HomeJobs Newsরিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ - RIC Job Circular 2022

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – RIC Job Circular 2022

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: প্রতিবারের মত এইবার ও রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এই বেসরকারী প্রতিষ্ঠানটি ৬ টি পদে ৯৫৬ জনকে নিয়োগ দেবে। সবাই চাকরী করতে চায়। তাই, যোগ্যতানুযায়ী নারী-পুরুষ যে কেউ অফলাইনে আবেদন করতে পারবেন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: রিসাের্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) একটি জাতীয় পর্যায়ের বেসরকারী উন্নয়ন সংস্থা। সংস্থাটি মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (MRA) হতে সনদপ্রাপ্ত (সনদ নম্বর ০০৩৪৯-০১৩৭৫-০০১৬৭)। বর্তমানে সমগ্র বাংলাদেশে সংস্থার বিভিন্ন কর্ম এলাকায় কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে জরুরী ভিত্তিতে জনবল নিয়ােগের জন্য আগ্রহী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি

জব হাইলাইট

প্রতিষ্ঠানের নাম:রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার
চাকরির ক্যাটাগরি:সরকারি চাকরি
পদের সংখ্যা:৬ টি
লোক সংখ্যা:৯৫৬ টি
শিক্ষাগত যোগ্যতা:স্নাতক, এমবিএ
গ্রেড:
আবেদনের শুরুর তারিখ:
আবেদনের শেষ তারিখ:৭-৫-২০২২ তারিখ
আবেদনের মাধ্যম:অফলাইন
আবেদনের ঠিকানা:“মানব সম্পদ বিভাগ, রিসাের্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক), বাড়ী-৮৮/এক, সড়ক-৭/এ, ধানমন্ডি আ/এ, ঢাকা-১২০৯”-এ ঠিকানায় প্রেরন করার জন্য অনুরােধ করা যাচ্ছে।
অফিসিয়াল ওয়েবসাইট:ric-bd.org

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিদিন অনেক সরকারি চাকরির খবর ও সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এমনি একটি
সরকারি প্রতিষ্ঠান হলো রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার। রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার ৬ টি পদ খালি আছে। এই ৬ টি পদ পূরণ করার জন্য যোগ্য জনবল প্রয়োজন। কি ধরণের যোগ্যতা দরকার তা নিম্নে স্পষ্ট ভাবে ও বিজ্ঞপ্তি তে উল্লেখ করা আছে। বয়স ও উল্লেখকৃত যোগ্যতা অনুযায়ী আবেদন করতে এই ওবেয়সাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন ঘরে বসেই এবং আপনি ও একজন সরকারী চাকুরী হন।

আবেদন করার জন্য কিছু গুরুত্বপূর্ণ বিষয়:

  • আবেদন ফি: দেয়া নাই
  • বয়সের ক্ষেএে কোনো এফিডেভিট গ্রহনযোগ্য নয়।
  • টিএ/ডিএ প্রদান করা হবে না।
  • আবেদন পএে দেওয়া মোবাইল নম্বর টি সব সময় সচল রাখতে হবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা “মানব সম্পদ বিভাগ, রিসাের্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক), বাড়ী-৮৮/এক, সড়ক-৭/এ, ধানমন্ডি আ/এ, ঢাকা-১২০৯”-এ ঠিকানায় প্রেরন করার জন্য অনুরােধ করা যাচ্ছে।

আবেদনের শেষ সময়: ৭-৫-২০২২ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি

শর্তসমূহঃ

১। আবেদনকারীদের বাংলাদেশের যে কোন স্থানে মাঠ পর্যায়ে সংস্থার কর্ম এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

২। উপরােক্ত ২-৬ নং পদের প্রার্থীকে মটর সাইকেল চালনার জন্য বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। উল্লেখ্য, নিয়ােগকৃত পুরুষ / নারী এমপ্লয়ীকে বাধ্যতামূলকভাবে মটর সাইকেল চালাতে হবে।

৩। সকল পদের ক্ষেত্রে নিয়ােগপ্রাপ্ত ব্যক্তির Probation Period শেষে কর্মমূল্যায়নের ভিত্তিতে চাকুরী স্থায়ীকরন করা হবে এবং তখন থেকে সংস্থা কর্তৃক প্রদত্ত সকল সুযোগ সুবিধা যেমনঃ ২টি উৎসব ভাতা, জীবন যাত্রার ব্যায় ভাতা, ঝুঁকি ভাতা, বৈশাখী ভাতা, কমিউনিকেশন ভাতা (মােবাইল ও ইন্টারনেট ভাতা), প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, কর্মী কল্যান তহবিল নীতিমালা অনুযায়ী নিজ ও পরিবারের সদস্যদের চিকিৎসা খরচ, দূরবর্তী ভাতা, চাকুরীতে যােগদানের সাথে সাথেই মটর সাইকেল সফট লােন সুবিধা ও ফুয়েল বিল, দুপুরের খাবার ভাতা ইত্যাদি সুযােগ-সুবিধা প্রযােজ্য হবে। উল্লেখ্য, সংস্থার বর্তমান বেতন কাঠামাের পূর্নবিন্যাসের কাজ প্রক্রিয়াধীন রয়েছে যা পরবর্তী অর্থ বছর থেকে কার্যকর হবে। পূর্নবিন্যাসিত বেতন কাঠামাে অনুযায়ী সকল গ্রেডে বেতন ও সূযােগ-সুবিধা বৃদ্ধির নিশ্চয়তা রয়েছে।

