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। নির্ধারিত আবেদন ফরম, প্ৰবশপত্র এবং বিজ্ঞপ্তির শর্তাবলী www.joypurhat.gov.bd হতে (নােটিশ বাের্ড) ডাউনলােড করা যাবে।

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২১

জব হাইলাইট:

প্রতিষ্ঠানের নাম:জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়
পদের সংখ্যা:২ টি।
লোক সংখ্যা:০৩ জন।
শিক্ষাগত যোগ্যতা:H.S.C, S.S.C
গ্রেড:১৬,২০
আবেদনের শুরুর তারিখ:দেয়া নাই
আবেদনের শেষ তারিখ:১০ অক্টোবর ২০২১ তারিখ।
আবেদনের মাধ্যম:অফলাইনে।
আবেদনের ঠিকানা:জেলা প্রশাসক, জয়পুরহাট বরাবর নির্ধারিত ফরমেটে স্বহস্তে পূরণকৃত/কম্পােজকৃত আবেদনপত্র আগামী ১৫/১০/২০২১ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে ডাকযােগে পৌঁছাতে হবে। মেইল/সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।
অফিসিয়াল ওয়েবসাইট:www.joypurhat.gov.bd
আরও দেখুন: সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

DC Joypurhat Job Circular 2021

জব ডিটেলস:

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদ সংখ্যা: ১ টি।
শিক্ষাগত যোগ্যতা: (ক) কোন স্বীকৃত বাের্ড হতে উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। (খ) কম্পিউটার চালনায় অভিজ্ঞতা;স্প্রেডসিট ও প্রেজেন্টেশনসহ কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি ও টাইপিং এ প্রতি মিনিটে ন্যূনতম বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দের গতি সম্পন্ন হতে হবে।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা ।
বয়স: ১৮-৩০ বছর।

পদের নাম: অফিস সহায়ক
পদ সংখ্যা: ২ টি।
শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত বাের্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা ।
বয়স: ১৮-৩০ বছর।

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২১

আবেদনের নিয়ম: জেলা প্রশাসক, জয়পুরহাট বরাবর নির্ধারিত ফরমেটে স্বহস্তে পূরণকৃত/কম্পােজকৃত আবেদনপত্র আগামী ১৫/১০/২০২১ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে ডাকযােগে পৌঁছাতে হবে। মেইল/সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

আবেদনের শেষ সময়: ১৫ অক্টোবর ২০২১ পর্যন্ত আবেদন করা যাবে।

নিম্নবর্ণিত শর্তাবলী আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে অবশ্যই অনুসরণ করতে হবেঃ

০১। প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক ও জয়পুরহাট জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

০২। জেলা প্রশাসক, জয়পুরহাট বরাবর নির্ধারিত ফরমেটে স্বহস্তে পূরণকৃত/কম্পােজকৃত আবেদনপত্র আগামী ১৫/১০/২০২১ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে ডাকযােগে পৌঁছাতে হবে। মেইল/সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

০৩। প্রার্থীর বয়স ১৫/১০/২০২১ তারিখে সর্বনিম্ন ১৮ (আঠার) বছর এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিধি-১ শাখার ০২/০৯/২০২১ তারিখের ০৫,০০, ০০০০.১৭০.১১.০১৭.২০-১৫৪ নম্বর পত্রের নির্দেশনা মোতাবেক সর্বোচ্চ বয়সসীমা ২৫/০৩/২০২০ তারিখে ৩০ বৎসরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধা এবং মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র/কন্যার ক্ষেত্রে সরকারি বিধি মােতাবেক সর্বোচ্চ বয়সসীমা ২৫/০৩/২০২০ তারিখে ৩২ বৎসর পর্যন্ত শিথিলযােগ্য। বয়সের ক্ষেত্রে জন্ম নিবন্ধন সনদ প্রযােজ্য হবে।

০৪। আবেদনপত্রের সাথে নিম্নবর্ণিত কাগজপত্র সংযুক্ত করতে হবে:

ক) ১৭ ডিজিটের জন্ম নিবন্ধন নম্বরের জন্মসনদের সত্যায়িত কপি (অনলাইনে নিবন্ধন থাকতে হবে)।

খ) শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার মুল/সাময়িক সনদপত্রের সত্যায়িত কপি।

গ) সদ্য তােলা ০৩ (তিন) কপি পাসপাের্ট সাইজের সত্যায়িত রঙ্গিন ছবি।

ঘ) প্রার্থীকে ১-৪৬৩২-০০০১-২০৩১ নম্বর কোডে ট্রেজারী চালানের মাধ্যমে ১৬ নং গ্রেডে ১০০/- (একশত) এবং ২০ নং গ্রেডের জন্য ৫০/(পঞ্চাশ) টাকা জমা দিয়ে চালানের মূলকপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে এবং আবেদন ফরমের নির্ধারিত স্থানে চালান নম্বর, তারিখ এবং ব্যাংক ও শাখার নাম লিপিবদ্ধ করতে হবে।

