HomeGovt Jobsযশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । JUST Job Circular...

যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । JUST Job Circular 2022

যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: প্রতিবারের মত এইবার ও যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এই সরকারী প্রতিষ্ঠানটি ১৫ টি পদে জনবল নিয়োগ দেবে। সবাই চাকরী করতে চায়। তাই, যোগ্যতানুযায়ী পদগুলোতে নারী-পুরুষ যে কেউ অফলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নিম্মােক্ত পদগুলাে পূরণের নিমিত্তে বর্ণিত শর্তসাপেক্ষে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

JUST Job Circular 2022

জব হাইলাইট:

প্রতিষ্ঠানের নাম:যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
চাকরির ক্যাটাগরি:সরকারি চাকরি
পদের সংখ্যা:১৫ টি।
লোক সংখ্যা:বিজ্ঞপ্তিতে দেখুন
শিক্ষাগত যোগ্যতা:বিজ্ঞপ্তিতে দেখুন
গ্রেড:বিজ্ঞপ্তিতে দেখুন
আবেদনের শুরুর তারিখ:
আবেদনের শেষ তারিখ:২/৮/২০২২
আবেদনের মাধ্যম:অফলাইন।
আবেদনের ঠিকানা:আবেদনকারীকে বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত আবেদন ফরমে প্রয়ােজনীয় সকল কাগজপত্রসহ ০২ সেট আবেদন রেজিস্ট্রার, যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশাের-৭৪০৮ বরাবরে আগামী ২/০৮/২০২২খ্রি. তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌছাতে হবে।
অফিসিয়াল ওয়েবসাইট:http://www.just.edu.bd

যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিদিন অনেক সরকারি চাকরির খবর ও সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এমনি একটি
সরকারি প্রতিষ্ঠান হলো যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। ইতিহাস সাক্ষ্য দেয় যে শত শত বছর ধরে চলে আশা সমুদ্র বানিজ্য একটি দেশের প্রান সরুপ আন্তর্জাতিক বানিজ্য সম্প্রসারন ও অর্থনৈতিক উন্নয়নে সমুদ্র বন্দরের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ১৫ টি পদ খালি আছে। এই ১৫ টি পদ পূরণ করার জন্য যোগ্য জনবল প্রয়োজন। কি ধরণের যোগ্যতা দরকার তা নিম্নে স্পষ্ট ভাবে ও বিজ্ঞপ্তি তে উল্লেখ করা আছে। বয়স ও উল্লেখকৃত যোগ্যতা অনুযায়ী আবেদন করতে এই ওবেয়সাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন ঘরে বসেই এবং আপনি ও একজন সরকারী চাকুরী হন।

আবেদন করার জন্য কিছু গুরুত্বপূর্ণ বিষয়:

  • বয়সের ক্ষেএে কোনো এফিডেভিট গ্রহনযোগ্য নয়।
  • টিএ/ডিএ প্রদান করা হবে না।
  • আবেদন পএে দেওয়া মোবাইল নম্বর টি সব সময় সচল রাখতে হবে।

যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

পুরোনো বিজ্ঞপ্তি

যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের নিয়ম: 

আবেদনকারীকে বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত আবেদন ফরমে প্রয়ােজনীয় সকল কাগজপত্রসহ ০২ সেট আবেদন রেজিস্ট্রার, যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশাের-৭৪০৮ বরাবরে আগামী ১৮/০৫/২০২২খ্রি. তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌছাতে হবে।

রেজিস্ট্রার, যবিপ্রবি এর কার্যালয় অথবা বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটঃ www.just.edu.bd হতে আবেদন ফরম ও যােগ্যতার বিস্তারিত বিবরণ সংগ্রহ করা যাবে। প্রার্থীকে আবেদনপত্রের সাথে নিলিখিত কাগজপত্রের ছায়ালিপি সংযুক্ত করতে হবে- (ক) শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা (যদি থাকে), প্রশিক্ষণ সংক্রান্ত ও অন্যান্য সকল প্রকার মূল/সাময়িক সনদপত্র ও নম্বরপত্র

(খ) সদ্য তােলা পাসপাের্ট সাইজের ০৩ কপি ছবি

(গ) জাতীয় পরিচয় পত্র

(ঘ) নিজ নিজ এলাকার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পৌর মেয়র/ওয়ার্ড কাউন্সিলর প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র। বয়স গণনার ক্ষেত্রে আবেদন জমার শেষ তারিখ পর্যন্ত হিসাব করতে হবে। চাকুরীতে নিয়ােজিত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। তুটিপূর্ণ/অসম্পূর্ণ এবং বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র (নির্ধারিত সময়ের পর) গ্রহণ করা হবে না।

