Homeচাকরির খবরমাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ ২০২২ সার্কুলার - DSHE Job Circular...

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ ২০২২ সার্কুলার – DSHE Job Circular 2022

Rate this post

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ ২০২২: প্রতিবারের মত এইবার ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এই সরকারী প্রতিষ্ঠানটি ১ টি পদে ১ জনকে নিয়োগ দেবে। সবাই চাকরী করতে চায়। তাই, যোগ্যতানুযায়ী নারী-পুরুষ যে কেউ অফলাইনে আবেদন করতে পারবেন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ ২০২২: শিক্ষা মন্ত্রণালয়-এর মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের আওতায়, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন সরকারি কলেজসমূহে বিজ্ঞান শিক্ষার সুযোগ সম্প্রসারণ প্রকল্পে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে কেবল প্রকল্প মেয়াদকালীন সময়ের জন্য নিচে বর্ণিত শূন্য পদে সরকারি বিধি অনুযায়ী প্রদেয় পদের পাশে উল্লিখিত গ্রেড অনুযায়ী (সাকুল্য বেতনে) নিয়োগ/প্যানেল তৈরির লক্ষ্যে প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট থেকে দরখান্ত আহবান করা যাচ্ছে।

Directorate of Secondary and Higher Education Job Circular 2022

জব হাইলাইট:

প্রতিষ্ঠানের নাম:মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর
চাকরির ক্যাটাগরি:সরকারি চাকরি
পদের সংখ্যা:১ টি।
লোক সংখ্যা:১ জন।
শিক্ষাগত যোগ্যতা:স্নাতক
গ্রেড:
আবেদনের শুরুর তারিখ:১৮-৯-২০২২
আবেদনের শেষ তারিখ:১০-১০-২০২২ তারিখ।
আবেদনের মাধ্যম:অনলাইন।
আবেদনের ঠিকানা:http://ntrcar.teletalk.com.bd
অফিসিয়াল ওয়েবসাইট:http://www.dshe.gov.bd/

DSHE Job Circular 2022

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীকে ১০/১০/২০২২ তারিখের মধ্যে http://ntrcar.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ১০-১০-২০২২ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ

পুরোনো বিজ্ঞপ্তি

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ
মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ ২০২২

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ

অথবা(উপরের ফর্ম টি ব্যবহার করলে ভাল)

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ ২০২২

০১। আবেদনকারীকে নির্ধারিত ফরমে আবেদন করতে হবে এবং আবেদনপত্রের সাথে আবশ্যিকভাবে কাগজপত্রের ১ (এক) সেট ফটোকপি (প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত) জমা দিতে হবে (ক) জাতীয় পরিচয়পত্রসহ শিক্ষাগত যোগ্যতার সকল সনদের মূলকপি (খ) মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা/পোষ্য ও অন্যান্য কোটার ক্ষেত্রে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক স্থাক্ষরিত সার্টিফিকেট এর মূলকপি (গ) বিভাগীয় প্রাথীদের ক্ষেত্রে যথযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত প্রত্যয়ন পত্র ও অভিজ্ঞতা সনদ (ঘ) সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩ (৫*৫ সে.মি.) কপি ছবি (প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত) ।

০২। প্রার্থীর বয়স বিজ্ঞপ্তি প্রচারের তারিখে ১৮-৩০ বছর হতে হবে। বয়স প্রমাণের ক্ষেত্রে স্বীকৃত শিক্ষা বোর্ড কর্তৃক প্রদত্ত এসএসসি/সমমান পরীক্ষার সার্টিফিকেটে লিপিবদ্ধ জন্মতারিখ হিসেবে বিবেচিত হবে, বয়স প্রমাণের জন্য এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

০৩। সরকারি সমাপ্ত উন্নয়ন প্রকল্পের সমপদের জনবলের জন্য অন্য প্রকল্পে নিয়োগের ক্ষেত্রে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত ১৯ সেপ্টেম্বর ২০০৪ তারিখের সম-সওব্য/টিম/-০১(২)/১১/২০০৩-১৬৫ নং স্মারক অনুসারে প্রবেশ পদে বয়সসীমা শিথিলযোগ্য।

