HomeGovt Jobsভোলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ ২০২১

ভোলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ ২০২১

Women and Children Violence Protection Law Job Circular 2021

ভোলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ ২০২১: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের বিচার শাখা-৪ এর খ্রিঃ ১৪/১২/২০১৭ তারিখের নং ১০.০০.০০০০.১২৮,১৫.০০৫.২০১৫-৮৫৭ ও খ্রিঃ ১৭/০৬/২১ তারিখের নং১০.০০.০০০০.১২৮,১৫,০০১,২০২০-২২১ স্মারকে প্রদত্ত মঞ্জুরীপত্র ও ছাড়পত্রের অনুবলে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, ভােলায় শূন্য পদে নিয়ােগের নিমিত্তে নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে যােগ্যতাসম্পন্ন বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত ফরমে (forms.mygov.bd হতে সংগ্রহপূর্বক) দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। ভোলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ০২ টি পদে মোট ২ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আগ্রহী প্রার্থীরা অফলাইনে আবেদন করতে পারবেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

জব হাইলাইট:

প্রতিষ্ঠানের নাম:ভোলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল
চাকরির ক্যাটাগরি:সরকারি চাকরি
পদের সংখ্যা:২ টি।
লোক সংখ্যা:২ জন।
শিক্ষাগত যোগ্যতা:৮ম
গ্রেড:১৬,২০
আবেদনের শুরুর তারিখ:দেয়া নাই
আবেদনের শেষ তারিখ:২৬ সেপ্টেম্বর ২০২১ তারিখ।
আবেদনের মাধ্যম:অফলাইন।
আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীরা আবেদনপত্র আগামী ২৬/০৯/২০২১ তারিখ বিকাল ৫টার মধ্য “সভাপতি, বাছাই কমিটি এবং অতিরিক্ত জেলা ও দায়রা জল, ভোলা” উল্লেক পূর্বক বিচারক (জেলা ও দায়রা জজ), নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, ভোলা বরাবর সরাসরি অথবা ডাকযোগে পৌছাতে হবে। আগ্রহী প্রার্থীরা আবেদনপত্র আগামী ২৬/০৯/২০২১ তারিখ বিকাল ৫টার মধ্য “সভাপতি, বাছাই কমিটি এবং অতিরিক্ত জেলা ও দায়রা জল, ভোলা” উল্লেক পূর্বক বিচারক (জেলা ও দায়রা জজ), নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, ভোলা বরাবর সরাসরি অথবা ডাকযোগে পৌছাতে হবে।
অফিসিয়াল ওয়েবসাইট:http://causelist.judiciary.org.bd/

পদের নাম: গাড়ী চালক
পদ সংখ্যা: ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা: ৮ম শ্রেণি পাশসহ মোটর গাড়ী চালনায় ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।
বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

পদের নাম: অফিস সহায়ক
পদ সংখ্যা: ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীকে ৮ম শ্রেণি পাশ হতে হবে।
বেতন স্কেল: ৮২৫০-২০০১০ টাকা ।
বয়স: ১৮-৩০ বছর।

আবেদনের নিয়মঃ আগ্রহী প্রার্থীরা আবেদনপত্র আগামী ২৬/০৯/২০২১ তারিখ বিকাল ৫টার মধ্য “সভাপতি, বাছাই কমিটি এবং অতিরিক্ত জেলা ও দায়রা জল, ভোলা” উল্লেক পূর্বক বিচারক (জেলা ও দায়রা জজ), নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, ভোলা বরাবর সরাসরি অথবা ডাকযোগে পৌছাতে হবে।

আবেদনের শেষ সময়: ২৬-০৯-২০২১ তারিখ বিকাল ৫টা পর্যন্ত আবেদন করা যাবে।

শর্তাবলী:

(১) আবেদনপত্র আগামী খ্রিঃ ২৬/০৯/২০২১ তারিখ বিকাল ৫:০০টার মধ্যে “সভাপতি, বাছাই কমিটি এক অতিরিক্ত জেলা ও দায়রা জজ, ভােলা” উল্লেখপূর্বক বিচারক (জেলা ও দায়রা জজ), নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, ভােলা ব্লাক্স সরাসরি অথবা ডাকযোগে পৌঁছাতে হবে।

(২) কোভিড-১৯ এর পরিস্থিত্রি কারণে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক খ্রিঃ ১৯/০৮/২০১১ তারিখের প্রচারিত বিজ্ঞপ্তির আলােকে বিগত খ্রিঃ ২৫/০৩/২০২০ তারিখে প্রার্থ/প্রার্থিীর বয়স ১৮-৩০ বৎসর হতে হবে। তবে মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধাদের পুত্র/কন্যা/পোষ্যদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বৎসর পর্যন্ত শিথিলযােগ্য। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযােগ্য নয়। মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র/কন্যা/পােষ্য হিসেবে চাকুরী প্রার্থীকে আবেদনপত্রের সাথে উপযুক্ত কর্তৃপক্ষের প্রদত্ত সনদপত্র/সাময়িক সনদপত্রের ছায়ালিপি/অনুলিপি প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে দাখিল করতে হবে।

