HomeGovt Jobsবারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । Barind Medical college...

বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । Barind Medical college & Hospital Job Circular 2021

Barind Medical college & Hospital Job Circular 2021

বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: বি.এম, এন্ড ডি.সি এর বিধিমালা অনুযায়ী বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতালে জরুরী ভিত্তিতে নিয়ােগের জন্য নিম্নলিখিত পদে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। প্রতিবারের মত এইবার ও বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এই বেসরকারী প্রতিষ্ঠানটি ০৪ টি পদে ৪ জনকে নিয়োগ দেবে। সবাই চায় চাকরী করতে চায়। তাই, যোগ্যতানুযায়ী নারী-পুরুষ যে কেউ অফলাইনে আবেদন করতে পারবেন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

জব হাইলাইট:

প্রতিষ্ঠানের নাম:বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল
চাকরির ক্যাটাগরি:বেসরকারি চাকরি
পদের সংখ্যা:০৪ টি।
লোক সংখ্যা:৪ জন।
শিক্ষাগত যোগ্যতা:দেয়া নাই
গ্রেড:দেয়া নাই
আবেদনের শুরুর তারিখ:দেয়া নাই
আবেদনের শেষ তারিখ:১৫ সেপ্টেম্বর ২০২১ তারিখ
আবেদনের মাধ্যম:অফলাইন।
অফিসিয়াল ওয়েবসাইট:bmc.edu.bd

বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের নিয়ম: আবেদনপত্র ব্যবস্থাপনা পরিচালক, বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল, ছােট বনগ্রাম, চন্দ্রিমা, রাজশাহী-৬২০৭, এর বরাবরে আগামী ১৫/০৯/২০২১ ইং অফিস চলাকালীন সময়ের মধ্যে জীবন বৃত্তান্ত সহ বিস্তারিত তথ্য বি.এম.এড ডিসি কর্তৃক স্বীকৃত ডিগ্রী, হালনাগাদ রেজিষ্ট্রেশন, প্রকাশনা ও অভিজ্ঞতার সনদের সত্যায়িত ফটোকপি ও ২ কপি পাসপাের্ট আকারে ছবি সহ দরখাস্ত আহবান করা যাচ্ছে।

যােগাযােগ: ০১৭১১-৫৭৮১৬৬, ০১৭৭৭-২৪২৪০২

আবেদনের শেষ সময়: ১৫ সেপ্টেম্বর ২০২১ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি

Barind Medical college & Hospital Job Circular 2021

বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি

বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি

বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি

বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল চাকরির খবর ২০২১

সরকারি বেসরকারি সকল চাকরির খবর পড়তে আমাদের Jobs News” পেজে ভিজিট করুন।

বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল জব সার্কুলার ২০২১

Post Related Things: বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল চাকরির খবর ২০২১, বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল জব সার্কুলার ২০২১, বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল নিয়োগ ২০২১, Barind Medical college & Hospital Job Circular 2021

অন্যান্য চাকরির খবর জানুন…

আনসার ভিডিপি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২১, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

“বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল সম্পর্কে কিছু কথা”

রাজবাড়ী পৌরসভার ইতিহাস ও ক্রমবিকাশ রাজবাড়ী পৌরসভাটি ১৯১৩ সালে স্থাপিত হয়েছে। প্রতিষ্ঠানের নাম ছিল টাউন কমিটি। পরবর্তীতে ১৯২৩ সালে এর নাম হয় রাজবাড়ী মিউনিসিপ্যালিটি। তথ্যানুসন্ধানে দেখা যায় ১৬ জন মিউনিসিপ্যাল কমিশনারের সমন্বয়ে যে বোর্ড গঠিত হতো তার দ্বারা মিউনিসিপ্যালিটি পরিচালিত হতো। উক্ত মিউনিসিপ্যালিটি থেকে দি মিউনিসিপ্যাল অর্ডিন্যান্স এ্যাক্ট ১৯৬০ এর বলে রাজবাড়ী টাউন কমিটিতে পূণর্বিন্যাস করায় তা টাউন কমিটি নামে পূণর্গঠিত হয়।

টাউন কমিটির এরিয়া ছিল ৩.৫ বর্গ মাইল এবং লোকসংখ্যা ছিল ১৬,০৬০ জন। টাউন কমিটি এর চেয়ারম্যানসহ ১৩ জন মেম্বার দ্বারা পরিচালিত হতো। এর প্রধান আয়ের উৎস ছিল হোল্ডিং ট্যাক্স। ১৯৭২ সালে বাংলাদেশ লোকাল কাউন্সিল এবং মিউনিসিপ্যাল কমিটি ১৯৭২ এর আদেশ বলে রাজবাড়ী মিউনিসিপ্যালিটি রাজবাড়ী পৌরসভায় পরিনত হয়। পরবর্তীতে তা প্রথম শ্রেণীর পৌরসভায় উন্নীত হয়। উল্লে¬খ্য যে, তৎকালীন চেয়ারম্যান জনগনের প্রত্যক্ষ ভোটে নিযুক্ত হতেন না। কমিশনারগন চেয়ারম্যান নির্বাচিত করতেন। অতঃপর ১৯৫৩ সাল হতে জনগনের প্রত্যক্ষ ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। ষাট এর দশক থেকে রাজবাড়ী পৌরসভায় ভৌত অবকাঠামোসহ শহরের ছোঁয়া লাগতে শুরু করে। ১৯৬২ সালে রাজবাড়ী প্রধান সড়কটি নির্মিত হয়।

পরবর্তীকালে বিভিন্ন নির্বাচিত জনপ্রতিনিধিদের প্রচেষ্টায় শহরের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের সাথে সাথে বিশেষ করে পাকা রাস্তা, ব্রীজ, কালভার্ট, ড্রেন, মার্কেট, বাজার সমপ্রসারণ, শিশুপার্ক, শিশু হাসপাতাল ইত্যাদি নির্মিত/স্থাপিত হওয়ায় শহরের শ্রীবৃদ্ধিসহ পরিপূর্ণ শহরে পরিণত হয়। এছাড়া শহরের মধ্যে বিশুদ্ধ পানি সরবরাহ ও পর্যাপ্ত সড়ক বাতি, স্যানিটেশন এবং শহর পরিস্কার-পরিচ্ছন্নতা ইত্যাদি নাগরিক সুবিধাদির ফলে এই শহরে জনবসতির হার অনেকাংশে বৃদ্ধি পেয়েছে। সে সাথে বিপুল সংখ্যক পাকা ইমারত/বাড়ীঘরও নির্মিত হয়েছে। উল্লে¬খ্য যে, এই সমস্ত সুযোগ-সুবিধার কারণে পৌর এলাকা স¤প্রসারিত হয়েছে এবং পৌর এলাকাকে তিনটি ওয়ার্ডের স্থলে নয়টি ওয়ার্ডে বিভক্ত করা হয়েছে। শহর সৌন্দর্যের ক্ষেত্রে বিশেষ উল্লেখযোগ্য হিসাবে শহরের প্রাণকেন্দ্র দিয়ে অতিবাহিত মাঝখানে বৃক্ষ শোভিত একমূখী প্রধান সড়কটি চিহ্নিত করা যায়। পৌরসভা অধ্যাদেশ/১৯৭৭ অনুযায়ী পৌরসভাগুলি পরিচালিত হয়ে আসছিল।

Latest Published