HomeGovt Jobsচট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ ২০২১ । Dgfpctg Job Circular 2021

চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ ২০২১ । Dgfpctg Job Circular 2021

চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ ২০২১: প্রতিবারের মত এইবারও চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ের একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এই সরকারী প্রতিষ্ঠানটি ০৪ টি পদে ১৯৯ জনকে নিয়োগ দিবে। তাই, শিক্ষাগত যোগ্যতানুযায়ী নারী-পুরুষ যে কেউ অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই প্রার্থীরা আবেদন করতে পারবেন। বাংলাদেশের সকল জেলার প্রার্থীগন আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। নিম্নে চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ ২০২১ সার্কুলারটির সম্পূর্ণ বিস্তারিত দেওয়া হল।

Table of Contents

চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ ২০২১

চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ ২০২১: পরিবার পরিকল্পনা কার্যালয় চট্টগ্রাম এর আওতাধীন নিচে বর্ণিত রাজস্বখাতভুক্ত শূন্যপদ পূরণের জন্য পদের সাথে উল্লিখিত সংশ্লিষ্ট জেলা/উপজেলার স্থায়ী প্রার্থীদের নিকট হতে নির্ধারিত ছকে টেলিটকের মাধ্যমে অনলাইনে দরখাস্ত আহ্বান করা হল। 

চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ

জব হাইলাইট:

প্রতিষ্ঠানের নাম:চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়
চাকরির ক্যাটাগরি:সরকারি চাকরি
পদের সংখ্যা:৪ টি।
লোক সংখ্যা:১৯৯ জন।
শিক্ষাগত যোগ্যতা:এইচ.এস.সি, এস.এস.সি, ৮ম
গ্রেড:১৫,১৬,১৭,২০
আবেদনের শুরুর তারিখ:১৪ সেপ্টেম্বর, ২০২১
আবেদনের শেষ তারিখ:১৩ অক্টোবর, ২০২১
আবেদনের মাধ্যম:অনলাইন।
আবেদনের ঠিকানা:http://dgfpctg.teletalk.com.bd
অফিসিয়াল ওয়েবসাইট:http://fpo.chittagong.gov.bd/
আরও দেখুন: চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ ২০২১

পদের নাম: পরিবার পরিকল্পনা সহকারী
পদ সংখ্যা: ৫ টি
শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত বাের্ড হতে উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষায় পাশ।
বেতন স্কেল: ৯,৭০০-২৩,৪৯০ টাকা।
বয়স: অনূর্ধ্ব ৩০ বছর

পদের নাম: পরিবার পরিকল্পনা পরিদর্শক
পদ সংখ্যা: ৩২ টি
শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত বাের্ড হতে উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষায় পাশ।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।
বয়স: অনূর্ধ্ব ৩০ বছর

পদের নাম: পরিবার কল্যাণ সহকারী
পদ সংখ্যা: ১৪০ টি
শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত বাের্ড হতে মাধ্যমিক বা সমমান পরীক্ষায় পাশ।
বেতন স্কেল: ৯,০০০-২১,৮০০ টাকা।
বয়স: অনূর্ধ্ব ৩০ বছর

পদের নাম: আয়া
পদ সংখ্যা: ২২ টি
শিক্ষাগত যোগ্যতা: ৮ম শ্রেণী পাশ।
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা।
বয়স: অনূর্ধ্ব ৩০ বছর

বি:দ্র: মুক্তিযােদ্ধা সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বৎসর পর্যন্ত শিথিলযােগ্য। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযােগ্য হবে না ।

আবেদন করার প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা http://dgfpctg.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ১৩ অক্টোবর ২০২১ পর্যন্ত আবেদন করতে পারবেন।

চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ ২০২১

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে… (পুরো বিজ্ঞপ্তিটির PDF দেখতে ক্লিক করুন)

চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ

চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ ২০২১

চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ

চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ ২০২১

চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ

চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ ২০২১

শর্তাবলী:

আবেদন ফরম পূরণ ও পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে নিম্নবর্ণিত শর্তাবলী অনুসরণ করতে হবে :

(১) চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ ২০২১ এর পরিবার পরিকল্পনা পরিদর্শক পদের আবেদনকারীকে সংশ্লিষ্ট ইউনিয়ন/পৌরসভা/সিটি কর্পোরেশনের ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা হতে হবে। এজন্য সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিক সনদপত্র ও স্থায়ী বাসিন্দার সনদপত্র মৌখিক পরীক্ষার সময় দাখিল করতে হবে। অস্থায়ীভাবে বসবাসকারীগণ এই পদে আবেদনের যােগ্য বলে বিবেচিত হবেন না।