ঙ) জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি।

চ) নির্ভুল ঠিকানায় প্রবেশপত্র ইস্যুর স্বার্থে আবেদনকারীর নাম, ঠিকানা সম্বলিত ১০.৫ x ৪.৫ সাইজের ( ১৫/- টাকা মূল্যের অব্যবহৃত ডাকঠিকিটসহ) একটি ফেরত খাম।

ছ) নির্দেশনা অনুযায়ী পূরণকৃত প্রবেশপত্র (অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের জন্য প্রবেশপত্র-১ এবং অফিস সহায়ক পদের জন্য প্রবেশপত্র-২)। প্রবেশপত্রের নির্ধারিত স্থানে ৫ x ৫ সে.মি. আকারের ০১ কপি রঙ্গিন ছবি আঠা দিয়ে লাগাতে হবে।

০৫। মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা এবং পুত্র/কন্যার পুত্র/কন্যার ক্ষেত্রে প্রার্থীর পিতা/মাতা কিংবা দাদা/দাদি, নানা/নানি মুক্তিযােদ্ধা হিসেবে প্রমানের জন্য সর্বশেষ সরকারি সার্কুলার অনুযায়ী উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক স্বাক্ষরিত/প্রতি-স্বাক্ষরিত গেজেট/সনদপত্রের সত্যায়িত ফটোকপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। এছাড়া নিম্নোক্ত ছকে তথ্য দিতে হবে:———–(ছকটি বিজ্ঞপ্তিতে দেখুন)

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২১

০৬। প্রতিবন্ধীদের ক্ষেত্রে উপপরিচালক, সমাজসেবা অধিদপ্তর, জয়পুরহাট এর নিকট থেকে তালিকাভুক্তির সনদপত্রের সত্যায়িত কপি, এতিমখানা নিবাসীদের ক্ষেত্রে এতিমখানার তত্ত্বাবধায়ক কর্তৃক প্রদত্ত প্রত্যয়নপত্রের সত্যায়িত কপি, আনসার/ভিডিপির ক্ষেত্রে জেলা কমান্ড্যান্ট কর্তৃক প্রদত্ত সনদপত্রের সত্যায়িত কপি এবং ক্ষুদ্র নৃ-গােষ্ঠী/তফসিলী সম্প্রদায়ভুক্ত প্রার্থীদের ক্ষেত্রে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত কপি দাখিল করতে হবে।

০৭। অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ ও বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।

০৮। সত্যায়নের ক্ষেত্রে ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত হতে হবে এবং সত্যায়নকারী কর্মকর্তার সুস্পষ্ট নাম, পদবী ও সীলমােহর থাকতে হবে।

০৯। চাকুরীরত প্রার্থীদেরকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপত্রের কোন অগ্রিম কপি গ্রহণযােগ্য হবে না।

১০। কোটা সম্পর্কিত সর্বশেষ প্রচলিত সরকারি নীতিমালা অনুসরণ করা হবে।

১১। খামের উপরের দিকে স্পষ্টাক্ষরে পদের নাম ও কোটার নাম লিখতে হবে।

১২। জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ এর নির্বাচনী পরীক্ষায় ( লিখিত/মৌখিক) অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

১৩। দরখাস্ত বাছাই এবং নিয়ােগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। এক্ষেত্রে কোন আপত্তি গ্রহণযােগ্য হবে না।

১৪। আবেদনকারী উদ্দেশ্যমূলকভাবে ভুল তথ্য প্রদান/তথ্য গােপন করে চাকুরীতে নিয়ােগপ্রাপ্ত হলে সংশ্লিষ্ট প্রার্থীর নিয়ােগ আদেশ বাতিল করা হবে। এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

১৫। কর্তৃপক্ষ পদের সংখ্যা কম/বেশী করাসহ নিয়োগ সংক্রান্ত শর্তাবলীর যে কোন শর্ত পরিবর্তন, সংশােধন/বাতিল, এমন কি নিয়ােগ প্রক্রিয়া স্থগিত/বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

১৬। জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ এ কোনরূপ সুপারিশ/তদবির প্রার্থীর অযােগ্যতা বলে বিবেচিত হবে।

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২১

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২১

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২১

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২১

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২১

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ

অন্যান্য চাকরির খবর জানুন…

বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বাের্ড নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১

চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২১, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

#প্রতিদিন যেহেতু অনেক চাকরির খবর প্রকাশ হয়ে থাকে আমাদের বিডি জবস ফার্মে এজন্য সবধরনের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ অথবা ফেসবুক গ্রুপ দুটিতে লাইক/জয়েন করে সাথে থাকুন।

Latest Published