HomeGovt Jobsগেস্ট ট্রেইনার পদে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ ২০২১ সার্কুলার

গেস্ট ট্রেইনার পদে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ ২০২১ সার্কুলার

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: প্রতিবারের মত এইবার ও কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ প্রকাশ করছে। এই সরকারী প্রতিষ্ঠানটি ১ টি পদে ১ জনকে নিয়োগ দেবে। সবাই চাকরী করতে চায়। তাই, যোগ্যতানুযায়ী পদগুলোতে নারী-পুরুষ যে কেউ অফলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ ২০২১: জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরাে (বিএমইটি) কর্তৃক পরিচালিত ঝিনাইদহ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, ঝিনাইদহ এ অর্থ মন্ত্রণালয়ের Skills for Employment Investment Program (SEIP) প্রকল্পের আওতায় Tranche-3 এর অধীন সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে খন্ডকালীন প্রশিক্ষক (গেস্ট ট্রেইনার) নিয়ােগের জন্য বিধি মােতাবেক বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হইতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

TTC Job Circular 2021

জব হাইলাইট:

প্রতিষ্ঠানের নাম:কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র
চাকরির ক্যাটাগরি:সরকারি চাকরি
পদের সংখ্যা:১ টি।
লোক সংখ্যা:১ জন।
শিক্ষাগত যোগ্যতা:বিএসসি ইন ইঞ্জিনিয়ারিং/ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং
গ্রেড:দেয়া নাই
আবেদনের শুরুর তারিখ:২১-১১-২০২১ তারিখ
আবেদনের শেষ তারিখ:৫-১২-২০২১ তারিখ।
আবেদনের মাধ্যম:অফলাইন।
আবেদনের ঠিকানা:অধ্যক্ষ,কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র,ঝিনাইদহ বরাবর আগামী ২১/১১/২০২১ ইং হতে ০৫/১২/২০২১ ইং তারিখের মধ্যে এ প্রেরণ করতে হবে।
অফিসিয়াল ওয়েবসাইট:www.jhenaidah.gov.bd

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রতিদিন অনেক সরকারি চাকরির খবর ও সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এমনি একটি
সরকারি প্রতিষ্ঠান হলো কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র। কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এর কাজ হল বৈদেশিক কর্মসংস্থানে নিয়োগপ্রাপ্ত কর্মীদের বহির্গমন ছাড়পত্র প্রদান সংক্রান্ত কার্যক্রম তত্বাবধান ও নিয়ন্ত্রন। বাংলাদেশী অভিবাসী কর্মীদের বৈদেশিক কর্মসংস্থানে নিয়োগের জন্য  বেসরকারী নিয়োগকারী প্রতিষ্ঠান (রিক্রুটিং এজেন্সী) সমূহকে নিয়মিত তত্বাবধান ও নিয়ন্ত্রন করা । কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে ১পদ খালি আছে। এই ১টি পদ পূরণ করার জন্য যোগ্য জনবল প্রয়োজন। কি ধরণের যোগ্যতা দরকার তা নিম্নে স্পষ্ট ভাবে ও বিজ্ঞপ্তি তে উল্লেখ করা আছে। বয়স ও উল্লেখকৃত যোগ্যতা অনুযায়ী আবেদন করতে এই ওবেয়সাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন ঘরে বসেই এবং আপনি ও একজন সরকারী চাকুরী হন।

জব ডিটেইলস:

পদের নাম: গেস্ট ট্রেইনার
পদ সংখ্যা: ১ টি।
শিক্ষাগত যোগ্যতা: ইলেকট্রিক্যাল অকুপেশনে বিএসসি ইন ইঞ্জিনিয়ারিং/ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পাসসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। (বাংলাদেশ কারিগরি শিক্ষা বাের্ডের অধীন ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স অকুপেশনে NTVQF Level সম্পন্নকারী প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে)।
বেতন স্কেল: দেয়া নাই।
বয়স: ১৮-৩০ বছর।

আবেদন করার জন্য কিছু গুরুত্বপূর্ণ বিষয়:

  • বয়সের ক্ষেএে কোনো এফিডেভিট গ্রহনযোগ্য নয়।
  • টিএ/ডিএ প্রদান করা হবে না।
  • ৩ কপি পাসপোর্ট সাইজ ছবি।
  • আবেদন পএে দেওয়া মোবাইল নম্বর টি সব সময় সচল রাখতে হবে।
  • আবেদন পএে অসম্পূর্ণ /ভুল তথ্য সংবলিত/ত্রুটিপূর্ণ এবং চাকুরির বিজ্ঞপ্তিতে প্রকাশিত ন্যূনতম যােগ্যতার সাথে যেমন বয়স, শিক্ষাগত যােগ্যতা, কোটা, জেলা ইত্যাদি যেকোন বিষয়ে অসামঞ্জস্যপূর্ণ তথ্য দ্বারা পূরণকৃত আবেদন নিয়ােগের যেকোন পর্যায়ে বাতিল করা হবে। এক্ষেত্রে প্রার্থীর কোন আপত্তি গ্রহণযােগ্য হবে না।
  • গেস্ট ট্রেইনার এই পদের কাজ কি?