৪। ক্রেডিট অফিসার পদের জন্য সংস্থার বিভিন্ন কর্ম এলাকার ঢাকা, ফেনী, সিলেট, বগুড়া ও খুলনা কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে। আবেদনকারী যে কেন্দ্রের অধীনে পরীক্ষা দিতে ইচ্ছুক/আগ্রহী তাকে খামের উপর অবশ্যই পরীক্ষা কেন্দ্র উল্লেখ করে আবেদন করতে হবে। অন্যান্য পদের পরীক্ষা ঢাকা কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

শুধুমাত্র আগ্রহী যােগ্য প্রার্থীদেরকে আগামী ০৭/০৫/২০২২ খ্রীষ্টাব্দ তারিখের মধ্যে পরিচালক, রিসাের্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) বরাবর দরখাস্ত (যােগাযােগের জন্য সক্রিয় মােবাইল নম্বরসহ পূর্ণ জীবনবৃত্তান্ত, সকল শিক্ষাগত যােগ্যতা ও চাকুরীর অভিজ্ঞতা সনদের সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, মটর সাইকেল ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি এবং সদ্য তােলা ১ কপি পাসপাের্ট সাইজের পরিচ্ছন্ন ছবি সংযুক্ত করে) সংস্থার “মানব সম্পদ বিভাগ, রিসাের্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক), বাড়ী-৮৮/এক, সড়ক-৭/এ, ধানমন্ডি আ/এ, ঢাকা-১২০৯”-এ ঠিকানায় প্রেরন করার জন্য অনুরােধ করা যাচ্ছে। উল্লেখ্য, জীবনবৃত্তান্তে ক্ষুদ্রক্ষণ কর্মসূচীতে অভিজ্ঞতার বিস্তারিত তথ্য থাকতে হবে।

নিয়ােগ বিজ্ঞপ্তিটি সংস্থার ওয়েবসাইট www.ric-bd.org এ পাওয়া যাবে। খামের উপর পদ ও কেন্দ্রের নাম অবশ্যই ভাবে করতে হবে। বিশেষ দ্রষ্টব্যঃ নিয়ােগ প্রক্রিয়ায় কোনাে প্রকার আর্থিক লেনদেনের সুযােগ নেই সেক্ষেত্রে বিকাশ/রকেট/নগদ মােবাইল ব্যাংকিং বা অন্য কোনাে মাধ্যমে কারাে সাথে আর্থিক লেনদেন না করার জন্য সংশ্লিষ্ট চাকুরী প্রার্থীকে পরামর্শ দেয়া হল।

সাপ্তাহিক সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পড়তে আমাদের "সাপ্তাহিক চাকরির পত্রিকা" ক্যাটাগরিটি ভিজিট করুন।

Post Related Things: রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি, রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

অন্যান্য চাকরির খবর জানুন…

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

শিক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

অর্থ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আর্মি মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২২, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2022, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

#প্রতিদিন যেহেতু অনেক চাকরির খবর প্রকাশ হয়ে থাকে আমাদের বিডি জবস ফার্মে এজন্য সবধরনের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ অথবা ফেসবুক গ্রুপ দুটিতে লাইক/জয়েন করে সাথে থাকুন।

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি 2022

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার এর সম্পর্কে কিছু কথাঃ

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার এর অবদানের মধ্যে রয়েছে জাতীয় উন্নয়ন, জাতীয় নিরাপত্তা এবং আন্তর্জাতিক সম্পর্কের জন্য সকল ধরনের ভৌত ও সামাজিক অবকাঠামো নির্মাণ। এর কার্যক্রম দেশের প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত বিস্তৃত। গণপূর্ত অধিদপ্তরের প্রধান দায়িত্বগুলো নিচের তালিকায় দেখানো হয়েছে। এটা উল্লেখ করা প্রয়োজন যে, প্রায় সকল সরকারী অবকাঠামো প্রকল্পের স্থাপত্য পরিকল্পনা ও নকশা,গণপূর্ত অধিদপ্তরের সঙ্গে ঘনিষ্ঠ পরামর্শক্রমে স্থাপত্য অধিদপ্তর করে থাকে।

ভিশন

সরকারি কর্মকর্তা-কর্মচারীগণের সরকারি আবাসিক বাসভবন এবং অফিস ভবন সমূহের প্রতিনিয়ত রক্ষণাবেক্ষণ সম্পর্কিত সমস্যাসমূহ স্বল্পতম সময়ে প্রত্যাশিত মান অনুযায়ী চিহ্নিতকরণ ও দূরীকরণ এবং গণপূর্ত অধিদপ্তরের আওতাধীন ভবনসমূহের নির্মাণ ও মেরামতের মান উন্নয়ন।

মিশন

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার এর মাধ্যমে বিভিন্ন মন্ত্রণালয়ে যে সকল নির্মাণ ও রক্ষণাবেক্ষণ কাজ সম্পাদন করে থাকে তা নির্ধারিত সময়ে নির্ধারিত মানে ও উপযুক্ত ব্যয়ে অধিকতর স্বচ্ছতা এবং জবাবদিহিতার সাথে সম্পাদন নিশ্চিতকরণ।

Latest Published