HomeJobs Newsটিএমএসএস মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । TMSS Job Circular 2021

টিএমএসএস মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । TMSS Job Circular 2021

Tairunnessa Memorial Medical College (TMSS) Job Circular 2021

টিএমএসএস মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: টিএমএসএস গ্র্যান্ড হেলথ সেক্টর কর্তৃক পরিচালিত টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতাল-এ জনবল নিয়ােগের উদ্দেশ্যে নিম্নবর্ণিত পদসমূহের জন্য পেশাগত দক্ষতা ও অভিজ্ঞতাসম্পন্ন আগ্রহী প্রার্থীগণের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

প্রতিবারের মত এইবার ও টিএমএসএস মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এই বেসরকারী প্রতিষ্ঠানটি ০৪ টি পদে ৩১ জনকে নিয়োগ দেবে। সবাই চাকরী করতে চায়। তাই, যোগ্যতানুযায়ী নারী-পুরুষ যে কেউ অফলাইনে/অনলাইনে আবেদন করতে পারবেন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

TMSS Job Circular 2021

প্রতিষ্ঠানের নাম: টিএমএসএস মেডিকেল কলেজ।

জব হাইলাইট:

প্রতিষ্ঠানের নাম:টিএমএসএস মেডিকেল কলেজ
চাকরির ক্যাটাগরি:বেসরকারি চাকরি
পদের সংখ্যা:৪ টি।
লোক সংখ্যা:৩১ জন
শিক্ষাগত যোগ্যতা:বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল (বিএম এ্যান্ড ডিসি) এবং রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নীতিমালা অনুযায়ী।
গ্রেড:দেয়া নাই
আবেদনের শুরুর তারিখ:দেয়া নাই
আবেদনের শেষ তারিখ:২৩ আগস্ট ২০২১ তারিখ।
আবেদনের মাধ্যম:অফলাইনে/অনলাইনে।
আবেদনের ঠিকানা:অফিস চলাকালীন সময়ের মধ্যে সরাসরি/ডাক/কুরিয়ার যােগে পরিচালক (এইচআর-এম এ্যান্ড এ্যাডমিন), টিএমএসএস, ফাউন্ডেশন অফিস, ঠেঙ্গামারা, রংপুর রােড, বগুড়া-৫৮০০ বরাবরে পৌছাতে হবে, অথবা আবেদন পত্রসহ পূর্ণ জীবনবৃত্তান্ত ও চাহিদাকৃত নথিপত্রাদির স্ক্যান কপি প্রদত্ত ই-মেইল jobstmss@gmail.com/tmsshealth@gmail.com-এ প্রেরণ করতে হবে।
অফিসিয়াল ওয়েবসাইট:https://tmss-bd.org/

টিএমএসএস মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

জব ডিটেইলস:

পদের নাম: অধ্যাপক/সহযােগী অধ্যাপক/সহকারী অধ্যাপক
বিভাগ: ফিজিওলজি, প্যাথলজি, মাইক্রোবায়ােলজি, ফার্মাকোলজি, বায়ােকেমিস্ট্রি,মেডিসিন, নিউরােমেডিসিন, ক্রিটিক্যাল মেডিসিন, কমিউনিটি মেডিসিন, ফরেনসিক মেডিসিন, এন্ডােক্রাইনােলজি, রিউমাটোলজি, নেফ্রোলজি, ইউরােলজি, গ্যাস্ট্রোএন্টারােলজি, হেপাটোলজি, নিউরােসার্জারি, সার্জারি, প্লাস্টিক সার্জারি, চক্ষু, অবস এ্যান্ড গাইনী এবং এ্যানেসথেসিওলজি বিভাগ।
পদ সংখ্যা: ২২ জন (প্রতি বিভাগে ১ জন করে)।
শিক্ষাগত যোগ্যতা: বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল (বিএম এ্যান্ড ডিসি) এবং রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নীতিমালা অনুযায়ী।
বেতন স্কেল: আলােচনা সাপেক্ষে।
বয়স: দেয়া নাই।