০৪। প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে। বাংলাদেশের নাগরিক নয় এমন কারো সাথে বৈবাহিক সূত্রে আবদ্ধ হয়ে থাকলে কিংবা বিবাহের জন্য অঙ্গীকারাবদ্ধ হয়ে থাকলে তিনি আবেদন করার যোগ্য হবেন না।

০৫। প্রাপ্ত আবেদনসমূহ যাচাইবাছাই এর পর শুধুমাত্র গ্রহণযোগ্য প্রার্থীদের প্রাথমিক নির্বাচনের লক্ষ্যে লিখিত পরীক্ষায় অংশ গ্রহণের জন্য আহ্বান করা হবে ও অসম্পূর্ণ আবেদনপত্র কোন কারণ দর্শানো ব্যতিরেকে সরাসরি বাতিল বলে বিবেচিত হবে।

০৬। শুধুমাএ লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক/মৌখিক পরীক্ষায় গ্রহন করা হবে।

০৭। সরকারের সর্বশেষ জারিকৃত পরিপত্র/নীতিমালা অনুযায়ী কোটা সম্পর্কিত সকল বিধি-বিধান যথাযথভাবে অনুসরণ করা হবে।

০৮। সকল প্রার্থীকে প্রকল্প পরিচালক, সরকারি কলেজসমূহে বিজ্ঞান শিক্ষার সুযোগ সম্প্রসারণ প্রকল্প বরাবর যে কোন ব্যাংকের শাখা থেকে অথণী ব্যাংক লিমিটেড, জাতীয় প্রেস ক্লাব কর্পোরেট শাখা, ঢাকা এর অনুকলে ১০০ টাকার অফেরতযোগ্য ব্যাংক ড্রাফট/পে অর্ডার সংযুক্ত করতে হবে।

০৯। প্রবেশপত্র প্রেরণের জন্য প্রার্থীর ডাক যোগাযোগের ঠিকানা সম্বলিত ৪.৫*১৫.১০ সাইজের খাম (১০/- টাকা মূল্যমানের ডাক টিকেটসহ) আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

১০। নিয়ােগ পরীক্ষার স্থান, তারিখ ও সময় প্রবেশপত্রের মাধ্যমে অবহিত করা হবে। প্রার্থীকে লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার জন্য কোনাে প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

১১। চাকরিরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

১২। কোনাে কারণ দর্শানাে ছাড়াই কর্তৃপক্ষ বিজ্ঞপ্তি সংশােধন/বাতিল করার অধিকার সংরক্ষণ করেন। সকল বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

১৩। আগ্রহী প্রার্থীকে ১০/১১/২০২১ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে প্রকল্প পরিচালক, “সরকারি কলেজসমূহে বিজ্ঞান শিক্ষার সুযোগ সম্প্রসারণ প্রকল্প” মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, কক্ষ নং ৮০৪, ৮ম তলা, ২য় ব্লক, শিক্ষাভবন, ১৬ আব্দুল গণি রোড, ঢাকা-১০০০ এই ঠিকানায় ডাক/কুরিয়ার যোগে আবেদন পৌছাতে হবে। নির্ধারিত তারিখের পর কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না।

১৪। ১৮/০১/২০২১ তারিখ প্রকাশিত একই পদের নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী যারা আবেদন করেছেন তাদের আবেদন বহাল থাকায় পুনরায় আবেদন করার প্রয়োজন নাই।

সাপ্তাহিক সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পড়তে আমাদের "সাপ্তাহিক চাকরির পত্রিকা" ক্যাটাগরিটি ভিজিট করুন।

Post Related Things: মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, Directorate of Secondary and Higher Education Job Circular 2022, DSHE Job Circular 2022

অন্যান্য চাকরির খবর জানুন…

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২১, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

#প্রতিদিন যেহেতু অনেক চাকরির খবর প্রকাশ হয়ে থাকে আমাদের বিডি জবস ফার্মে এজন্য সবধরনের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ অথবা ফেসবুক গ্রুপ দুটিতে লাইক/জয়েন করে সাথে থাকুন।

Latest Published