(২) চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ ২০২১ এর পরিবার কল্যাণ সহকারী পদের আবেদনকারীকে অবশ্যই শূন্য পদের বিপরীতে প্রদর্শিত সংশ্লিষ্ট ইউনিয়নের সংশ্লিষ্ট ইউনিট/ওয়ার্ডের আওতাভুক্ত গ্রাম/পাড়া/মহল্লার স্থায়ী বাসিন্দা হতে হবে। এজন্য সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিক সনদপত্র ও স্থায়ী বাসিন্দারম সনদপত্র মৌখিক পরীক্ষার সময় দাখিল করতে হবে। অস্থায়ীভাবে বসবাসকারীগণ এই পদে আবেদনের যােগ্য বলে বিবেচিত হবেন না।

(৩) ২৫/০৩/২০২০ (পঁচিশ মার্চ দুই হাজার বিশ) তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য নয়।

(৪) সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্বশাসিত সংস্থায় কর্মরত প্রার্থীগণকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমােদন সাপেক্ষে আবেদন করতে হবে এবং অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে।

(৫) চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ ২০২১ এর নিয়ােগের ক্ষেত্রে সরকারের প্রচলিত বিধি-বিধান ও কোটা নীতি অনুসরণ করা হবে এবং পরবর্তীতে সংশ্লিষ্ট বিধি-বিধানে কোন সংশােধন হলে তা অনুসরণ করা হবে।

(৬) নিয়ােগ বিজ্ঞপ্তির ১ থেকে ২নং ক্রমিকে বর্ণিত পদের জন্য মােট ১১২-(একশত বার) টাকা [পরীক্ষার ফি ১০০/- এবং টেলিটকের সার্ভিস চার্জ ১২-টাকা] ৩ থেকে ৪নং ক্রমিকে বর্ণিত পদের জন্য মোট ৫৬-ছােপ্পান্স) টাকা [পরীক্ষার ফি ৫০/- এবং টেলিটকের সার্ভিস চার্জ ৬- টাকা] জমা দিতে হবে।

চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ ২০২১

(৭) প্রার্থীর যোগ্যতা যাচাই : প্রার্থী কর্তৃক প্রদত্ত কোনাে তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা বিজ্ঞপ্তিতে চাওয়া নূনতম শর্তের সাথে অসামঞ্জস্য পাওয়া গেলে, ভুয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হবে এবং তাঁর বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ভুল তথ্য/ জাল কাগজপত্র প্রদর্শিত হলে পরীক্ষায় উত্তীর্ণ যে কোন প্রার্থীর প্রার্থিতা পরীক্ষা চলাকালীন অথবা পরবর্তীতে যে কোন সময়ে বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

(৮) লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণকে ফলাফল প্রকাশের পর নির্দেশিত সময়ের মধ্যে নিম্নোক্ত সনদকাগজপত্রের ফটোকপি গেজেটেড কর্মকর্তা ন্যূনতম ৯ম গ্রেড) কর্তৃক সত্যায়ন করে ১ (এক) সেট জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে সরাসরি/ডাকযােগেকুরিয়ারে জমা দিতে হবে:
(ক) প্রার্থীর সকল শিক্ষাগত যােগ্যতার সনদপত্র (প্রযােজ্য ক্ষেত্রে অভিজ্ঞতা সনদপত্রসহ);
(খ) প্রার্থী যে ইউনিয়ন/পৌরসভা/সিটি কর্পোরেশন এর স্থায়ী বাসিন্দা সে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র;
(গ) মহিলা কোটা ব্যতিত অন্যান্য কোটা দাবির সমর্থনে প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদপ্রমাণপত্র;

(ঘ) আবেদনকারী মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা ও পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে আবেদনকারী মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযোেদ্ধার পুত্র-কন্যা ও পুত্র-কন্যার পুত্র- কন্যা এ মর্মে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌসভার মেয়র/পৌরসভার কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদ (আবেদনকারীর সাথে মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার সম্পর্ক অবশ্যই উল্লেখ করতে হবে);
(ঙ) আবেদনকারী মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা ও পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে মুক্তিযযাদ্ধার সনদপত্র, গেজেট, লাল মুক্তিবার্তা/ভারতীয় তালিকার ছায়ালিপি;
(চ) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/কাউন্সিলর/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/গেজেটেড কর্মকর্তা ন্যূনতম ৯ম গ্রেড) কর্তৃক প্রদত্ত চারিত্রিক
সনদপত্র;
(ছ) জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদ
(জ) Online এ পুরণকৃত আবেদনপত্রের কপি (Applicant’s Copy);