পদের নাম: আরপি/আরএস
বিভাগ: সার্জারি বিভাগ।
পদ সংখ্যা: ০২ জন।
শিক্ষাগত যোগ্যতা: বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল (বিএম এ্যান্ড ডিসি) এবং রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নীতিমালা অনুযায়ী।
বেতন স্কেল: আলােচনা সাপেক্ষে।
বয়স: দেয়া নাই।

পদের নাম: রেজিস্ট্রার
বিভাগ: অবস এ্যান্ড গাইনী, সার্জারি, কার্ডিওলজি ও অর্থোসার্জারি বিভাগ।
পদ সংখ্যা: ০৪ জন (প্রতি বিভাগে ১ জন করে)।
শিক্ষাগত যোগ্যতা: বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল (বিএম এ্যান্ড ডিসি) এবং রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নীতিমালা অনুযায়ী।
বেতন স্কেল: আলােচনা সাপেক্ষে।
বয়স: দেয়া নাই।

পদের নাম: মেডিকেল অফিসার
বিভাগ: এ্যানেসথেসিওলজি বিভাগ।
পদ সংখ্যা: ২২ জন (প্রতি বিভাগে ১ জন করে)।
শিক্ষাগত যোগ্যতা: বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল (বিএম এ্যান্ড ডিসি) এবং রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নীতিমালা অনুযায়ী।
বেতন স্কেল: আলােচনা সাপেক্ষে।
বয়স: দেয়া নাই।

***অত্র চিকিৎসা মহাবিদ্যালয়ের মেডিসিন, সার্জারি, অবস এন্ড গাইনী, পেডিয়েট্রিক্স, এ্যানেসথেসিওলজি এবং রেডিওলজি এ্যান্ড ইমেজিং বিভাগের প্রশিক্ষণ BCPS কর্তৃক অনুমােদিত।

অভিজ্ঞতাঃ সকল পদে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদেরকে অগ্রাধিকার দেয়া হবে।

আবেদনের নিয়ম: 

১। আগ্রহী প্রার্থীগণকে সদ্য তােলা ০৩ (তিন) কপি পাসপাের্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি, ই-মেইল অ্যাড্রেস, মােবাইল নম্বরসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সকল শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতার সনদপত্র, বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল বিএম এ্যান্ড ডিসি)-এর রেজিস্ট্রেশন সার্টিফিকেট এবং জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত অনুলিপিসহ আবেদন পত্র আগামী ২৩/০৮/২০২১ইং তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে সরাসরি/ডাক/কুরিয়ার যােগে পরিচালক (এইচআর-এম এ্যান্ড এ্যাডমিন), টিএমএসএস, ফাউন্ডেশন অফিস, ঠেঙ্গামারা, রংপুর রােড, বগুড়া-৫৮০০ বরাবরে পৌছাতে হবে, অথবা আবেদন পত্রসহ পূর্ণ জীবনবৃত্তান্ত ও চাহিদাকৃত নথিপত্রাদির স্ক্যান কপি প্রদত্ত ই-মেইল jobstmass@gmail.cotmasshealth@gmail.com-এ প্রেরণ করতে হবে।

২। নির্বাচনী পরীক্ষার তারিখ, সময় ও স্থান পরবর্তীতে SMs/ই-মেইলমােবাইল ফোনের মাধ্যমে জানানাে হবে।

৩। আগ্রহী প্রার্থীগণ খামের উপর/ই-মেইলের মাধ্যমে প্রেরিত আবেদনে Subject-এ পদের নাম স্পষ্ট করে উল্লেখ করতে হবে।

৪। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের সময় শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা ও বিএম এ্যান্ড ডিসি-এর মূল সনদপত্র সঙ্গে আনতে হবে।

৫। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

আবেদনের শেষ সময়:  ২৩ আগস্ট ২০২১ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