    গেস্ট ট্রেইনার হলেন তিনি যিনি কোন একটা বিষয়ে অভিজ্ঞ ও বিশেষজ্ঞ এবং উক্ত বিষয়ে আনুষ্ঠানিকভাবে একটি দলকে বা ব্যক্তিকে শেখান এবং প্রায়োগিক জ্ঞান দেন। এভাবে প্রশিক্ষণ দেয়াই তার কাজ।

    আবেদনের নিয়ম: অধ্যক্ষ,কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র,ঝিনাইদহ বরাবর আগামী ২১/১১/২০২১ ইং হতে ০৫/১২/২০২১ ইং তারিখের মধ্যে এ প্রেরণ করতে হবে।

    আবেদনের শেষ তারিখ ও সময়: ০৫-১২-২০২১ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

    কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

    বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

    কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ

    কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

    কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ এর ফরম

    কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ

    কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

    আবেদন করার পূর্বে নিম্নে উল্লেখ করা শর্তাবলী গুলো পড়ুন………

    ১। আগ্রহী প্রার্থীদের স্বহস্তে লিখিত দরখাস্ত পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ সদ্য তােলা ০৩ (তিন) কপি পাসপাের্ট সাইজের রঙিন ছবি, সকল শিক্ষাগত যােগ্যতার সনদের সত্যায়িত অনুলিপি, চারিত্রিক সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপিসহ অধ্যক্ষ,কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র,ঝিনাইদহ বরাবর আগামী ২১/১১/২০২১ ইং হতে ০৫/১২/২০২১ ইং তারিখের মধ্যে এ প্রেরণ করতে হবে।

    ২। প্রার্থীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক হতে হবে।

    ৩। লিখিত,ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার সময় ও স্থান এসএমএস/মােবাইল ফোনের মাধ্যমে জানানাে হবে।

    ৪। লিখিত,ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার জন্য কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না এবং টিএ/ডিএ প্রদান করা হবে না।

    ৫। খামের উপর অবশ্যই পদের নাম নিজ জেলা ও মােবাইল নম্বর উল্লেখ করতে হবে।

    ৬। কোন কারণ দর্শানাে ব্যতীত এই নিয়ােগ বিজ্ঞপ্তি কর্তৃপক্ষ বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

    সাপ্তাহিক সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পড়তে আমাদের “সাপ্তাহিক চাকরির পত্রিকা” ক্যাটাগরিটি ভিজিট করুন।

    Post Related Things: TTC Job Circular 2021, Technical Training Center Job Circular 2021

    অন্যান্য চাকরির খবর জানুন…

    প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২১, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

    #প্রতিদিন যেহেতু অনেক চাকরির খবর প্রকাশ হয়ে থাকে আমাদের বিডি জবস ফার্মে এজন্য সবধরনের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ অথবা ফেসবুক গ্রুপ দুটিতে লাইক/জয়েন করে সাথে থাকুন।

    কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র সম্পর্কে কিছু কথা

    জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো ১৯৭৬ সালে তৎকালীন “জনশক্তি উন্নয়ন ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের” সংযুক্ত বিভাগ হিসেবে প্রতিষ্ঠিত হয়ে এর কর্মযাত্রা শুরু করে। বৈদেশিক কর্মসংস্থানে অভিবাসী কর্মী নিয়োগ ও প্রেরণের লক্ষ্যে এ ব্যুরো প্রতিষ্ঠিত হয়।বর্তমানে বিএমইটি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীনে অভিবাসন ও বৈদেশিক কর্মসংস্থানে নিয়োগ প্রক্রিয়া তত্ত্বাবধান, অভিবাসী কর্মীদের অধিকার সংরক্ষণ ও দক্ষতা, প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে কর্মসংস্থানের অধিকতর  সুযোগ সৃষ্টি করে দেশের কর্মোপযোগী জনগোষ্ঠীকে যথাযথভাবে কাজে লাগানোর লক্ষ্যে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অভিবাসী কর্মী, চাকুরী অন্বেষী ও সংশ্লিষ্ট অংশীজনের জন্য প্রয়োজনীয় সকল সেবাপ্রদানকারী সরকারি প্রতিষ্ঠান হিসেবে বিএমইটি ব্যাপক অবদান রেখে চলেছে।

    ভিশন

    বৈদেশিক কর্মসংস্থানের সুযোগ বৃদ্ধি, দক্ষতা উন্নয়ন ও অভিবাসী কর্মীদের অধিকতর কল্যাণ ও নিরাপদ অভিবাসন।

    মিশন

    বিশ্ব শ্রমবাজারের চাহিদার ভিত্তিতে যথাযথ কারিগরি প্রশিক্ষণ প্রদান, সুষ্ঠু ও সুসংহত অভিবাসন ব্যবস্থাপনার মাধ্যমে কর্মপ্রত্যাশী জনগোষ্ঠির বৈদেশিক কর্মসংস্থানের সুযোগ বৃদ্ধি এবং অভিবাসী কর্মীদের সুরক্ষা, অধিকতর কল্যাণ ও অধিকার নিশ্চিত করা।  

    Latest Published