(৯) মৌখিক পরীক্ষার সময় অনুচ্ছেদ-৮ এর নির্দেশনামতে জমাকৃত সকল সনদ/কাগজপত্রের মূল কপি আবশ্যিকভাবে প্রদর্শনের পাশাপাশি ১ (এক) সেট সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। দাখিলকৃত সনদ/কাগজপত্রের সাথে অনলাইন আবেদনে উল্লিখিত তথ্যের অসামঞ্জস্যতা পাওয়া গেলে প্রার্থীর প্রার্থীতা বাতিল হয়ে যাবে।

(১০) পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য জেলা প্রশাসকের কার্যালয়ের নােটিশ বাের্ড এবং জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের নােটিশ বাের্ডে পাওয়া যাবে।

(১১) কর্তৃপক্ষ বিজ্ঞাপিত পদের সংখ্যা হ্রাসবৃদ্ধি করার অধিকার সংরক্ষণ করেন। চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ ২০২১

(১২) কর্তৃপক্ষ নিয়ােগ প্রক্রিয়ার যে কোন পর্যায়ে যৌক্তিক।আইনগত কারণে নিয়ােগ স্থগিত বাতিল করতে পারবেন।

(১৩) নিয়ােগ পরীক্ষা সংক্রান্ত যে কোন বিষয়ে নিয়ােগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ

(১৪) লিখিত/ব্যাবহারিক (প্রযােজ্য ক্ষেত্রে)/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

(১৫) ফরম পূরণ, জমাদানের নির্দেশাবলী ও অন্যান্য প্রযােজ্য শর্ত এবং তথ্যাবলীসহ পূর্ণাঙ্গ নিয়োেগ বিজ্ঞপ্তি জেলা প্রশাসকের কার্যালয়ের নােটিশ বাের্ড এবং জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের নােটিশ বাের্ডে পাওয়া যাবে।

অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী ও শর্তাবলী:

(ক) আগ্রহী প্রার্থীগণ http://dgfpctg.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র পূরণ করতে পারবেন। আবেদনের সময়সীমা নিম্নরূপ:
(i) Online-এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময় ১৪/০৯/২০২১, সকাল ১০:০০ টা।
(ii) Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় ১৩/১০/২০২১, বিকাল ০৫:০০ টা।

উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২বাহাত্তর) ঘন্টার মধ্যে এসএমএস এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

(খ) Online আবেদনপত্রে প্রার্থী তীর রঙিন ছবি (দৈর্ঘ্য 300 Pixel xপ্রস্থ 300 Pixel) এবং স্বাক্ষর (দৈর্ঘ্য 300 Pixel x প্রস্থ 80 Pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। ছবির সাইজ সর্বোচ্চ 100KB ও স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ 60 KB হতে হবে।

(গ) Online-এ পূরণকৃত আবেদনপত্রে প্রদত্ত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতুOnline-এ আবেদনপত্র Submit করার পূর্বে প্রদত্ত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন। প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভুয়া প্রমাণিত হলে বা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে বা বিজ্ঞপ্তিতে চাওয়া যােগ্যতার সাথে অসামঞ্জস্যপূর্ণ কোন তথ্য দাখিল করা হলে বা বিজ্ঞপ্তির নির্দেশনা লঙ্ঘনপূর্বক কোন আবেদন পাওয়া গেলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থীতা নিয়ােগের যে কোন পর্যায়ে বাতিল করা হবে এবং তাঁর বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা যাবে।

(ঘ) প্রার্থী Online-এ পূরণকৃত আবেদনপত্রের একটি প্রিন্টকপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়ােজনে ব্যবহারের জন্য সংরক্ষণ করবেন। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ
প্রার্থীগণকে ফলাফল প্রকাশের পর নির্দেশিত সময়ের মধ্যে এক কপি এবং মৌখিক পরীক্ষার সময় এক কপি জমা দিবেন।

(ঙ) SMS প্রেরণের নিয়মাবলী ও পরীক্ষার ফি প্রদান:
Online-এ আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মােতাবেক ছবি এবং স্বাক্ষর Upload করে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Preview দেখা যাবে। নির্ভুলভাবে আবেদনপত্র Submit করা সম্পন্ন প্রার্থী একটি User ID, ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি Applicant’s Copy পাবেন। উক্ত Applicant’s Copy প্রার্থী প্রিন্ট অথবা Download

