HomeGovt Jobs২০ তম গ্রেডে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২...

২০ তম গ্রেডে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – Law Justice Div Job Circular 2022

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ ২০২২: প্রতিবারের মত এইবার ও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এই সরকারী প্রতিষ্ঠানটি ১ টি পদে ১ জনকে নিয়োগ দেবে। সবাই চাকরী করতে চায়। তাই, যোগ্যতানুযায়ী পদগুলোতে পুরুষ যে কেউ অফলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ ২০২২: নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৪, চট্রগ্রাম এ অফিস সহায়ক এর নিম্নলিখিত শূন্যপদে অস্থায়ীভাবে জনবল নিয়ােগের নিমিত্তে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হইতে নিম্নলিখিত শর্তসাপেক্ষে দরখাস্ত আহ্বান করা যাইতেছে।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ 2022

জব হাইলাইট:

প্রতিষ্ঠানের নাম:নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল
চাকরির ক্যাটাগরি:সরকারি চাকরি
পদের সংখ্যা:১ টি।
লোক সংখ্যা:১ জন।
শিক্ষাগত যোগ্যতা:৮ম পাস
গ্রেড:২০
আবেদনের শুরুর তারিখ:দেয়া নাই
আবেদনের শেষ তারিখ:১৩-৩-২০২২ তারিখ।
আবেদনের মাধ্যম:অফলাইন।
আবেদনের ঠিকানা:অফিস চলাকালীন সময়ে ডাকযোগে অথবা সরকারি চেয়ারম্যান, নিয়োগ সংক্রান্ত বাছাই কমিটি, অতিরিক্ত মহানগর দায়রা জজ ৩য় আদালতের কার্যালয়, চট্টগ্রাম বরাবর পৌছাতে হবে
অফিসিয়াল ওয়েবসাইট:www.lawjusticediv.gov.bd/

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ ২০২২

প্রতিদিন অনেক সরকারি চাকরির খবর ও সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এমনি একটি
সরকারি প্রতিষ্ঠান হলো নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালএ ১ টি পদ খালি আছে। এই ১ টি পদ পূরণ করার জন্য যোগ্য জনবল প্রয়োজন। কি ধরণের যোগ্যতা দরকার তা নিম্নে স্পষ্ট ভাবে ও বিজ্ঞপ্তি তে উল্লেখ করা আছে। বয়স ও উল্লেখকৃত যোগ্যতা অনুযায়ী আবেদন করতে এই ওবেয়সাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন ঘরে বসেই এবং আপনি ও একজন সরকারী চাকুরী হন।

সর্বোচ্চ পদটির গ্রেড ও বেতন: গ্রেড-২০ ও বেতন-৮,২৫০-২০,০১০ টাকা।

জব ডিটেইলস:

পদের নাম: অফিস সহায়ক
পদ সংখ্যা: ১ টি।
শিক্ষাগত যোগ্যতা: ৮ম পাস
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা।
বয়স: ১৮-৩০ বছর।

আবেদন করার জন্য কিছু গুরুত্বপূর্ণ বিষয় ও যোগ্যতা:

  • বয়সের ক্ষেএে কোনো এফিডেভিট গ্রহনযোগ্য নয়।
  • টিএ/ডিএ প্রদান করা হবে না।
  • খামের উপরে পদের নাম এবং নিজ জেলার নাম উল্লেখ করতে হবে।
  • আবেদন পএে দেওয়া মোবাইল নম্বর টি সব সময় সচল রাখতে হবে।

আবেদন ফি: ৫০ টাকা

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অফিস চলাকালীন সময়ে ডাকযোগে অথবা সরকারি চেয়ারম্যান, নিয়োগ সংক্রান্ত বাছাই কমিটি, অতিরিক্ত মহানগর দায়রা জজ ৩য় আদালতের কার্যালয়, চট্টগ্রাম বরাবর পৌছাতে হবে।

আবেদনের শেষ তারিখ ও সময়: ১৩-৩-২০২২ তারিখ বিকাল ৫.০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