(৩) আবেদনপত্রের সাথে সাম্প্রতিক সময়ের পাসপোর্ট সাইজের ৩ (তিন) কপি ছবি, শিক্ষাগত ও অভিজ্ঞতা সনদপত্রের কপি, নাগরিকত্ব সনদপত্র, প্রযােজ্য ক্ষেত্রে মুক্তিযােদ্ধা সনদপত্রের কপি ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত (সত্যায়নকারীর নাম স্পষ্টারে থাকতে হবে এবং প্রার্থীর বর্তমান ঠিকানা। উল্লেখপূর্বক ১০/- টাকার ডাক টিকিট সংযুক্ত ১টি ফেরত খাম দাখিল করতে হবে।

(৪) ইউনিয়ন পরিষদ/পৌরসভার চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের কমিশনার কর্তৃক প্রদত্ত মূল চারিত্রিক সনদপত্রের মূল কপি আবেদনপত্রের সাথে জমা দিতে হবে।

(৫) প্রার্থিত পদের জন্য বিচারক (জেলা ও দায়রা জজ), নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, ভােলা এর অনুকূলে ১০০/- টাকার অফেরতযােগ্য ব্যাংক ড্রাফট/পে-অর্ডার/পােস্টল অর্ডার দাখিল করতে হবে।

(৬) আবেদনপত্র বাছাই অন্তে লিখিত, মৌখিক ও ব্যবহারিক প্রযােজ্য ক্ষেত্রে) পরীক্ষার স্থান ও সময় জানিয়ে প্রার্থীর দাখিলী ফেরত স্থানে প্রবেশপত্র প্রেরণ করা হবে।

(৭) প্রার্থীদের পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার ভাতাদি প্রদান করা হবেনা।

(৮) ত্রুটিপূর্ণ ও অসম্পূর্ণ দরখাস্তসমূহ বাতিল বলে গণ্য হবে।

(৯) খামের উপরে পদের নাম এবং নিজ জেলার নাম উল্লেখ করতে হবে।

(১০) চাকুরীরত প্রার্থী/প্রার্থিীগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

(১১) দরখাস্ত প্রাথমিক বাছাই অন্তে আবেদনের সাথে প্রাপ্ত খামে যােগ্য প্রার্থীদের ক্লাবরে লিখিত পরীক্ষায়। অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ইস্যু করা হবে। লিখিত পরীক্ষার পূর্বদিন পর্যন্ত কেউ ডাকযােগে প্রবেশপত্র না পেলে তিনি ব্যক্তিগতভাবে নিয়ােগ ও বাছাই কমিটির সভাপতির কার্যালয় হতে ২ (দুই) কপি সত্যায়িত ছবিসহ যােগাযােগ করে প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।

(১২) পরীক্ষার হলে মােবাইল ফোন, ক্যালকুলেটরসহ ইলেক্ট্রনিক্স যে কোন সামগ্রী (হাতঘড়ি ব্যতীত) সাথে রাখা সম্পূর্ণ নিষিদ্ধ।

(১৩) নিয়ােগ পরীক্ষার লিখিত, মৌখিক এবং ব্যবহারিক (প্রযােজ্যক্ষেত্রে একই দিনে অনুষ্ঠিত হবে তাই প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও অন্যান্য সনদপত্রের মূলকপি ঐ দিনই সঙ্গে আনতে হবে।

(১৪) কোন কারণ দর্শানাে ব্যতিরেকে এই নিয়ােগ সংক্রান্ত যাবতীয়/আংশিক কার্যক্রম কর্তৃপক্ষ যেকোন সময় স্থগিতাবাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

(১৫) স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক জারীকৃত স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

ভোলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ ২০২১

বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন…

ভোলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ
ভোলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ

ভোলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ ২০২১

ভোলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ

ভোলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল জব সার্কুলার ২০২১

সরকারি বেসরকারি সকল চাকরির খবর পড়তে আমাদের Jobs News পেজে ভিজিট করুন।

ভোলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল চাকরির খবর ২০২১

Post Related Things: ভোলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ ২০২১, ভোলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল জব সার্কুলার ২০২১, ভোলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, ভোলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল চাকরির খবর ২০২১, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ২০২১, Women and Children Violence Protection Law Job Circular 2021

অন্যান্য চাকরির খবর জানুন…

পুলিশ সুপারের কার্যালয় নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১

চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২১, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

Latest Published