টিএমএসএস মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

টিএমএসএস মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

টিএমএসএস মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

টিএমএসএস মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

টিএমএসএস মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

টিএমএসএস মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

টিএমএসএস মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

টিএমএসএস মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

টিএমএসএস মেডিকেল কলেজ জব সার্কুলার ২০২১

সরকারি বেসরকারি সকল চাকরির খবর পড়তে আমাদের Jobs News পেজে ভিজিট করুন।

টিএমএসএস মেডিকেল কলেজ চাকরির খবর ২০২১

Post Related Things: টিএমএসএস মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি, টিএমএসএস মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, টিএমএসএস মেডিকেল কলেজ চাকরির খবর ২০২১, টিএমএসএস মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, টিএমএসএস মেডিকেল কলেজ জব সার্কুলার ২০২১, টিএমএসএস মেডিকেল কলেজ নিয়োগ ২০২১, মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, Tairunnessa Memorial Medical College Job Circular 2021, TMSS job circular 2021,

অন্যান্য চাকরির খবর জানুন…

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ মেরিন একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২১, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

টিএমএসএস মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি 2021

টিএমএসএস মেডিকেল কলেজ সম্পর্কে কিছু কথাঃ

তায়রুননেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হল বাংলাদেশের একটি বেসরকারি মেডিকেল স্কুল। এটি তায়রুন্নেসা মেমোরিয়াল মেডিকেল সেন্টারের একটি প্রতিষ্ঠান। এটি প্রতিষ্ঠা করেছিলেন মোহাম্মদ শামসুল হক, তাঁর মা সমাজ সংস্কারক প্রয়াত তায়রুন্নেসার নামানুসারে। বালাগঞ্জেও তার নামে একটি বালিকা বিদ্যালয় রয়েছে। ২০০২ সালে এটি গাজীপুর জেলার গাজীপুর সদর উপজেলায় প্রতিষ্ঠিত হয়। এটি ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত একটি কলেজ।

এটি পাঁচ বছর মেয়াদী কোর্স শেষে এমবিবিএস ডিগ্রি প্রদান করে। স্নাতক পরবর্তী এক বছরের ইন্টার্নশিপ সমস্ত স্নাতকদের জন্য বাধ্যতামূলক। ডিগ্রীটি বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিল স্বীকৃত। ১৯৪৩ সালের জানুয়ারিতে এম শামসুল হক মৌলভীবাজার জেলার রাজনগরের হামনদপুরে জন্মগ্রহণ করেন। মুক্তিযুদ্ধের সময় তিনি ধর্মীয় সংখ্যালঘুদের তার নিজস্ব একটি ছোট জাহাজের মাধ্যমে দেশ ছেড়ে পালাতে সহায়তা করেছিলেন। ১৯৭৭ সালে তিনি বালাগঞ্জে তায়রুন্নেসা উচ্চ বালিকা বিদ্যালয় নামে একটি স্কুল প্রতিষ্ঠা করেন। সেইখানেই পরিবর্তীতে কলেজটি স্থাপিত হয়েছিল।

তায়রুননেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ প্রাঙ্গণে ৫০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল রয়েছে। কলেজটি ৯ তলা বিশিষ্ট ভবন। কলেজে একটি মহিলা হোস্টেল এবং ছেলেদের একটি ছাত্রাবাস রয়েছে। টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতাল ফার্মেসীর উদ্বোধন করা হয়েছে। গতকাল ২৩.১২.১৭ ইং শনিবার ঠেঙ্গামারা বগুড়ায় হাসপাতাল চত্বরে ফার্মেসীর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঔষধ প্রশাসন অধিদপ্তর,স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মহাপরিচালক মেজর জেনারেল মোঃ মোস্তাফিজুর রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন টিএমএসএস নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, উপ-নির্বাহী পরিচালক-২ ডাঃ মোঃ মতিউর রহমান, পরিচালনা পর্ষদের কোষাধ্যক্ষ আয়শা বেগমসহ উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। উদ্বোধন শেষে তিনি টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালের উর্দ্ধতন কর্মকর্তা ও ডাক্তারদের সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হন। উল্লেখ্য বাংলাদেশ ফার্মেসী মডেল ইনিশিয়েটিভ (বিপিএমআই) এর পাইলট প্রকল্পের আওতায় এই মডেল ফার্মেসীর উদ্বোধন করা হলো।

বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল (বিএমডিসি)বাংলাদেশ মেডিকেল কাউন্সিল অ্যাক্টের আওতায় প্রতিষ্ঠিত। ১৯৭৩ সালে প্রতিষ্ঠিত এই আইনের নাম বাংলাদেশ মেডিকেল এবং ডেন্টাল কাউন্সিল আইন ১৯৭৩। ঢাকার বিজয় নগরে বিএমডিসির প্রধান কার্যালয় অবস্থিত। মেডিকেল কলেজ এবং ডেন্টাল কলেজের অনুমোদন দেয় বিএমডিসি। এর ফলে উক্ত মেডিকেল কলেজ এবং ডেন্টাল কলেজ চিকিৎসক তৈরির ক্ষেত্রে অনুমোদন প্রাপ্ত হয়। এছাড়া মেডিকেল এবং ডেন্টাল পড়াশোনার পর বাংলাদেশে এ সেবা দেয়ার ব্যাপারে স্নাতক এবং স্নাতকোত্তরদের অনুমোদন দেয় বিএমডিসি। সংস্থাটি বাংলাদেশে মেডিকেল এবং ডেন্টাল শিক্ষার ব্যাপারেও নীতিমালা প্রনয়ন করে।

TMSS was established decades back in 1964 with its indigenous title ‘Thengamara Sabaj Sangha’ (TSS) at a village named Thengamara under Sadar Upazila of Bogra District with the approval of Department of Social Welfare. During the Great War of Liberation of Bangladesh, all the documents of TSS were burnt out and functions stopped.

Subsequently in 1980 the TSS Authority expressed their inability and incapability to run the organization and decided to hand it over to Prof. Dr. Hosne Ara Begum legally and with full authority to run the show thence forward. Prof. Dr. Hosne Ara Begum reformed TSS as TMSS by as amendment resolution which incorporated the Bengali term “Mohila” keeping in view the development of women, and got it approved by the decision of majority members of the Board.

TSS of 1964 thus got subsumed into TMSS in 1980, with Prof. Dr. Hosne Ara Begum becoming the Founder Chief Executive Officer; TMSS has been on the development train since then till today under her discreet mentoring. Whatever socio-economic advancement has been achieved and vast beneficiaries across the country served with multifarious programs along the lines of TMSS cherished Goal and Objectives can be well attributed to her caring approach, dynamic leadership and prudent guidance.

It needs mention here that the main reason behind incorporating the Bengali word “Sabuj” in the revised and remodeled organization styled TMSS has been the motto of green revolution in rural Bangladesh.

Prime objectives of TMSS is to develop the socio-economic status & condition of poorest to the poor specially Ultra Hard Core Poor through implementation of grassroots decision and utilizing local human & Material resources.

Despite three decade’s continuous endeavors of thousands of renowned NGOs for the country’s grassroots level comprehensive development, the achievement of the NGOs appeared to many of the Economist as truffle and negligible because lack of backward & forward linkage and scope. TMSS is non-profit organization and the philosophy of this organization is philanthropic.

In order to address the problems in achieving the aim of TMSS and to solidify the main philosophy, the noble commitment which TMSS made to contribute its efforts in Health Sector through establishment and operation of three Medical Technology Institutes, one Nursing College, Three Medical Assistant Training School, two Community Paramedic Institutes, One Ayurvedic Unani Medical College & Hospital and TMSS Medical College which are approved by the Government. Because of this we are expressing our gratitude to the Government and thankfulness to the Almighty Allah.

Mission:

TMSS provides its best efforts in bringing the poor Women to a better life with dignity in the family and society through their capacity building, adaptability, responsiveness, optimum use of their own/available resource, participation in development activities, good governance, establishment of their legitimate rights on a sustainable footing.

Vision:

Smiling face of women folk.

Source: https://tmssmedicalcollege.com/ https://bn.wikipedia.org/wiki

Latest Published