২। নিম্নবর্ণিত শর্তাবলি আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে অবশ্যই অনুসরণ করতে হবে:

১। প্রার্থীকে চেয়ারম্যান, নিয়োগ সংক্রান্ত বাছাই কমিটি, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৪, চট্টগ্রাম বরাবর স্বহস্তে লিখিত আবেদনপত্রে (ক) প্রার্থীর নাম, (খ) পিতামীর নাম, (গ) মাতার নাম, (ঘ) স্থায়ী ঠিকানা, (ঙ) বর্তমান ঠিকানা, (চ) নিত তেল, (ছ) তারিখ, ) ১৩/০৩/২০১২খ্রিঃ তারিখে প্রখর্ব বয়, (ঝ) অতীয়ত, (ঞ) তাতীয় পরিচয়পত্র নম্বর, (ট) ধর্ম, (ঠ) শিক্ষাগত যোগ্যতা, (ড) অভিজ্ঞতা যদি থাকে) উল্লেখ করতে হবে।

২। আবেদনপত্র আগামী ১৩/০৩/২০২২খ্রি: তারিখ বেলা ০৫.০০ ঘটিকার মধ্যে অফিস চলাকালীন সময়ে ডাকযোগে অথবা সরকারি চেয়ারম্যান, নিয়োগ সংক্রান্ত বাছাই কমিটি, অতিরিক্ত মহানগর দায়রা জজ ৩য় আদালতের কার্যালয়, চট্টগ্রাম বরাবর পৌছাতে হবে। উক্ত তারিখ ও সময়ের পর কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

৩। ১৩/০৩/২০২২খ্রি: তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০ বৎসর হতে হবে। তবে প্রার্থী যদি মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান হন সেক্ষেত্রে তাদের বয়সসীমা ৩২ বত্রিশ) বৎসর পর্যন্ত শিথিল যোগ্য। মুক্তিযােদ্ধারা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের আবেদন পত্রের সহিত মুক্তিযোদ্ধা পিতা/মাতার মুক্তিযোদ্ধা সনদের সত্যায়িত ফটোকপি (সাহা যথাযথভাবে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক স্বাক্ষরিত ও প্রতিস্বাক্ষরিত) দাখিল করতে হবে। বালের ক্ষেত্রে কোন হলফনা গ্রহণযোগ্য হবে না।

৪। আবেদনপত্রের সাথে নিম্নলিখিত কাগজপত্র সংযুক্ত করতে হবেঃ

ক। শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যায়িত অনুলিপি। খ। প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপাের্ট সাইতের রঙিন ছবি। গ। প্রথম শ্রেণীর গেটেড কর্মকর্তা কত প্রদত্ত চারিত্রিক সনদপত্র। ঘ। স্থানীয় সিটি কর্পোরেশন বা পৌরসভার মেয়র/ওয়ার্ড কমিশনার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রদত্ত নাগরিকত্ব সনদের সত্যায়িত অনুলিপি। ঙ। ভাতীয় পরিচয়পত্র/তন্ম নিবন্ধন সনদের সত্যায়িত অনুলিপি। চ। প্রার্থীর নাম-ঠিকানাহ ১০ (দশ) টাকার ডাক টিকিট সম্বলিত ৯.৫ ইধিx ৪.৫ ইঞ্চি মাপের একটি ফেরত খান ।

৫। চাকুরীরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

৬। পরীক্ষার ফি বাবদ ৫০- (পঞ্চাশ) টাকা বাংলাদেশ ব্যাংক সােনালী ব্যাংক লিমিটেড-এ ট্রেজারী চালানের মাধ্যমে ১-২১৪১-০০০০ ২০৩১ নম্বর কোছে জমা প্রদান করতঃ চালানের মূলকপি আবেদনপল্লর সাথে সংযুক্ত করতে হবে।

৭। ক্রটিপূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

৮ | উপযুক্ত প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ, সময় ও স্থান থাবশশল্পের মাধ্যমে জানানাে হবে।