পূর্বক সংরক্ষণ করবেন। Applicant’s Copy-তে একটি User ID দেওয়া থাকবে। উক্ত User ID ব্যবহার করে প্রার্থী যে কোন Teletalk Pre- paid Mobile নম্বরের মাধ্যমে নিম্নোক্তভাবে দুইটি SMS করে পরীক্ষার ফি বাবদ ১ থেকে ২নং ক্রমিকে বর্ণিত পদের জন্য মােট ১১২-একশত বার)
টাকা [পরীক্ষার ফি ১০০/- এবং টেলিটকের সার্ভিস চার্জ ১২- টাকা] ৩ থেকে ৪নং ক্রমিকে বর্ণিত পদের জন্য মােট ৫৬-ছােপ্পান্ন) টাকা [পরীক্ষার ফি ৫০/- এবং টেলিটকের সার্ভিস চার্জ ৬- টাকা] অনধিক ৭২বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিবেন।

চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ ২০২১

SMS-এর মাধ্যমে পরীক্ষার ফি জমাদান প্রক্রিয়া:

প্রথম SMS: DGFPCTG User ID লিখে 16222 নম্বরে SEND করতে হবে।

Reply: Applicant’s Name, Tk. 112/56 will be charged as application fee, your PIN is 123456789. To pay fee Type DGFPCTG <space>YES<space>PIN লিখে 16222 নম্বরে Send করতে হবে।

উদাহরণ: DGFPCTG YES 123456789

Reply: Congratulations Applicant’s Name, Payment completed successfully for DGFPCTG Recruitment Application for XXXXXXX, the User ID is (ABCDEF) and Password (XXXXXXXX).

বিশেষভাবে উল্লেখ্য, Online-এ আবেদনপত্রের সকল অংশ পূরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত Online আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না।

(চ) প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://dgfpctg.teletalk.com.bd ওয়েবসাইটে এবং প্রার্থীর মােবাইল ফোনে SMS এর মাধ্যমে (শুধুমাত্র যােগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানাে হবে। Online আবেদনপত্রে প্রার্থীর প্রদত্ত মােবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যােগাযােগ সম্পন্ন করা হবে বিধায় উক্ত নম্বরটি সার্বক্ষণিক সচল রাখা, SMS পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষণিকভাবে অনুসরণ করা বাঞ্চনীয়।

ছ) SMS-এ প্রেরিত User ID এবং Password ব্যবহার করে পরবর্তীতে রােল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও ভেন্যুর নাম ইত্যাদি তথ্য সংবলিত প্রবেশপত্র প্রার্থী Download পূর্বক প্রিন্ট (সম্ভব হলে রঙিন) করে নিবেন। প্রার্থী কর্তৃক এই প্রবেশপত্রটি নিয়ােগ সংক্রান্ত সকল পরীক্ষার সময়ে
অবশ্যই প্রদর্শন করতে হবে।

জ) শুধুমাত্র টেলিটক প্রি-পেইড মােবাইল ফোন থেকে প্রার্থীগণ নিম্নবর্ণিত SMS পদ্ধতি অনুসরণ করে নিজ নিজ User ID এবং Password পুনরুদ্ধার করতে পারবেন।
i) User ID জানা থাকলে: DGFPCTG <space>HELP<space>USER User ID লিখে 16222 নম্বরে Send করতে হবে।
Example: DGFPCTG HELP USER ABCDEF
ii) PIN Number জানা থাকলে: DGFPCTG <space>HELP<space>PIN লিখে 16222 নম্বরে Send করতে হবে।

উদাহরণ: DGFPCTG HELP PIN 123456789

ঝ) চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ Online-এ আবেদন করতে কোনাে সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে অথবা যে কোন অপারেটরের ফোন থেকে ১৫০০১২১১২১ নম্বরে কল করুন। এছাড়া vas.query@teletalk.com.bd ইমেইলে যােগাযােগ করা যাবে। (ইমেইলের Subject এ DGFPSIR, xxxxxxxxxxxxx (পদের নাম), Applicant’s User ID ও Contact Number অবশ্যই উল্লেখ করতে হবে।

চট্রগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগ ২০২১

অন্যান্য চাকরির খবর জানুন…

পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বন সংরক্ষকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২১, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

#প্রতিদিন যেহেতু অনেক চাকরির খবর প্রকাশ হয়ে থাকে আমাদের বিডি জবস ফার্মে এজন্য সবধরনের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ অথবা ফেসবুক গ্রুপ দুটিতে লাইক/জয়েন করে সাথে থাকুন।

Latest Published