দরখাস্তের সাথে “রেজিস্ট্রার, যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়” এর অনুকুলে অগ্রণী ব্যাংক লিঃ এর যে কোন শাখা হতে ক্রমিক নং ০১ এর জন্য ১১০০/- টাকা, ক্রমিক নং ০২ এর জন্য ৯০০/-টাকা এবং ক্রমিক নং ০৩ হতে ক্রমিক নং ০৪ এর জন্য ৫০০/- টাকা মূল্যের পে-অর্ডার ব্যাংক ড্রাফট (অফেরতযােগ্য) অবশ্যই সংযুক্ত করতে হবে। প্রত্যেক প্রার্থীকে তার প্রার্থীত পদের নামসহ দপ্তর/বিভাগের নাম খামের উপর। স্পষ্টাকারে লিখতে হবে। উপাচার্য মহােদয় অভিজ্ঞতা সম্পন্ন বিভাগীয়/অভ্যন্তরীণ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার যে কোন ০১ (এক) টি শর্ত শিথিল করতে পারবেন।

প্রার্থীর যােগাযােগের বর্তমান ঠিকানা লিখিত ১০/- (দশ) টাকার ডাকটিকেট সম্বলিত দুইটি ফেরত খাম আবেদন পত্রের সাথে সংযােজন করতে হবে। বিদ্রঃ স্মারক নং- যবিপ্রবি/১০০২/রাজস্ব জনবল (নিয়ােগ বিজ্ঞপ্তি)/পার্ট-৫/১৯-৯৫৮, তারিখঃ ১০/০৩/২০২০খ্রি. মােতাবেক সহকারী টেকনিক্যাল অফিসার পদে যারা আবেদন করেছেন সেসকল প্রার্থীগণের এপিপিটি, এনএফটি, জিইবিটি, এফএমবি, এমবি, রসায়ন, গণিত বিভাগের ক্ষেত্রে পুনঃরায় আবেদন করার প্রয়ােজন নাই।

আবেদনের শেষ তারিখ ও সময়: রেজিস্ট্রার, যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশাের-৭৪০৮ বরাবরে আগামী ১৮/০৫/২০২২খ্রি. তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌছাতে হবে।

যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
সপ্তাহিক সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পড়তে আমাদের "সাপ্তাহিক চাকরির পত্রিকা" ক্যাটাগরিটি ভিজিট করুন।

Post Related Things: যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ, যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022, JUST Job Circular 2022, Jashore University of Science and Technology Job Circular 2022

অন্যান্য চাকরির খবর জানুন…

বাংলাদেশ ট্যুরিজম বোর্ড নিয়োগ ২০২২ সার্কুলার

বাংলাদেশ ব্যাংক নিয়োগ এর সকল সার্কুলার ২০২২

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২১, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

#প্রতিদিন যেহেতু অনেক চাকরির খবর প্রকাশ হয়ে থাকে আমাদের বিডি জবস ফার্মে এজন্য সবধরনের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ অথবা ফেসবুক গ্রুপ দুটিতে লাইক/জয়েন করে সাথে থাকুন।

যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মন্ত্রণালয় সম্পর্কে কিছু কথা”

যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর ইতিহাস ও ক্রমবিকাশ রাজবাড়ী পৌরসভাটি ১৯১৩ সালে স্থাপিত হয়েছে। প্রতিষ্ঠানের নাম ছিল টাউন কমিটি। পরবর্তীতে ১৯২৩ সালে এর নাম হয় রাজবাড়ী মিউনিসিপ্যালিটি। তথ্যানুসন্ধানে দেখা যায় ১৬ জন মিউনিসিপ্যাল কমিশনারের সমন্বয়ে যে বোর্ড গঠিত হতো তার দ্বারা মিউনিসিপ্যালিটি পরিচালিত হতো। উক্ত মিউনিসিপ্যালিটি থেকে দি মিউনিসিপ্যাল অর্ডিন্যান্স এ্যাক্ট ১৯৬০ এর বলে রাজবাড়ী টাউন কমিটিতে পূণর্বিন্যাস করায় তা টাউন কমিটি নামে পূণর্গঠিত হয়।

মিশনঃ

পরবর্তীকালে বিভিন্ন নির্বাচিত জনপ্রতিনিধিদের প্রচেষ্টায় শহরের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের সাথে সাথে বিশেষ করে পাকা রাস্তা, ব্রীজ, কালভার্ট, ড্রেন, মার্কেট, বাজার সমপ্রসারণ, শিশুপার্ক, শিশু হাসপাতাল ইত্যাদি নির্মিত/স্থাপিত হওয়ায় শহরের শ্রীবৃদ্ধিসহ পরিপূর্ণ শহরে পরিণত হয়।

ভিশনঃ

শহরের মধ্যে বিশুদ্ধ পানি সরবরাহ ও পর্যাপ্ত সড়ক বাতি, স্যানিটেশন এবং শহর পরিস্কার-পরিচ্ছন্নতা ইত্যাদি নাগরিক সুবিধাদির ফলে এই শহরে জনবসতির হার অনেকাংশে বৃদ্ধি পেয়েছে।

Latest Published