৯। মৌখিক পরীক্ষার সময় ঘাথীকে অবশ্যই শিক্ষাগত যােগ্যতা ও অন্যান্য সকল সনদের মূলকপি প্রদর্শন করতে হবে।

১০। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন গ্রুকার টি,এ/ছি,এ প্রদান করা হবে না।

১১। খামের উপর অবশ্যই পদের নাম’ ও ‘নিন্দ্ৰ লাে স্পষ্টাক্ষরে উল্লেখ করতে হবে।

১২। বিজার্ণিত পদের সংখ্যা গ্ৰয়ােজনে কমবেশী বার এবং এই বিদ্যাপ্তি আংশিক বা সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

১৩। প্রচলিত নিয়ােগ বিধি/ঘচলিত মুক্তিযােদ্ধা কোটাসহ অন্যান্য কোটা নিয়ােগ সংক্রান্ত সরকারের অপরাপর বিধি/আদেশ ও আনুষ্ঠানিকতা যথাযথভাবে অনুসরণ করা হবে।

১৪। ছবি ও প্রয়ােজনীয় কাগজপত্র সত্যায়নের ক্ষেত্রে সত্যায়নকারী কর্মকর্তার নামসহ সীল ব্যবহৃত হতে হবে।

১৫। নিয়ােগ সংক্রান্ত বিষয়ে নিয়ােগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

পুরোনো বিজ্ঞপ্তি

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ

সাপ্তাহিক সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পড়তে আমাদের “সাপ্তাহিক চাকরির পত্রিকা” ক্যাটাগরিটি ভিজিট করুন।

Post Related Things: নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, Women and Children Violence Protection Law Job Circular 2022

অন্যান্য চাকরির খবর জানুন…

প্রতিদিনের নিত্যনতুন চাকরির খবর যেমন, আজকের চাকরির খবর ২০২১, সাপ্তাহিক চাকরির খবর, all govt job circular, government jobs circular 2021, bd jobs circular, bd govt jobs, bd govt job circular, bd job today, all jobs bd newspaper, government jobs in BD, ngo job circular, bd job news bangla, chakrir khobor, bd govt chakrir khobor, job circular in Bangladesh, সাম্প্রতিক কালের সকল সরকারি-বেসরকারি চাকরির খবর পেতে আমাদের সাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

#প্রতিদিন যেহেতু অনেক চাকরির খবর প্রকাশ হয়ে থাকে আমাদের বিডি জবস ফার্মে এজন্য সবধরনের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ অথবা ফেসবুক গ্রুপ দুটিতে লাইক/জয়েন করে সাথে থাকুন।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল সম্পর্কে কিছু কথা:

সময়ের সাথে সাথে বিচার প্রশাসনের পরিধি ও কার্যক্ষেত্র বৃদ্ধি পাওয়ায় সুশাসন ও আইনের শাসন প্রতিষ্ঠার জন্য একটি পূর্ণাঙ্গ আইন ও বিচার বিভাগ গঠনের প্রয়োজনীয়তা দেখা দেয়। বিগত ২০০৮-২০১৩ মেয়াদের মহাজোট সরকার ক্ষমতা গ্রহণের পর আইনের শাসন ও সুশাসন প্রতিষ্ঠার সুবিধার্থে বিগত ২৭ মে ২০০৯ তারিখে অনুষ্ঠিত প্রশাসনিক উন্নয়ন সংক্রান্ত সচিব কমিটির সভায় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের বিদ্যমান সাংগঠনিক কাঠামো পুনঃবিন্যস্ত করে আইন ও বিচার বিভাগ (Law and Justice Division)।

ভিশন

একটি কল্যাণকর রাষ্ট্র কাঠামো গঠন ও আইনের শাসন বাস্তবায়নের লক্ষ্যে অন্যান্য মন্ত্রণালয়ের সাথে বিচার প্রশাসনের কল্যাণার্থে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় গঠন করা হয়।

মিশন

লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগ (Legislative and Parliamentary Affairs Division) সৃজনের প্রস্তাবে সর্বসম্মত সুপারিশ গৃহিত হয়।

Latest Published